পাইপ লাইনে সরবরাহ করা হবে অক্সিজেন! অগ্রনি ভুমিকা নিয়েছে ডায়মন্ড হারবার সুপার স্পেশালিটি হাসপাতাল

0
now oxygen supply in pipeline process
পাইপ লাইন মাধ্যমে সাপ্লাই হবে অক্সিজেন

হাজার সংবাদ ডেস্ক: অক্সিজেন ঘাটতি হাসপাতালে নার্সিং হোমে। করোনা রোগী মারা যাচ্ছে অক্সিজেন ঘাটতির কারণে। রোগী রয়েছে যাদের অক্সিজেন এর দরকার হয় তাদের করোণা নেই কিন্তু সে ক্ষেত্রেও অক্সিজেন পাওয়া যাচ্ছেনা। অক্সিজেনের ঘাটতি থাকায় সমস্যা হচ্ছে বিভিন্ন হাসপাতালে রোগী ভর্তি নিচ্ছে না এবং হাসপাতাল থেকে তার জন্য এবার নতুন করে ব্যবস্থা নেওয়া হবে এবং সেই ব্যবস্থাই অগ্রণী ভূমিকা নিয়েছে ডায়মন্ড হারবার মহাকুমা হাসপাতাল।

হাসপাতাল থেকে জানানো হয়েছে যে খুব তাড়াতাড়ি অক্সিজেন সরবরাহের ব্যবস্থা গ্রহণ করবে তারা এবং তা নিয়ে চিঠি পাঠানো হয়েছে সেই চিঠিতে অনুমতিও পেয়েছে। তাই আস্তে আস্তে এগোচ্ছে সেই কাজ সুপারস্পেস্যালিটি হাসপাতালে। তবে পাইপ লাইনের মাধ্যমে যে অক্সিজেন সরবরাহের কাজ শুরু হয়েছে তা খুব তাড়াতাড়ি শেষ হওয়ার কথা দিয়েছে এবং অনেকটাই সেই কাজ এগিয়ে এসেছে এবং এবার থেকে ডায়মন্ডহারবার সুপার স্পেশালিটি হাসপাতালে অক্সিজেন সরবরাহ হবে পাইপ লাইনের মাধ্যমে।

তার জন্য কাজ শুরু হয়েছে। খুব তাড়াতাড়ি শুরু হবে অক্সিজেন সরবরাহ হবে। অক্সিজেন অক্সিজেন সরবরাহের জন্য প্রত্যেক হাসপাতালে এবং বিভিন্ন জায়গায় নার্সিং হোম অন্যান্য স্বাস্থ্য কেন্দ্রে অক্সিজেন সরবরাহ স্বাভাবিক এবং সাধারন নিয়মে করা যায় তার জন্য এই পাইপলাইন ব্যবস্থা। বিশেষ করে যে সমস্ত জায়গায় অক্সিজেন ঘাটতি ও কভিড সেকশন করা হয়েছে। সেই সমস্ত জায়গায় অবশ্যই অক্সিজেন সরবরাহের প্রয়োজন আর ঠিক সেই জন্যই এই নিয়ম চালু করা হয়েছে। বেশ কয়েকদিন আগে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছিলেন যে খুব তাড়াতাড়ি পাইপ লাইনের মাধ্যমে অক্সিজেন সরবরাহের ব্যবস্থা চালু হতে চলেছে এবং বিভিন্ন জায়গায় তার কাজও শুরু আছে তার মধ্যে একটা নিদর্শন উদাহরণ হল ডায়মন্ডহারবার সুপার স্পেশালিটি হাসপাতাল।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন