করোনা পজিটিভ রাজ চক্রবর্তীর! চিন্তা সন্তান সম্ভবনা স্ত্রীকে নিয়ে

0
Raj chakhraborty tested corona positive
রাজ চক্রবর্তী

হাজার সংবাদ ডেস্ক: সুখের মাঝে দুখের ছোঁয়া রাজ চক্রবর্তীর করোনা পজিটিভ জানালেন টুইট করে। টলিউড বলিউড একের পর এক সমস্ত অভিনেতা-অভিনেত্রীদের করোনা পজিটিভ ধরা পড়ছে। আর এবার পরিচালক তথা হবু বাবা রাজ চক্রবর্তীর করোনা পজিটিভ। সে কথা জানিয়েছেন নিজেই টুইট করে। বেশ কিছুদিন আগে সন্তানসম্ভবা স্ত্রীকে নিয়ে ছবি দিয়েছিলেন সোশ্যাল এবং যথেষ্ট নিয়ম মেনে চলছেন বিধিনিষেধ মেনে সমস্ত কাজ করছেন প্রোডাকশন হাউজ গেলেও তিনি একাই সেখানে থাকছেন তা সত্বেও কিভাবে করোনা পজেটিভ?

প্রথম থেকে এখনো পর্যন্ত তিনি বিভিন্ন নিয়ম কানুন মেনে চলেছিলেন যেহেতু বাড়িতে সন্তানসম্ভবা স্ত্রী, বয়স্ক বাবা-মা রয়েছে। কিন্তু এখন যা পরিস্থিতি তাতে তিনি বাড়ির সমস্ত মেম্বারদের পরীক্ষা করিয়েছে এবং নিজেও পরীক্ষা করেছেন। তিনি জানিয়েছেন তার বাবা হসপিটালে ভর্তি থাকায় সেই জন্য হসপিটালে যেতে হয়েছিল এবং বারবার টেস্ট করার পরেও নেগেটিভ রিপোর্ট এসেছে কিন্তু তার রিপোর্ট পজিটিভ এবং বাড়ির সকল সদস্যদের পরীক্ষা করা হয়েছে রিপোর্টের অপেক্ষা করছে সবাই।

করোনা পরীক্ষা করা হয়েছে তার স্ত্রী শুভশ্রীর। যদি এখনও রিপোর্ট আসেনি তবে খুব শীঘ্রই সেই রিপোর্ট আসবে। বাড়ির সমস্ত মেম্বারদের রিপোর্ট করানো হয়েছে। তিনি এখন হোম আইসোলেশন এ আছেন নিজের মতো করে নিজের থাকছেন। সবথেকে চিন্তার বিষয় এই যে তিনি এখন বাবা হতে চলেছেন অর্থাৎ শুভশ্রী গাঙ্গুলী মা হতে চলেছেন। শুভশ্রী গাঙ্গুলী যেহেতু এখন সন্তানসম্ভবা তাই তার জন্য যথেষ্ট চিন্তার বিষয়। যেখানে করোনা পজিটিভ এসেছে রাজ চক্রবর্তীর সেই জায়গা থেকে একটা ভয়ে সম্ভাবনা রয়েছে। তাই সবাই খুব সাবধানে চলছে।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন