রিলায়েন্সের নতুন ঘোষণা, সমাজকল্যাণ ও জনস্বার্থে পাশে দাঁড়াবে নিতা আম্বানি

0
Nita Ambani will stand by the side of social welfare
করোনা পরিস্থিতিতে জনসাধানরের পাশে থাকবে আম্বানি

হাজার সংবাদ ডেস্ক: তিনি শুধু ষষ্ঠতম ধনী ব্যক্তি নন, তিনি নিজের অস্তিত্ত বজায়ও রেখেছেন বহু কাজের মধ্যে। বহু কাজ করেছে সমাজের জন্য তাছাড়াও নিজের ব্যবসা-বাণিজ্য নিয়েও যথেষ্ট সাহায্য করে চলেছে গ্রাহকদেরকে। তবে এবার তিনি সমাজ কল্যাণ এই যে কথা বলেছেন তার জন্য এক সুন্দর মানবিকতার প্রকাশ পেয়েছে।

মঙ্গলবার দিন মুকেশ আম্বানি তার নির্দেশে ফাইভ-জি প্রকল্প নিয়ে কথা বলেছিলেন এবং বুধবার দিন মুকেশ আম্বানি স্ত্রী নিতা আম্বানি ঘোষণা করেন এক নতুন প্রকল্পের। তিনি জানিয়েছেন যে ভারতে করোনা ভ্যাকসিন এসে গেলে প্রত্যেকটা ঘরে ঘরে পৌঁছে দেওয়ার দায়িত্ব নিচ্ছে রিলায়েন্স কোম্পানি। তার সাথে আরও বলেছেন যেহেতু এখনো পর্যন্ত ওষুধ আসেনি তাই যখনই আসবে দায়িত্ব নিয়ে ডেলিভারি করে দেবে প্রত্যেকটা মানুষের ঘরে ঘরে। এই ভ্যাকসিন পৌঁছানর সাথে সাথে করোনা টেস্ট করানোর উদ্যোগে এগিয়ে এসেছে আম্বানির স্ত্রী। তিনি জানিয়েছে গন মাধ্যমে করোনা পরীক্ষা করানো হবে। এই যে কাজ করতে চলেছে রিলায়েন্স তার জন্য তাদের কাছে কৃতজ্ঞ গোটা দেশ।

এর আগেও বহু কাজ করে গেছেন রিলায়েন্সে, এখন এই পরিস্থিতিতে দেশের পাশে দাঁড়িয়েছে রিলায়েন্স জিও এবারে রিলায়েন্স কোম্পানির মালিক মুকেশ আম্বানির স্ত্রী বলেন কেন্দ্রীয় সরকার এবং প্রশাসনের সাথে বৈঠক করার পর তিনি গণ টেস্টের পথে এগোবেন। প্রশাসনের সাহায্য মিললে কাজ করা সহজ হবে। যখন করোনা পরিস্থিতি প্রথম দিকে অর্থাৎ আমাদের দেশে যখন করোনা ভাইরাসের প্রকোপ অল্পমাত্রায় ছিল তখন থেকে শুরু করে প্রায় এখনো পর্যন্ত বলা যায় রিলায়েন্স আমাদের পাশে রয়েছে এই কোভিড পরিস্থিতিতে।

আরও পড়ুনঃ TRAI এর গাফিলতিতে হ্যাক হচ্ছে বহু অ্যাকাউন্ট, নির্দেশ হাই কোর্টের

১০০ বেডের কোয়ারেন্টাইন সেন্টার তৈরি করতে সাহায্য করেছে রিলায়েন্স। এছাড়াও অত্যাধনিক পরিমাণে পিপিই কিট সাহায্য করেছে স্বাস্থ্য মন্ত্রীর কাছে। জনসাধারণের জন্য বহু কাজ করে গেছে রিলায়েন্স। আবার এই পরিস্থিতিতে নিতা আম্বানি আরো একধাপ এগিয়ে কথা বলছেন জনসাধারণের জন্য। তবে ভ্যাকসিন বাজারে এলে তিনি এই প্রতিশ্রুতি কার্যকরী করবে খুব শীঘ্রই এবং তার আগে গণমাধ্যমে কভিড টেস্ট কিভাবে সম্ভব তার জন্য প্রশাসন এবং কেন্দ্রীয় সরকারের সাথে কথা বলবেন বলে জানিয়েছেন তিনি।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন