নরেন্দ্র মদির টুইটার অ্যাকাউন্ট সহ অফিসিয়াল ওয়েব সাইট হ্যাক!

0
narendra modi twitter account hacked
নরেন্দ্র মোদী

হাজার সংবাদ ডেস্ক: নিজস্ব অ্যাকাউন্ট তথা নরেন্দ্র মোদী টুইটার অ্যাকাউন্টে সাইবার হানা। যদি এখনও পর্যন্ত নরেন্দ্র মোদী এবং তার অফিশিয়াল ওয়েবসাইটে এখনও পর্যন্ত কোনো রকমের এইরকম বিবৃতি দেয়া হয়নি। কিন্তু টুইটার সংস্থা জানিয়েছে যে তারা খুব তাড়াতাড়ি এর বৃত্তান্ত জেনে সমস্যার সমাধান করবে। কারা কারা এবং কোন সংস্থা থেকে সাইবারক্রাইম চলছে ভিভিআইপিদের অ্যাকাউন্টে তা জানা খুব দরকার। নিরাপত্তা বজায় রাখতে এবং যাতে ডিজিটাল নিরাপত্তা বজায় থাকে তার জন্য চীনের সমস্ত অ্যাপ বন্ধ করা হয়েছে। আগামিকাল ১১৮ টি বন্ধ করার সাথে সাথে নরেন্দ্র মোদী টুইটার অ্যাকাউন্ট হ্যাক সাথে নিজস্ব ওয়েবসাইট হ্যাক।

হ্যাকাররা সেখানে অনুদান চেয়েছিল ক্রিপ্টোকারেন্সি এর মাধ্যমে অর্থাৎ টুইটার অ্যাকাউন্ট থেকে নরেন্দ্র মোদী টুইটার অ্যাকাউন্ট থেকে বার্তা দেওয়া হয়েছিল যে ক্রিপ্টোকারেন্সি মাধ্যমে যেন অনুদান দেয় দেশবাসী। তা টুইটার সংস্থা জানতে পেরে খোঁজ লাগাতে শুরু করেছে। কিন্তু নরেন্দ্র মোদির নিজস্ব ওয়েবসাইট অর্থাৎ www.narendramodi.in তার সাথে অফিশিয়াল সাইট হ্যাক করা হয়েছে নরেন্দ্র মোদির মোবাইল ফোন অ্যাপও।

এর আগে করো না পরিস্থিতির জন্য সমস্ত অনলাইন থেকে শুরু করে অফলাইন বিজনেসের এবং শুরু হয়েছিল হোম ডেলিভারি পরিষেবা। এই পরিষেবা যখন চালু ছিল ঠিক সেই সময়ে কলকাতার বহু মানুষ এবং বহু অর্থ জিবি মানুষ ছিলেন যারা এই সাইবার ক্রাইম পরিস্থিতির মধ্যে জড়িয়ে ছিলেন। এবং তাদের অ্যাকাউন্ট হ্যাক করা হয়েছিল এবং সেখান থেকে প্রচুর টাকা মিথ্যে প্রবঞ্চনার দিয়ে তুলে নেওয়া হচ্ছিল এবং সেখানে বারবার ভুল নাম্বারে ফোন করে কখনো ভারতীয় সেনা কিংবা কখনো বা জানিয়েছে পুলিশ ফোর্স এর কোন মানুষ এই রকম ভাবেই তারা তাদের সাইবার ক্রাইমে সাধারণ মানুষকে বোকা বানিয়ে। নিজেদের কাজ হাসিল করতে। আর এবারে ভিভিআইপিদের একাউন্ট ও ছেড়ে দেয় নি সাইবার ক্রাইম। যদিও ভিভিআইপিদের একাউন্টের প্রথম যে হ্যাক হয়েছে তা নয় এর আগে বহু একাউন্ট কিভাবে হ্যাক হয়েছিল। তবে এবার দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী অ্যাকাউন্ট হ্যাক।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন