রাজের পরিবারে দুখের ছোঁয়া! প্রয়াত রাজ চক্রবর্তীর বাবা

0
Raj chakraborty's father was dead
রাজের পরিবারে দুখের ছোঁয়া

হাজার সংবাদ ডেস্ক: খুশির মাঝেও বড় শোকের ছায়া চক্রবর্তীর পরিবারে। বাবা কে হারিয়েছেন পরিচালক। বেশ কিছুদিন আগে তিনি জানিয়েছিলেন করোনা রিপোর্ট পজিটিভ এসেছে তার। তবে সেই সূত্রে তিনি জানিয়েছিলেন বাবাকে নার্সিংহোমে ভর্তি করায় বারবার যেতে হয়েছে হসপিটালে বাবা অসুস্থ ছিল আর সেখান থেকে আমার পরীক্ষা করানো হয়েছিল এবং রিপোর্ট এসেছিল পজেটিভ। তাঁর কয়েকদিনের মধ্যে বাড়িতে সবাই করোনা পরীক্ষা করান তিনি যেহেতু বাড়িতে বয়স্ক বাবা মা এবং অন্তঃসত্ত্বা স্ত্রী ছিলেন। কিন্তু তখন সবাইয়ের রিপোর্ট এসেছিল নেগেটিভ। যদিও বাবা বেশ কিছু শারীরিক অসুস্থতার জন্য ভর্তি ছিলেন বাইপাসের এক হসপিটালে।

তিনি জানিয়েছিলেন বাবাও ভালো আছে এবং তিনি হোম আইসলেসন আছেন। দু’একদিন আগে রাজ চক্রবর্তী জানান যে বাবা রিপোর্ট পজেটিভ এসেছে হসপিটালে ভর্তি থাকা কালীন কয়েকবার রিপোর্ট করানো হয়েছিল তখন নেগেটিভ ছিল। দুদিন আগের রিপোর্ট পসিটিভ এসেছে। আর আজকে প্রয়াত রাজ চক্রবর্তীর বাবা কৃষ্ণ শঙ্কর চক্রবর্তী। হাজার খুশির মাঝে মেনে নিতে পারেনি পরিচালক রাজ চক্রবর্তী বাবা হারানোর শোক।

যদিও নিয়ম অনুযায়ী যেহেতু করণা পজিটিভ এবং তারপর মারা গিয়েছেন বাবা তাই তাকে আজকেই সরকারি নিয়ম অনুযায়ী দাহ করা হবে। পরিবার-পরিজনরা দেখতে পারবে না অর্থাৎ রাজ তো কোনভাবেই দেখতে পারবে না তার কারণ তিনি নিজেই এখন আইসোলেশনে রয়েছেন। করোনা পজেটিভ ছিল আজকে আবার রিপোর্ট করানোর ডেট ছিল রাজের কিন্তু বাবা প্রয়াত টানাপোড়েন এর মধ্যে যাচ্ছে রাজের পরিবার। স্ত্রী শুভশ্রী গাঙ্গুলী এখন অন্তঃসত্ত্বা তাই তিনিও যথেষ্ট চিন্তাই রয়েছেন। বাবা করোনা ছাড়াও বেশ কিছু শারিরিক জটিলতা থাকায় তিনি এখন প্রয়াত।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন