সুশান্ত সিংয়ের শান্তি কামনায় শুরু হবে পবিত্র রিস্তা-২

0
pabitra Rista will be seen on the screen again
শুরু হবে পবিত্র রিস্তা ২

হাজার সংবাদ ডেস্ক: মারা গেছেন এক মাস হলো তাও বহু মানুষের চোখের জল মুছেনি। এখনও তাকে নিয়ে বিভিন্ন রকম স্মৃতিচারণ করছে বহু অভিনেতা অভিনেত্রী থেকে তার প্রিয় অনুরাগীরাও। সুশান্ত সিং এর মৃত্যুর ঘটনার সময় আমরা বহুবার শুনেছিলাম তিনি অবসাদের কারনে মারা গেছেন। মারা যাবার সময় এক সংবাদমাধ্যম থেকে অঙ্কিতা লোখান্ডের কাছে ফোন গিয়েছিল যে সুশান্ত সিং আর বেঁচে নেই আত্মহত্যা করেছে। সুশান্ত সিং সাথে সাথে তিনি হোয়াট বলেই ফোনটা কেটে দিয়েছিলেন। তারপর থেকে প্রত্যেকদিন তিনি কান্নায় ভেঙে পড়েছেন। বারবার বেহুশ হয়েছে কোন ভাবেই তাকে সামলানো যায় না। তার দুদিন পরে অঙ্কিতা লোখান্ডে এসেছিলেন তার পরিবারের সাথে দেখা করতে এবং পরিবারের সাথে দেখা করার পর তিনি সেখানেও কান্নায় ভেঙে পড়েছিলেন তা বহু সংবাদ মাধ্যমে দেখানো হয়েছিল তিনি ভুলতে পারেনি সুশান্ত সিং কে।

সুশান্ত সিং এর জীবনের বেশ কিছু কাহিনী নিয়ে যখন আলোচনা করা হয়েছে তখনই জানানো হতো। অঙ্কিতা লোখান্ডে সঙ্গে প্রায় ছয় বছরের সম্পর্ক ছিল সিংয়ের শুধু তাই নয় অঙ্কিতা লোখান্ডে তার মা হারানোর কষ্ট থেকে অনেকটাই নিরাময় দিয়েছিল। মা মারা যাবার পর যে অবসাদ এরমধ্যে থাকছিল সুশান্ত সেখান থেকে বের করে এনেছিল অঙ্কিতা লোখান্ডে। তারপর 6 বছর একসাথে ছিল হঠাৎ করে সম্পর্ক বিচ্ছেদ হয় এবং চলে আসে অন্য ফ্ল্যাটে সম্পর্ক বিচ্ছেদ হলেও তাদের দুজনের সম্পর্ক ভাঙেনি নিজে দুজনের মনে কিভাবে দুজন দুজনের কাছে অনেক বেশি সম্মান দিয়ে রেখেছিল মনের মধ্যে যদিও সুশান্ত সিং এক বছর আগে রিয়া চক্রবর্তীর সাথে একটা সম্পর্কে জড়িয়ে ছিল। কিন্তু তিনি তার পরেও বারবার বলেছেন তিনি অঙ্কিতা লোখান্ডে কে ভুলতে পারেনি তার সাথে সম্পর্ক ভাঙা উচিত হয়নি এবং অঙ্কিতা লোখান্ডে ও যথেষ্ট কষ্ট ছিল সাথে সম্পর্ক ছেদ হাওয়ায়।

তাই দুজনের মধ্যে মনের মিল ছিল কিন্তু সামান্য কিছু ঝামেলা দুজনের আলাদা হতে হয়েছিল। এই জিনিসটা অনেক বড় সেখান থেকেই দুজনকে আলাদা হতে হয়েছিল। সেতো অনেক আগের কথা কিন্তু এখন সুশান্ত সিং কে হারিয়ে অঙ্কিতা লোখান্ডে যথেষ্ট ভেঙে পড়েছে। যেদিন থেকে তিনি এই খবর শুনে ছিলেন তারপর থেকে কোন পোস্ট করেননি সোশ্যাল মিডিয়াতে। নিজেকে একাকী রেখেছেন সারাক্ষণ কান্নাকাটি করছে এবং এখনও বারবার বেহুশ হয়ে পড়ার ঘটনা সামনে এসেছে। তাই তিনি সুশান্ত সিং এর মৃত্যু কামনায় শান্তির জন্য পবিত্র রিস্তা সিরিয়াল আবারো দর্শকদের সামনে আনার জন্য আবেদন করেছে। তিনি একটা কাপুর ও বালাজি টেলিফিল্ম ইন্ডাস্ট্রির কাছে আবেদন জানিয়েছে পবিত্র রিস্তা সিরিয়াল আবার নতুন করে শুরু হোক। যদিও এখন মানব নেই বিপরীতে অভিনয় করবে অন্য কেউ কিন্তু তাও তিনি সেই সিরিয়ালটি করতে চায় খুব খুশি হবে কারণ সিংয়ের সিরিয়ালটি সবথেকে প্রিয় ছিল কারণ এই সিরিয়ালের মাধ্যমে তিনি এসেছিল দর্শকের সামনে। ক্যারিয়ারের শুরু হয়েছিল এই সিরিয়ালের মাধ্যমে। তাই তিনি খুব পছন্দ করতেন এই সিরিয়াল তাই নতুন করে শুরু হলে অঙ্কিতা মনে করে সুখ শান্তি পাবে তাই নতুন করে এই সিরিয়াল চালু করার কথা জানানো হয়েছে বালাজি ফিল্ম ইন্ডাস্ট্রির কাছে।

তাদের ও পজিটিভ উত্তর পাওয়ায় অঙ্কিতা লোখান্ডে যথেষ্ট খুশি এবং জানিয়েছে ইন্ডাস্ট্রি খুব তাড়াতাড়ি শুরু হবে শুটিং। একতা কাপুর জানিয়েছে এতে আত্মা শান্তি পাবে সে যেখানেই থাকুক ভালো থাকুক কিন্তু মায়ের কাছে গিয়ে হয়তো ভালো আছে কিন্তু পবিত্র রিস্তা সিরিয়াল টি দেখার পর অনেক ভালো ফিল করবে সুশান্ত। আমরাও চাই সেই সিরিয়াল আবার নতুন করে চলুক দর্শকদের ড্রইংরুমে। আবারও একটা জায়গা করে নেবে সিরিয়াল। একতা কাপুর জানিয়েছে এবার আর কোনদিন দিন ক্ষণ নয় প্রত্যেকটা দিন আমরা তোমাকে স্মরণ করব সুশান্ত। তুমি উপর থেকে দেখো আমি জানি তুমি খুব খুশি হবে।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন