বুধবার সকালে বেসরকারি এক হাসপাতালে ভর্তি হয়েছেন সাংসদ নুসরাত! বৃহস্পতি বার সুখবর

0
nusrat jahan admitted at hospital
নুসরাত ভর্তি বেসরকারি হাসপাতালে

হাজার সাংবাদ ডেস্ক: আবারও নাম ভেসে এল যশ নুসরাতের। দিন ক্ষণ অনুযায়ী ভেবে দেখলে বোঝা যায় যে এরকম একটা সময়ের আন্দাজ দিয়েছিলেন অভিনেত্রী। বুধবার সকালে এক বেসরকারি হাসপাতালে ভর্তি হয় নুসরাত। টলিউড থেকে শোনা গিয়েছিল মা হতে চলেছেন নুসরাত জাহান। আবার এও জানা গিয়েছিল তিনি মা হতে পারেন আগস্ট সেপ্টেম্বরের মধ্যে। সদ্যজাত শিশুর আগমন ঘতবে আগস্টের শেষে। সেই অনুযায়ী তিনি যশ কে সঙ্গে নিয়ে কলকাতার বেসরকারি হাসপাতাল ভর্তি হন বুধবার সকালে।

তার শারীরিক দিক থেকে কোন সমস্যা যদি না থাকে তাহলে বৃহস্পতিবার জন্ম নেবে নুসরাতের সন্তান। সেই বেসরকারি হাসপাতালের চিকিৎসক এমনটাই বলেছে। সন্তান জন্ম নেওয়ার সময় যশ দাশগুপ্ত নুসরাতের পাশে থাকার জন্য চিকিৎসকের কাছে বলেছেন নুসরাত। বন্ধুর পরিচয়ে পাশে যশ কিন্তু পরিস্থিতি যেমনি হক হাত ছারতে নারাজ যশ। সব পরিস্থিতি তে পাশে থাকতে চাই নুসরাতের। তাই আরজি জানিয়েছে বেবি জন্মের সময় যশ যাতে পাশে থাকতে পারে তা জন্য আর্জি জানিয়েছে সাংসদ নুসরাত জাহান।

এর মধ্যে আরও একটি খবর শোনা গিয়েছে যে নুসরাত কে সঙ্গে নিয়ে যশ দাশগুপ্ত কোন এক রেস্তোরাঁয় গিয়েছিল দিনটা ছিল মঙ্গলবার। কিন্তু এখন একটা কথা নুসরত চিকিৎসকের কাছে যেটা বলেছে যে যশকে সঙ্গে থাকার জন্য। যশ কি আদৌ থাকবে নুসরাতের সঙ্গে? তা নিয়ে জল্পনা তুঙ্গে।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন