১৫ই অক্টোবর ফের রিলিজ হচ্ছে প্রধান মন্ত্রী নরেন্দ্র মোদী বায়োপিক! লকডাউন শেষে হালে দেখবে এই মুভি

0
PM Narendra Modi Movie re-released in cinema hall in 15th october
ফের রিলিজ হতে চলেছে নারেন্দ্র মোদী বায়পিক

হাজার সংবাদ ডেস্ক: 15 ই অক্টোবর থেকে রাজ্যের বিভিন্ন জায়গায় সিনেমা হল খোলার নির্দেশ দিয়েছে রাজ্য সরকার এবং সেই অনুযায়ী 15 অক্টোবর আবারও মুক্তি পেতে চলেছে “পিএম নরেন্দ্র মোদী বায়োপিক”। যদিও এই সিনেমায় এর আগে মুক্তি পেয়েছে কিন্তু সিনেমা হলে আবারও টেলিকাস্ট করা হচ্ছে এই সিনেমাটি কে। তখন রাজনৈতিক দলাদলি দিয়েই সিনেমা তেমন ভাবে নজর কাড়তে পারেনি এবং তেমনভাবে টিআরপি পায়নি প্রযোজকরা জানিয়েছে। তবে এবার হয়তো আর তা হবেনা 2019 সালে রিলিজ হয়েছিল এই সিনেমা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বায়োপিক সিনেমা রিলিজ হয়েছিল ঠিক সেইসময় সিনেমা হল বা সাধারণভাবে অনলাইন টেলিকাস্ট এমনভাবে প্রভাব আনতে পারেনি। এবং মানুষের মনেও সেভাবে প্রভাব ফেলেনি খুব বেশি টিআরপি পাওয়া যায়নি এই সিনেমার জন্য তবে এবার আর তা হয়তো হবেনা এবার আবার নতুন করে 15 অক্টোবর থেকে সিনেমা হলে নরেন্দ্র মোদির বায়োপিক আবারো দেখানো হবে দর্শকদের জন্য আবারও রিলিজ হতে চলেছে নতুন করে।

তেমনভাবেই সিনেমার টিআরপি না থাকলেও সেই সময় মানুষ রাজনৈতিক দলাদলি দে এই মুভি দেখেছে অনেক কম। তবে এবার এই মুভির প্রভাব পড়বে মানুষের উপর অনেক বেশি কারণ। 2018 সালের রাজনৈতিক চক্রে দেখা গিয়েছে মোদি সরকারের মাহাত্ম্য তাই এতোদিনেও ভারতের একজন প্রধানমন্ত্রী হিসেবে নজরকাড়া নাম রয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এর আগে কোন প্রধানমন্ত্রী এভাবে দেশের জন্য কাজ করেন যেখানে দেশ রক্ষিরা বিপদে পরেছেন সেখানে গিয়ে তাদের পাশে থাকেন। এছাড়াও এই সিনেমার মধ্যে নরেন্দ্র মোদিকে যেমন তুলে ধরেছে সেটা তো নামেই বোঝা যাচ্ছে সিনেমার নাম দেখেই। তার অনেকটাই বুঝতে পারবে দর্শকরা তার থেকেও বড় কথা কোনোভাবে নরেন্দ্র মোদির জীবন কাহিনী বর্ণিত হয়েছে এই সিনেমার মধ্য দিয়ে। তাই এখনকার সরকারের বই দেখার জন্য মানুষ অনেক বেশি উদগ্রীব হয়ে থাকবে। তাই 15 অক্টোবর থেকে হলে দেখা যাবে নরেন্দ্র মোদির বায়োপিক।

এই সিনেমার মধ্যে প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদির 2014 সালের মুখ্যমন্ত্রী হওয়া থেকে প্রধানমন্ত্রী হওয়ার পুরো জার্নিটা রয়েছে এর মধ্যে এবং একের পর এক দেশের জন্য যেভাবে লড়ে গেছেন তিনি কিরকম জায়গা থেকেই আজ এই জায়গায় এসেছেন সেটাও মানুষের মধ্যে অনেক বেশি সজাগ করে দেবে মানুষকে। অনেক বেশি জাগিয়ে তুলবে দেশের জন্য তিনি ভুল কোন কাজ করছে না এই মুভির মাধ্যমে অনেকের সামনে তা প্রকাশ পাবে। রাজনৈতিক দলাদলি সেই সময়ের জন্য খুব বেশি না পেলেও এবার এই মুভির টিআরপি ভালোভাবে পাওয়া যাবে বলে মনে করছে প্রযোজক উমঙ্গ এবং প্রযোজক সন্দীপ সিং।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন