করোনা জয় করে একেবারে ৭০০তম এপিসোড উদযাপনে ফিরলেন কৃষ্ণকলির রিয়াল হিরো

0
Neel Battacharya returned to the shooting floor after winning covid-19
নিখিল

হাজার সংবাদ ডেস্ক: শুটিং বন্ধ, 14 দিন পর আবার ফিরছেন কৃষ্ণকলির রিয়েল হিরো নিখিল। করোনা কে জয় করে নায়ক ফিরছে শুটিং ফ্লোরে। কৃষ্ণকলির সহ-অভিনেতা বিমানেরও করোনা পজিটিভ দেখায় তড়িঘড়ি করে স্বাস্থ্যের দিক মাথায় রেখে আইসোলেশন এ থাকতে চেয়েছিলেন’ নিখিল। কিন্তু তার উপায় কোথায় আইসোলেশন এ থাকতে গিয়ে তিনি দেখেন স্বাদ গন্ধ পাচ্ছেন না এবং হালকা ঠান্ডা অনুভব শরীরের মধ্যে হচ্ছে যার জন্য তিনি টেস্ট করানো না তখনই পজেটিভ রিপোর্ট আসে। এবং সেই রিপোর্ট আসার সাথে সাথে তিনি সবাইকে জানিয়ে দিয়েছিলেন তিনি শ্যুটিং সরে আসবেন না কিছু দিনের জন্য। নিয়ম বিধি মেনে তিনি বাড়িতেই ছিলেন এবং হোমকরেন্টাইন পালন করেছেন। শুটিং থেকে প্রায় 14 দিনের বিরোতিতে ছিল নিখিল।

যদিও তা 14 দিনের বলা যায় না কয়ারেন্টাইনে থাকা সাথেও তাকে বেশ কয়েকদিনের শুটিং করতে হয়েছিল বাড়িতে থেকেই। মোবাইলের মাধ্যমে শুটিং পরিষেবা চালানো হয়েছিল বেশ কয়েকটি শুটে। তবে তারপরে কৃষ্ণকলির ধারাবাহিকের মেজ দাদার চরিত্রে থাকা বিমানের পজিটিভ হওয়ায় তিনি এখনো কোয়ারেন্টাইনে আছেন। যদিও তিনি এখন ফিরবেন তা জানাননি। তবে তার মধ্যে কৃষ্ণকলির এপিসোড এবার 700 পার হবে। তাই শুটিং ফ্লোরে একটা রমরমা পরিবেশ। সেই পরিবেশের মধ্যে নিল ফিরে এসেছে তার জন্য একটা উৎসব পালন তো হবেই সাথে নিখিলের জয়ী হয়ে ফিরে আসা উদযাপন হবে।

সেই সূত্র নিখিল জানিয়েছে যে করোনা মহামারী কে মানুষের হাতেই জব্দ করা সম্ভব। শুধু মানুষ এমনিতেই প্যানিক করে বেড়াচ্ছে কিন্তু তা নয় করোণা মহামারীর জন্য নিজের বাড়িতে নিয়ম মানলে এবং সঠিক নিয়ম বিচার করে চলে তাহলে এই রোগ এবং মহামারী কে কাবু করে ফেলা যায়। আমরা অহেতুক ভয় পাই কিন্তু আমি নিজের অভিজ্ঞতা থেকে বলতে পারি যে এটা এমন বড় কিছু নয় শারীরিক একটা সমস্যা হয়েছে ঠিকই কিন্তু সেটা নিয়ম মেনে এবং ডাক্তারি পরামর্শ নিয়ে চললে আমার মনে হয় সেটা পার করা সম্ভব। এমন কিছু বড় ব্যাপার নয় করোনা মহামারী আমাদের কাছেই কাবু হয়ে ফিরে যাবে। রোগ বিস্তার করছে বলে মানুষের বেশি প্যানিক করছে এবং সেখান থেকে ভয়ের সৃষ্টি হয়েছে।

বহু মানুষের মধ্যে ভয়ের কারণ এবং অতিরিক্ত চিন্তার কারণ তাতেই মানুষ বেশি বিভোর হয়ে পড়েছে যদিও আমি এখন পুরো সুস্থ আমার এখন অন্য কোন সমস্যা নেই। রিপোর্ট নেগেটিভ আশায় আমি সবাইকে জানিয়ে ছিলাম এবং এরপর আমি শুটিংয়ে এলাম। তবে সবার কাছে প্রার্থনা করি ভগবানের কাছে প্রার্থনা করব যাতে কোনোভাবেই কেউ যেন করোনা রিপোর্ট পজিটিভ না আসে। তবে আমার মনে হয় এটা এমন কোন বড় অসুখ নয় ডাক্তারি পরামর্শ চললে সবটাই ঠিক হয়ে যাবে। অযথা কেউ প্যানিক করবেন না নিজেকে সচেতন থাকতে হবে এটাই সবথেকে বড় সুরাহা।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন