জি ফাইভে ফিরে আসছে পবিত্র রিস্তা সিরিয়ালটি!

0
pobitra rista serial is coming soon in zee5
রিপিট টেলিকাস্ট দেখা যাবে পবিত্র রিস্তা সিরিয়াল

হাজার সংবাদ ডেস্ক: রোম্যান্টিক প্রেমের স্মৃতি নিয়ে ফিরছে পবিত্র রিস্তা সিরিয়ালটি। তাঁর মৃত্যুরহস্য খোঁজার জন্য তদন্ত চলছে এখনও, প্রাথমিকভাবে পুলিশের দাবি ছিল আত্মহত্যা করেছে সুশান্ত সিং রাজপুত। কিন্তু তারপর ফরেনসিক রিপোর্টে পাঠানো হয়েছে, সেই রিপোর্টের জন্য অপেক্ষা করছে মুম্বাই পুলিশ কর্মী।

এর মধ্যেই তার ভক্তদের মনেপ্রাণে সোশ্যাল মিডিয়াতে বহু জায়গায় তার স্মৃতি এখনো জড়িয়ে রয়েছে। অনলাইন স্ট্রিমিং থেকে শুরু করে সমস্ত সোশ্যাল মিডিয়াতে সুশান্ত সিং রাজপুতের সমস্ত স্ট্রিমিংয়ের ভিউজ বাড়ছে। এমন অনেক ইউটিউব চ্যানেল রয়েছে যার মাধ্যমে পবিত্র রিস্তা সিরিয়াল ছাড়াও সুশান্ত সিং এর বিভিন্ন স্ট্রিমিং ভক্তরা প্রত্যেকদিন দেখে চলেছে। এছাড়াও তার অভিনীত সমস্ত স্ট্রিমিং ঝড়ের বেগে ভিউজ বাড়ছে অনলাইন স্ট্রিমিং গুলোর। আর এই অনলাইন স্ট্রিমিং এর মাধ্যমে ভক্তদের চোখের জল এনে দিয়েছে সুপারহিট অভিনেতার মুখের মিষ্টি হাসি। অভিনয় দ্বারা ভক্তদের মন জয় করে চোখে জল এনে দিচ্ছে।

বেশ কয়েকদিন আগেই অর্থাৎ ৬ই জুন রিলিজ হয়েছে সুশান্ত সিং এর শেষ ছবি দিল বেচারা ছবির ট্রেলার। কয়েক ঘণ্টার মধ্যে ভিউজ এসেছে ২০ লাখের বেশি। এই ট্রেলার দেখার পর সব ভক্তরা অধীর আগ্রহে মুভি রিলিজের দিন গুনছে। তারমধ্যে বহু ভক্তরা অনুরধ করছে এই সিরিয়াল টি আরও একবার অনলাইন স্ট্রিমিং করতে। তাই নতুন করে একতা কাপুরের পরিচালিত পবিত্র রিস্তা সিরিয়াল আবার নতুন করে নিয়ে আসছে জি ফাইভে। সুশান্ত সিং রাজপুতের জীবনে প্রথম সিরিয়াল যার মাধ্যমে এসেছিল তার ভক্তদের সামনে। তাঁর মৃত্যুর পর তাঁর ভক্তরা পবিত্র রিস্তা সিরিয়াল দেখে অনলাইনে এবং বহু ভক্তদের আবেদন ছিল জি ফাইভ চ্যানেল এর কাছে যে অনেক ভিডিও ডিলিট করা হয়েছে। সেই জন্য আবার নতুন করে zee5 এ স্ট্রিমিং দেখানো হবে পবিত্র রিস্তা সিরিয়াল।

এছাড়াও তারা জানিয়েছে অনলাইন স্ট্রিমিং প্ল্যাটফর্মেও দেখা যাবে এই সিরিয়ালটি। সিরিয়ালের নায়িকা চরিত্রে অভিনয় করেছিলেন অঙ্কিতা লোখান্ডে। সেখানেই তাদের সুন্দর পবিত্র একটা সম্পর্ক তৈরি হয়েছিল। আর সেই সিরিয়ালের মাধ্যমে তাদের প্রথম আলাপ। সেই সিরিয়ালের তাদের জীবনটাকে অনেক কাছে এনে দিয়েছিল। তাদের দুজনকে সুন্দর প্রেমের এবং সাংসারিক জীবনের গল্প ছিল পবিত্র রিস্তায়।

তাদের দুজনের অফ স্ক্রিন কেমিস্ট্রিও ছিল খুব সুন্দর। সেই সময় এই সিরিয়ালের টিআরপি ছিল যথেষ্ট উপরে। মধ্যবিত্ত ঘরে ঘুরে বেড়াতো এই পবিত্র রিস্তা সিরিয়াল। কলেজ লাইফ থেকে শুরু করে এবং হোস্টেলের ছেলে-মেয়েরাও দেখত এই সিরিয়াল। তখনকার এতটাই বিখ্যাত এবং সুন্দর রোমান্টিক একটা সিরিয়াল আবারো ফিরে আসতে চলেছে দর্শকদের কাছে জি ফাইভ এর মাধ্যমে তা নিয়ে বহু ভক্তরা উচ্ছাসিত।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন