করোনা পরিস্থিতিতে বিবাহ সুত্রে বাঁধা পরলেন মানালি দে!

0
manali wedding abhimunya mukherjee
রেজিস্ট্রি করেছে মানালি এবং আভিমুন্য

করোনা কালে বিয়ে সারলেন মানালি দে তবে সাম্প্রদায়িক আনুষ্ঠানিক বিয়ে নয়. অনুষ্ঠান তুলে রাখা হয়েছে আলাদা করে তবে খুব তাড়াতাড়ি হয়তো আনুষ্ঠানিক বিবাহ বন্ধনে বাঁধা পড়বেন এই পরিচালক এবং মানালি। অভিমুন্য মুখোপাধ্যায়ের সাথে মানালি দে নিজের বাকি জীবন কাটানোর প্রতিশ্রুতি নিয়েছেন রেজিস্ট্রি বিয়ের দ্বারা। রেজিস্ট্রি বিয়ের কাজ সেরেছে সামনেই ভাদ্র মাস তাই শুভকাজ সম্ভব নয়। তাই শ্রাবণে বাঁধা পড়েছেন দুজনে একই সূত্রে। বেশ কিছু নিয়মের ওপর বাধা-ব্যবধান রেখে বাবা মায়ের কথায় শ্রাবণ মাসে তড়িঘড়ি করে কাজ সেরেছেন।

View this post on Instagram

Registered 💖♥️

A post shared by manali dey (@manali_manisha) on

লকডাউন কিংবা করোনা পরিস্থিতিতে ভালোবাসাটাই একমাত্র বন্ধন সেটা তিনি বুঝিয়েছেন এবং তিনি নিজে বলেছেন যে বাবা-মা এবং অভিমুন্য পরিবারের কয়েকজন রেজিস্ট্রি অফিসে গিয়ে এই কাজ সম্পন্ন হয়েছে। যদিও সাবেকিয়ানার কোন বেনারসি কিংবা সাবেকিয়ানা সাজে তিনি বিয়ের কনের হিসেবে রেজিস্ট্রি পেপারে সাইন করেননি তবে লাল রঙের সালোয়ার-কামিজ এবং সাধারন সাজে তিনি বাঁধা পড়েছেন রেজিস্ট্রি বিবাহতে। সাম্প্রদায়িক বিয়ের আনন্দ তুলে রাখা হলেও তার জন্য রয়েছে অনেক প্ল্যানিং এবং অনেক আনন্দ। বাকি রয়েছে অনেক খাওয়া দাওয়া। সেটা জানানো হবে পরে তবে এখন কোন ডেট ফিক্সট হয়নি শুধুমাত্র রেজিস্ট্রি সেরে ফেললাম আমরা, তিনি জানিয়েছেন এ কথা।

২০১২ সালে বিয়ে হয়েছিল গায়ক সপ্তকের সাথে। তবে সে বিয়ে বেশি দিন টেকেনি। তিনি জানিয়েছেন সেই বিয়ে ভাঙার জন্য এখন কোন আফসোস নেই। তিনি পরিচালকের সাথে ভালই আছেন। কাজের সূত্রে বাঁধা পড়েছিলেন বন্ধুত্ব আর সেই বন্ধুত্ব থেকে প্রেম আর এখন রেজিস্ট্রিতে বাঁধা পড়লেন দুজনে। যদিও পরিচালক হিসেবে তিনি কাজ করেন ঠিকই কিন্তু তার সাথে মানালি ও পরিচালনাতে সাহায্য করে অভিমুন্যর আর সেই সূত্রেই তাদের প্রেম শুরু হয়।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন