অবশেষে পুরোপুরি সুস্থ হয়ে বাড়ি ফিরলেন নুসরাত ও সদ্যোজাত! আজ পাশে একি ভাবে রয়েছেন যশ দাসগুপ্ত

0
nusrat and her baby released at the hospital
আজ বাড়ি ফিরলেন নুসরাত জাহান

হাজার সংবাদ ডেস্ক: কলকাতার এক বেসরকারি হসপিটালে বৃহস্পতিবার নুসরাত জাহান জন্ম দিয়েছিলেন পুত্র সন্তান। সেই হসপিটাল থেকে সোমবার ছুটি হয়ে যায় ছেলে ও মার। সুস্থ আছে ছেলে ও মা বাড়ি ফিরেছে আজ। হাসপাতাল থেকে ছুটি হওয়ার কথা ছিল রবিবার। নুসরাতের পুত্রের কিছু ডাক্তারি পরীক্ষা-নিরীক্ষার জন্য রবিবার দিন ছুটি না হয়ে সোমবার ছুটি নিয়ে বাড়ি জাচ্ছেন নুসরাত। সোমবার ছুটি হওয়ার আগে শিশু মার স্বাস্থ্য পরীক্ষা হয়েছিল। শিশুও ভালো আছে। মা বাচ্চা সুস্থ হয়ে বাড়ি ফিরছে আজ আগের মত সব সময় পাশে আছেন জশ দাসগুপ্তা।

ছুটি হওয়ার পর যশ দাশগুপ্ত নুসরাত ও তার বাচ্চাকে বাড়িতে নিয়ে এলেন। নুসরাত এর পুত্রের নাম ঈশান। ঈশান কে কোলে নিয়ে যশ দাশ গুপ্ত গাড়িতে করে বাড়ি এলে নুসরাত। রবি বার ছুটি হওয়ার কথায় বাধা হয়ে দাড়ায় ছেলের শরীর। শারীরিক সব পরিক্ষা না করিয়ে হাসপাতাল থেকে ছাড়া যাবে না চিকিৎসক জানিয়েছিল। নুসরাত পুত্রের কিছু পরীক্ষা-নিরীক্ষা হবে সেই পরীক্ষা করার পর রিপোর্টগুলো যদি ভাল থাকে তাহলে ছেড়ে দেয়া হবে তাদের। জানা গিয়েছে নুসরাত তার ছেলেকে তার নিজের কাছে রেখে। অবশেষে ছুটি নিয়ে বাড়ি ফিরল নতুন অতিথি। সাথে ছিল যশ। আজ আগের মত হাট ছারেনি বন্ধু যশ। দরকার মত সব পরিস্থিতি তে পাশে ছিল নুসরাতের। বুধবার হাসপাতলে ভর্তি হওয়ার সময় নুসরাতের কাছের বন্ধু যশ দাশগুপ্ত তার পাশে যেমন ভাবে ছিল আজ তাই আছে। সোমবারও নুসরাত কে সঙ্গে নিয়ে হাসপাতাল থেকে বাড়ি ফেরেন তিনি অনেক আনন্দের সাথে।

নুসরাত জানিয়েছে নতুন করে জীবন শুরু করবে নতুন অতিথিকে নিয়ে। জীবন শুরু হবে নতুন করে এই ক্ষুদে অতিথি। আজ তিনিও অনেক যুদ্ধের পর অবশেষে হাসির মুখ দেখেছেন। সব পরিস্থিতি তে আজও পাশে আছে যশ তাহলে কি বাকি জীবন তার সাথে কাটাতে চান। তাহলে কি সদ্যোজাত শিশুর বাবা পরিচয় পাবে যশ। কি ভাবনা রয়েছে নাকি সিংগল মাদার হয়ে কাতিয়ে দেবেন সারা জীবন। নিজে বড় করে তুলবেন শিশুকে।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন