CBI তদন্তে উঠে এলো রিয়া ও সুশান্তের কল রেকর্ড এবার কি জানা যাবে সুশান্তের মৃত্যু তে দায়ীকে?

0
now CBI investigate of sushant sing suicide case
সিবিআই তদন্তে কি আসবে সামনে

হাজার সংবাদ ডেস্ক: একটা মৃত্যু হাজার প্রশ্ন। 14ই জুন থেকে একইভাবে চলেছে একটা মৃত্যু নিয়ে তদন্ত কিন্তু সুরাহা মিলছে না এখনো। কখনো পুলিশের গাফিলতি আবার কখনো বা পুলিশের সহজ কাজ কে মেনে নিতে পারছে না অন্যায়কারীরা। তাই মিথ্যে প্রবঞ্চনার তাদেরকে ঘর বন্দী করা হচ্ছে আবার কখনো বা তাদেরকে কাজ করতে দেওয়া হচ্ছে না। বাধা দেওয়া হচ্ছে মিথ্যে দিয়ে। এবার এই তদন্ত দায়িত্ব সিবিআই হাতে। এবার আদৌ কি প্রমাণ মিলবে সঠিক অপরাধীকে নাকি এটা আদতে এক আত্মহত্যা। তা প্রমাণ করবে এবার সিবিআই।

সুশান্ত সিং এর মৃত্যুর পর থেকেই মুম্বাই পুলিশ তদন্ত চালাচ্ছিল এই মৃত্যু রহস্য বের করার কিন্তু তার মধ্যে রিয়া চক্রবর্তীর হাত রয়েছে বলে মনে করায় সুশান্তের বাবা রিয়া চক্রবর্তী সহ তার বাড়ির সমস্ত সদস্যদের নামে এফআইআর দায়ের করে বিহার পুলিশ-এ। সঠিক ভাবে বিচার চালাচ্ছিল বিহার পুলিশ তবে বিহার পুলিশের একজনকেমিথ্যে ভাবে বন্ধ করে কয়ারেন্টাইনে কিন্তু আদৌ তা নয় কোন অনডিউটিতে থাকা পুলিশ অফিসার কে এভাবে ঘরবন্দি করা যায় না। এবার সমস্ত তদন্তের ভার গেছে সিবিআই হাতে আদৌ কি প্রমাণ পাবে সুসন্ত সিং এর মৃত্যু রহস্য নিয়ে। আজকের মধ্যে সব হলপনামা জমা করতে বলা হয়েছে সিবিআইয়ের হাতে বিহার পুলিশ তথা মুম্বাই পুলিশকে। আজকে মুম্বাই আসবে সিবিআই দোল। তদন্ত শুরু হবে আজ থেকে।

সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছিল যে এক সংবাদমাধ্যমের হাতে রয়েছে সুশান্ত ও রিয়া চক্রবর্তীর কল রেকর্ড। 5 থেকে 6 দিন কথা হয় নি সুশান্তের সাথে রিয়া চক্রবর্তীর। সুশান্তের ফোনে নাম্বার ব্লক করা ছিল রিয়ার ফোন। কিন্তু এর কারণ কি তা ছাড়াও মৃত্যুর পর মুম্বাই পুলিশকে জানিয়েছিল রিয়া যে অভিনেতার মৃত্যুর আগের দিন রাতেই শেষ ওর সাথে কথা হয়েছে। কিন্তু সেটা যে এখন মিথ্যা বোঝা যাচ্ছে। মৃত্যুর আগে কোন ভাবে যোগাযোগ রাখেনি রিয়া সিশান্তের সাথে। কিন্তু একজন প্রেমিকার ফোনে নাম্বার হঠাৎ করে ব্লক করা থাকবে কেন? এই সমস্ত ঘটনার মাঝে উঠে এসেছে সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিসা সালিওনের মৃত্যুর কথা। সেই মৃত্যুর কে জড়িয়ে আছে জানতে পেরছিল সুশান্ত। সমস্ত চক্রান্ত জানতে পারায় কি সুশান্তের এই পরিণতি? নাকি এর পেছনে রয়েছে অন্য কোন ঘটনা সিবিআই তদন্তের পর জানা যাবে সেই ঘটনা। আজকে থেকে মুম্বাই আসবে সিবিআই মুম্বাই আসবে, সেখানে ঠিকঠাকভাবে তদন্ত চালাবে এর মধ্যে বিহার পুলিশকে ফিরিয়ে দেওয়া হয়েছে এবার তদন্ত করবে সিবিআই।

এরমধ্যে বাংলা অভিনেতা দেব জানিয়েছে যে সুশান্তের মৃত্যুর যথেষ্ট তদন্ত করা উচিত তবে সেটা বিহার পুলিশ কিংবা মুম্বাই পুলিশ বা সিবিআই করুক কিন্তু তার সঠিক মৃত্যুর কারন বের করা খুব জরুরি। আর সেটা তার বাবা যে জন্য দাবি করেছে সেই কারণ যেন পূর্ণ হয় কারণ সুশান্তের পরিবার চাই সঠিক বিচার আর আমিও চাই সুশান্তের মৃত্যুর সঠিক বিচার হোক’।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন