টাকা না পেলে বন্ধ হবে অনলাইন ক্লাস, জানাল জি ডি বিড়লা স্কুল!

0
online classes will be closed if you do not pay
টাকা না দিলে বন্ধ হবে অনলাইন ক্লাস

হাজার সংবাদ ডেস্ক: এবার বিক্ষোভে ফেতে পড়ছে অভিভাবকরা। জি.ডি বিড়লা স্কুলের বকেয়া টাকা না দেওয়ায় বন্ধ হবে অনলাইন পরিষেবা। প্রাপ্ত টাকা না পেলে অনলাইনে ক্লাস নেয়া বন্ধ করবে স্কুল কর্তৃপক্ষ। তাদের ১০ জুলাইয়ের মধ্যে যদি টাকা স্কুল কর্তৃপক্ষকে দেওয়া না হয় তাহলে বন্ধ করে দেওয়া হবে অনলাইন সেশন।

কিন্তু অভিভাবকদের দাবি অনুযায়ী যে পরিষেবা তারা নিচ্ছে না তার টাকা দিতে রাজি নয়। তাই তারা আলিপুর আদালতে কেস দায়ের করেছে। সেখান থেকে দুই পক্ষের কথাই শুনানিতে জানানো হয়েছে যে ৩ আগস্ট পর্যন্ত বজায় থাকবে এই পরিস্থিতি অর্থাৎ বিনামূল্যে ক্লাস নেওয়ার আনুমতি দিয়েছে আদালত।

কিন্তু স্কুল কর্তৃপক্ষ তা মানতে রাজি নন কারণ স্কুল কর্তৃপক্ষ এই টাকা না পেলে বন্ধ করবে অনলাইন ক্লাস। কিন্তু বিপরিতে অভিভাবক জানাচ্ছে যে যখন ছাত্র ছাত্রীরা স্কুল বাস কিংবা অন্যান্য অনেক পরিষেবা নিচ্ছে না ঘরে থাকায় তাহলে বাড়িতে বসে শুধু শুধু সেইসব টাকা কেন স্কুল কর্তৃপক্ষকে দেবে তারা। শুধুমাত্র অনলাইন অনলাইন ক্লাসের জন্য যে টাকাটা প্রাপ্ত টা দিতে রাজি অভিভাবকরা। অন্যান্য পরিষেবা টাকা দিতে রাজি নয়। এছারা তাদের দাবী অন্যায় কারনে তারা দাবী মেনে নেবে না সাথে ছাত্র ছাত্রীদের অনলাইন পরিষেবাও বন্ধ করা যাবে না।এখনও পর্যন্ত স্কুল বৈঠকের মাধ্যমে কি সিদ্ধান্ত নেওয়া হয়েছে টা এখনও জানা যাইনি।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন