সারাজীবন বিনা পয়সাই রেশন পাবে সাধারন মানুষ! ২১ জুলাই শ্বপত মুখ্যমন্ত্রীর

0
People will get free ration for lifetime
বিমা মুল্যে রেশন পাবে জনসাধারন

হাজার সংবাদ ডেস্ক: প্রত্যেক বছরের তুলনায় এবছর অন্যরকমভাবে পালন হয়েছে শহীদ স্মরণে। একুশে জুলাই কথাটি খুব বিখ্যাত একটি শব্দ একুশে জুলাই কথা মানেই একটি মঞ্চ একটি জনসভা। কিন্তু এ বছর তা নয় এ বছর হয়েছে প্রত্যেক বুথে হতে জনসভা। করোনা মহামারীতে এবছর বন্ধ ছিল বিশাল মঞ্চ এবং সভার আয়োজন। তবে তা বলে থেমে থাকেনি তৃণমূল। কালীঘাটে নিজের বাড়িতেই সভা করেছিল তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি সেখানে বাংলার জন্য বহু আশ্বাস রেখেছে। অনেক কাজের কথা বলেছেন তিনি একুশে জুলাই তিনি যা শপথ নিয়েছেন সেই স্বপ্ন পূরণ হবে, যদি তিনি একুশে বিধানসভার আসন পান এবং তার যথাযথ বিশ্বাস তিনি সেই আসন পাবে বাংলার মানুষ বাংলার জন্য লড়বে তিনি দাবি করেছেন বারবার।

তিনি জানিয়েছেন কোন বহিরাগত চালাবে না রাজ্যকে। রাজ্যকে চালাবে বাংলার মানুষ এবং বিভিন্ন রকম ভাবে তিনি কেন্দ্র অর্থাৎ বিজেপি পার্টি কে নিয়ে কথা বলেছেন বিভিন্ন কথা। তিনি জানিয়েছেন বাংলা বাঁচবে তৃণমূল নিয়ে নিজের মানবিকতা নিয়ে অন্য কোন দলের হয়ে নয় এবং তিনি আরো জানিয়েছে যারা ভুল করে অন্য দলে পা দিয়েছে তারা ফিরে আসুক বাংলায়। বাংলা তাদেরকে দেখবে বাংলা তাদেরকে লালন-পালন করবে। তারা ভুল করে বাংলাকে নষ্ট করবেন না আবেদন জানিয়েছে বাংলার নাগরিকদের।

বাংলার হয়ে তিনি জানিয়েছেন করোনা ভাইরাসের প্রকোপ শুরু হওয়া থেকে এখনো পর্যন্ত বিনা পয়সায় রেশন পেয়ে আসছে রাজ্যের নাগরিক। সামনের বছর একুশে জুন পর্যন্ত এই রেশন বরাদ্দ থাকবে আগেই জানানো হয়েছে। যারা পরিযায়ী এসেছে তাদের নিয়ে কোনো সমস্যা হয়নি, তারাও কুপনের মাধ্যমে রেশন পেয়েছে, কোনো অসুবিধায় পড়তে হয়নি তাদেরকে। সেই খাতে রাজ্য টাকা দিয়ে 8 কোটি জায়গাতে ৬ কোটি করা হয়েছে।

তাই তৃণমূল বাংলায় শুধু জুন মাস নয় এক বছর নয় সারা জীবন বিনামূল্যে সামগ্রী গ্রহণ করবে সাধারণ মানুষ। রাজ্যে বিনামূল্যে দেওয়া হবে রেশন ব্যবস্থা সমস্ত সামগ্রী। সাধারণ মানুষের পাশে দাঁড়াবে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সর্বসমক্ষে তার এই দাবি শহীদ স্মরণে। বাংলা কে বাংলায় ফেরাবেন তিনি তার জন্য যা কিছু করার তিনি করবেন। প্রয়োজনে বিনামুল্লে সমস্ত সামগ্রী দিতেও রাজি তিনি। সারাজীবন বিনামূল্যে সামগ্রি পাবে সাধারন মানুষ। করোনা প্রকোপ সেরে উঠলেও মানুষ পাবে বিনামূল্যের চাল গম রেশন সামগ্রী আশ্বাস দিয়েছে জনসাধারণের।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন