বিখ্যাত গায়িকা মোনালি ঠাকুর এখন সংসার করছেন সুইজারল্যান্ডে, অজান্তেই তিন বছর আগে বিয়ে করেছেন তিনি

monali thakur marriage
অজান্তেই বিয়ে সারলেন তিন বছর আগে

হাজার সংবাদ ডেস্ক: বিখ্যাত প্লে ব্যাক সিঙ্গার এখন যে জমিয়ে সংসার করছেন তা অজানা ছিল বহু মানুষের। তিনি বুহু দিন ধরে প্রেম করছেন সেটা জানা থাকলেও কিন্তু তিনি যে বিয়ে করে এখন সংসার করছেন তা তার অনুরাগীদের জানা ছিল না। p2015 সালে প্লেব্যাক সিঙ্গার ন্যাশনাল অ্যাওয়ার্ড পেয়েছে মোহ মোহ কে ধাগে থেকে দাম লাগাকে হাইসা একজন টপার সিঙ্গার। কিন্তু এই গানের জগতের থাকতে থাকতে কাউকে না জানিয়ে এই সুন্দরী গায়িকা বিয়ে করেছেন তা অজানা একটা ঘটনা।

সম্প্রতি এক সংবাদ মাধ্যমে তাঁর গানের ইন্টারভিউতে তিনি জানান যে তিনি এখন বিবাহ আবদ্ধ হয়ে সংসার করছেন। এতদিন সবাই জানতো যে তিনি প্রেম করছেন কিন্তু না সবার অজান্তেই বিয়ে সেরে ফেলেছেন তিন বছর আগে। এই বিখ্যাত সঙ্গীত শিল্পী মোনালি ঠাকুর ২০১৭ সালে বিবাহ বন্ধনে বাঁধা পড়েছেন মাইকের রিচারের সাথে। তিনি জানিয়েছেন যে সংবাদ মাধ্যম এবং সোশ্যাল মিডিয়ার কাছে লুকিয়ে যেতে চেয়েছিলেন এবং তা তিন বছর ধরে লুকিয়ে রেখে সার্থক হয়েছেন। বিয়ের সময় পরিবারের বেশ কিছু সদস্য ও ঘনিষ্ঠ কয়েকজন বন্ধুবান্ধবদের উপস্থিতিতে সাত পাকে বাঁধা পরেছেন মোনালি ঠাকুর ও মাইক রিচার। যদিও ঢাকঢোল পিটিয়ে সবাইকে জানানো হয়নি।

এই সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, “দিল কা ফিতুর” এ মোনালির এবং মাইক একসাথে কাজ করেন। ত্র পর পরিচয় হয় মাইকের সাথে। যদিও শুরুতেই এক জার্মান মডেলের সঙ্গে শুটিং করার কথা স্থির হয়েছিল বটে কিন্তু তাদের টিম মনে হয়েছিল যে তার জন্য এই রোমান্টিকতা ঠিক আসবে না। তাই সেই মডেলের পরিবর্তে আসেন মাইক। তারপরে শুরু হয় ডেটিংয়ে যাওয়া আধ আধ প্রেম। তিনি বলেন – “শুধুই যে মাইকের সাথে সম্পর্ক তা নই তার ফ্যামিলির সাথেও আমার একটা সুন্দর সম্পর্ক ছিল”। তারপর ২০১৬ ক্রিসমাসের দিন বিয়ের প্রস্তাব পায় মাইকের থেকে। সাথে সাথেই মোনালির উত্তর ছিল ‘হ্যাঁ’। তিনি মনে করেছিলেন তার সাথে মাইকের অনেক বিষয়ে মিল রয়েছে। বেশ কিছু বিষয় তিনি শেয়ার করেছেন – মাইকও খেতে ভালোবাসে আর আমি যেহেতু বাঙালি তাই আমিও খাদ্য রসিক। তিনি তার প্রেমের এক মলিন সুন্দর মুহূর্ত শেয়ার করেছেন – “আমরা প্রথম যেখানে আলাপ সেরে ছিলাম ঠিক সেই গাছের তলায় বিয়ের প্রস্তাব দিয়েছে মাইক। তখন সুইজারল্যান্ডের তাপমাত্রা ছিল মাইনাস ৩ থেকে ৪ ডিগ্রি। তাই দেরি না করে প্রস্তাব স্বীকার করে বিয়ে করে নেন মাইকে। এক বছরের মধ্যে বিয়ে সেরে নেন তাঁরা। যদিও এখন তিনি সুইজারল্যান্ডে আছেন নিশ্চিন্তে সংসার করছেন মাইকের সাথে।

তাঁর বিবাহিত জীবনের জন্য অনেক অভিনন্দন রইল আর তাঁদের সারা জীবন সুখময় হক এই কামনা করি।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন