মালাবদল আর সিঁদুর দানে বিয়ে সারলেন মানালি দে ও অভিমুন্য মুখোপাধ্যায়!

0
manali wedding abhimunya mukkherjee
বিবাহ বন্ধন

হাজার সংবাদ ডেস্ক: আগস্ট মাসে রেজিস্ট্রি আর সেপ্টেম্বরেই বিয়ে সেরে ফেললেন মানালি দে। আগস্ট মাসের ১৫ তারিখে অর্থাৎ স্বাধীনতা দিবসের দিন তারা রেজিস্ট্রি করেছিল এবং দু মাস যেতেই সোমবার সেরে ফেললেন বিয়ে। পরিচালক অভিমুন্য মুখোপাধ্যায়ের সঙ্গে বিবাহ সূত্রে বাঁধা পড়েছেন মানালি দে। এই সূত্রে মানালি জানিয়েছে যে নিমকি ফুলকি সিনেমা করতে গিয়ে সেই সিনেমার শুরু থেকেই আমার আলাপ হয়েছে অভিমুন্য সাথে এবং তারপরে আমাদের প্রেম এবং তা রেজিস্ট্রি পর্যন্ত এগোয়। আমাদের দুজনের মতের উপর ভিত্তি করে আমরা রেজিস্ট্রি করেছি এবং অভিমুন্যর মা মানে আমার শাশুরি মা চাই তাই আমরা এত তাড়াতাড়ি বিয়ে সারলাম। আর আবার নিমকি ফুলকি-টু মুভিতেও কাজ করছি আমরা।

বিভিন্ন অনুরাগীরা তাদেরকে প্রশ্ন করেছিলো যে জাঁকজমকভাবে বিয়ে নয় কেন বিয়ে কেন এত তাড়াহুড়ো! তা নিয়ে অনেকেই মজা করেছে এবং সেই সূত্রে মানালি দে জানিয়েছে যে করোনা পরিস্থিতি যদি এমন না হত তাহলে আরো অনেক বড় করে আমাদের বিয়েটা হত আনুষ্ঠানিকভাবে অনেক নিয়ম মেনে প্রথা মেনে বিয়ে হতো কিন্তু যেহেতু করোনা পরিস্থিতি এরকম তাই। তাছাড়া এত তাড়াতাড়ি বিয়ের কোন প্লানিং ছিল না আমাদের আমরা যখন রেজিস্ট্রি করেছি তখন অভিমুন্যর মা ছিলেন না তাই তিনি আসায় তার জন্যই আমরা এই বিয়ে সারছি।

বিয়ের দিন খুব হালকা গোলাপি বেনারসিতে সাবেকিয়ানার সাজে বিয়ে হয়েছে। অভিমুন্য মায়ের দেওয়া একটা শাড়ি পড়ে বিয়ে হয়েছে মানালির। গলায় কিছু সোনার গহনা আর দুজনের গলায় মালা। সাধারণভাবে মালাবদল এবং সিঁদুর দানের মাধ্যমে বিয়ে সম্পন্ন হয়েছে। গায়ে হলুদ থেকে শুরু করে অন্যান্য কোন নিয়ম মানা হয়নি বিয়ের আগে। মানালি এসে পৌঁছায় এবং সেখানে দুই পরিবারের বেশকিছু সদস্যদের নিয়ে এবং কিছু বন্ধুবান্ধব নিয়ে এই অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। অভিমুন্য ও মানালি দুজনেই জানিয়েছে তারা দুজন এই বিয়েতে যথেষ্ট খুশি এবং নিজেদের কাছে এটি একটা বড় আনন্দের দিন তা স্বীকার করেছে অভিমুন্য।

সম্প্রতি বেশকিছু ইন্টারভিউতে মানালি দে এবং অভিমুন্য নিজে জানিয়েছে যে তারা এই বিয়েতে যথেষ্ট খুশি। এর পরবর্তী সময়ে তারা হানিমুনে যেতে চাই তবে তা নিয়ে তার একটা বড় প্ল্যানিং করছেন তারা কিন্তু সে তো অনেক দূরে অনেক দেরি হবে তার আগেই তারা মানালি বাড়িতে অর্থাৎ শান্তিনিকেতনের বাড়িতে তাদের ছোটখাটো হানিমুন পর্ব সারবেন বলে জানিয়েছে। তারা খুব শীঘ্রই সেখানে আসছে।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন