দিদি নং-১ এর দিদি কি অসুস্থ? জানালেন তিনি নিজে মুখে

0
Rachna Benarjee was not infected with the corona virus
মিথ্যে ট্রল দিদি নং-১ এর দিদি কে নিয়ে

হাজার সংবাদ ডেস্ক: দিদি নাম্বার ওয়ানে অসুস্থ কি দিদি নাকি শুধুই গুজব রটেছে চারিদিকে। করোনা পরিস্থিতিটা এতটা ভয়ানক রূপ নিয়েছে যে হঠাৎ করে যদি কখনো বলা যায় কেউ অসুস্থ তাহলে তাকে এড়িয়ে চলার জন্য মানুষ এক ধাপ এগিয়ে কিন্তু নিয়ম বা বিধিনিষেধ মানার জন্য তারা কেউই সচল নয়। বলিউডের বহু অভিনেতা-অভিনেত্রীদের করোনা সংক্রমণ হয়েছে এবং অনেকেই সুস্থ হয়েছে আবার তার মধ্যে খুব কম কিছু মানুষ আছে যারা একেবারে পৃথিবী ছেড়ে চলে গেছে। তবে সেরে ওঠার মাত্রা অনেক বেশি কিন্তু তা নিয়ে প্রত্যেক মুহূর্তে মানুষ বিচার করেছিল যে কার সংক্রমণ হয়েছে এবং কে সংক্রামিত তা নিয়ে একটা ট্রল করতে পারলেই যেন অনেক কিছু পেয়ে যায় তারা।

ঠিক একই ভাবে এবার দিদি নাম্বার ওয়ানে রচনা ব্যানার্জি কে নিয়ে উঠেছে এই গুজব। বিভিন্ন সোশ্যাল মিডিয়াতে জানানো হয়েছে রচনা ব্যানার্জি অসুস্থ করোনা সংক্রমণে কিন্তু আদৌ তা সত্যি কি না তা নিয়ে তিনি নিজেই জানিয়েছেন সোশ্যাল মিডিয়া তথা এক ভিডিও কনফারেন্সে। তিনি জানিয়েছেন তিনি অসুস্থ নন কিন্তু যারা এই বার্তা চারিদিকে ছড়াচ্ছে তাদের কে নিয়ে জানিয়েছে যদি তারা সত্যিই আমাকে ভালোবেসে থাকতে তাহলে আমার শরীর অসুস্থতার নিয়ে মিথ্যে প্রবঞ্চনা করত না। যারা এটা করছে তা ঠিক করছে না। কাউকে নিয়ে এমন মন্তব্য করা উচিত নয় এইরকম একটা সময়ে। তাই এটা খুব ভালো একটা কাজ নয়।

তিনি নিজে জানিয়েছেন যে আমি কয়েকটা ইউটিউব চ্যানেলে ভিডিও দেখেছিলাম এবং সেই ভিডিও দেখে আমার মনে হয়েছিল যে আমাকে নিয়ে মিথ্যে কথা ছড়ানো হচ্ছে। চ্যানেল গুলো দেখে আমার মনে হয়েছিল এইগুলো কোন বাংলাদেশী চ্যানেল কারণ কথায় টান ছিল একটু অন্যরকম। তাই তিনি বলেছেন যে অনেক ভালোবাসা রয়েছে বাংলাদেশের মানুষের ওপর যারা একাজ করেছে তাদের উপর আমার খুব রাগ নেই কিন্তু এগুলো করা যে একেবারে উচিত নয়। তা তিনি বুঝিয়ে দিয়েছেন তার কথার মাধ্যমে। তিনি বলেছেন এইরকম একটা পরিস্থিতিতে সবাই সবার পাশে থাকা দরকার কিন্তু আমরা বাইরে এসে কাজ করছি মানে এই নয় আমরা সমস্ত বিধিনিষেধ ভুলে গেছি। সমস্ত বিধিনিষেধ মেনে আমরা চলছি তাই এখনো পর্যন্ত আমি ভালোই আছি আর বাইরে না আসতে পারলে অনেক বেশি কষ্ট থাকতে হবে আমাকে।

কারণ সমস্ত দিদিদের সাথে অনুষ্ঠান করে শুটিং করে আমার ভালো লাগছে আমি এই শুটিংয়ে ফিরে এসে ভালো আছি অনেকদিন ধরেই ঘরবন্দি থেকে আমার দম বন্ধ হয়ে আসছিল। কিন্তু এখন আমার পরিস্থিতি অনেক ভালো। তবে তা নিয়ে কোন মিথ্যা ট্রোল হোক সেটা আমি চাইনা। আমি যথেষ্ট সুস্থ, সুস্থ অবস্থায় তোমাদেরকে জানাচ্ছি আমার কোনো সংক্রমণ হয়নি আমি সুস্থ আছি।

তিনি বলেছেন শুটিং করতে এসে তাকে যথেষ্ট বিধিনিষেধ মানতে হচ্ছে দিদি নাম্বার ওয়ান ফ্লোরে থাকাকালীন তিনি যথেষ্ট সুস্থবোধ করেন। মনটাকে অনেক হাসিখুশি রাখা যায় কিন্তু যখন এতগুলো দিন বন্ধ ছিল অনুষ্ঠান ভালো ছিলেন না তিনি। কিন্তুযথাযথভাবে নিয়ম বিধি নিষেধ পালন করা হচ্ছে আমি এখনো সুস্থ আছি তবে এই সংক্রমণ বাইরে বেরোলে হয়তো হতে পারে কিন্তুএখনো আমার তেমন কোনো সংক্রমণ হয়নি। আমি যথেষ্ট সুস্থ এবং সবাইকে নিয়ে আনন্দে আছি। আমাদের ফ্লোরেও সবাই ভালোআছে তাই এই নিয়ে নতুন করে আর কোন ট্রল না হয়। আমি নিজে আপনাদেরকে জানাচ্ছি এরকম কোন কথা হয়নি যে আমি অসুস্থ কিন্তু যারা এটা করছে তারা ঠিক করছে না তাই তাদের কাছে এটাই রিকোয়েস্ট পর থেকে যেন তারা এরকম কাজ আর না করে। দাবি জানিয়েছে রচনা ব্যানার্জি। তিনি বলেছেন তিনি যদি অসুস্থ হন সবার আগে নিজেই সবাইকে জানাবেন।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন