প্রথমবার রাজ-শুভশ্রীর একরত্তিকে নিয়ে পুরী বিচে! এক বছর জন্ম দিনের আগে জগন্নাত দেবের আশীর্বা্বা নিতে আজ পূরী

0
raj shubhashree first travel at puri with their baby boy yuvan
পূরী বিচে ইউভান! বাবা মায়ের হাট ধরে বালিতে হাটছে

হাজার সংবাদ ডেস্ক: বহু দিন পর আউটিংয়ে বেড়িয়েছে রাজ-শুভশ্রী। এই প্রথম তাদের সন্তানকে নিয়ে বেড়াতে চলে এলেন পুরীতে। তারই কিছু ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছে রাজ চক্রবর্তী। প্রথম বালিতে ছোট ছোট পায়ে হাঁটা কত সুন্দর একটা মুহূর্ত। রাজ-শুভশ্রী দুজনই এখন নানান কাজ নিয়ে প্রচুর ব্যস্ত। তবুও তার কাজের মধ্যে থেকে একটু অবসর সময় বের করে নিল ছোট্ট ইউভানের জন্য।

দুজনের কাজের প্রেসারে সব সময় ভালো মতন সময় দিতে পারেনা ইউভান কে। কারণ শুভশ্রী এখন নানা ছবি নিয়ে ব্যস্ত তার সঙ্গে রয়েছে জি বাংলার ডান্স বাংলা ডান্সের বিচারক হিসেবে ব্যস্ত ইউভানের মা। তাই তার হাতে খুব একটা সময় থাকেনা রাজ চক্রবর্তী ও তার কাজ নিয়ে আছে নতুন গানের একটি রিয়েলিটি শো নিয়ে ব্যস্ত আছেন তার মা। তবুও তার মধ্যে থেকে একটু সময় বের করে নিয়েছেন দুজনেই ইউভান এর জন্য কারণ এই একরত্তি ইউভান দেখতে দেখতে এক বছর হতে চলল সে।

তাই বলা যায় রাজ-শুভশ্রী ইউভান কে তার প্রথম বছরের জন্মদিনে তাকে গিফট করলো এই পুরী ভ্রমণ। তাকে নিয়ে একান্তে সময় কাটাতে চলে গেলেন রাজ-শুভশ্রী পুরীতে। রাজ-শুভশ্রী আগেও গিয়েছিলেন জগন্নাথ দেবের দর্শন করতে। ইউভান দ্বিতীয় বছরে পা দেওয়ার আগে জগন্নাথ দেবের কাছ থেকে আশীর্বাদ নিতে গেল তার সঙ্গে সঙ্গে সমুদ্র সৈকত উপভোগ করতে গেল বাবা-মার সঙ্গে একরত্তি ইউভান। সমুদ্র সৈকতের কিছু ছবিও পোস্ট করেছেন রাজ চক্রবর্তী ইনস্টাগ্রামে ছোট্ট এক রত্তি কিভাবে সেখানে মজা করছে সেসব ছবি। জন্মদিনের আগেই উপহার পেয়ে গেল বাবা-মায়ের কাছ থেকে একরত্তি ইউভান।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন