মহারাজের জন্মদিনে বাড়ি গিয়ে শুভেচ্ছা জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়! সাথে ছিল উপহারও

0
mamata banerjee visit sourav gangully home to wishing birth day
জন্মদিনের অভিনন্দন জানালেন মমতা বন্দ্যোপাধ্যায়

হাজার সংবাদ ডেস্ক: ৪৯ এ পা দিলেন মহারাজ। মহারাজের জন্মদিনের অভিনন্দন খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। শুধু তাই নয় তিনি অনুরাগীদের তরফ থেকে অভিনন্দনের জোয়ারে ভাসছেন। আজ সকাল থেকে টি-টোয়েন্টি ম্যাচ থেকে শুরু করে বিভিন্ন কারণে তিনি ব্যস্ত থাকলেও বাড়ির সাথে টাইম দিয়েছে অনেক পরেই তবে বাড়ির সাথে সময় দিয়ে কেক কেটেছেন এবং বিকেল পাঁচটা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যান বেহালায় নিজ বাড়িতে। সৌরভ গাঙ্গুলী কে জন্মদিনের শুভেচ্ছা বার্তা জানাতে তার সাথে নিয়ে গেছিলেন ছোট্ট একটা উপহার।

বরাবরই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সাথে সৌরভ গাঙ্গুলীর একটা ভালো সম্পর্ক রয়েছে আর সেই সম্পর্কের তাগিদে হাজার ব্যস্ত থাকলেও দুজন আজকের দিনে মিট করেছেন। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নিজের বিভিন্ন দিকের দায়িত্ব পালন করেও আজ মহারাজের সঙ্গে দেখা করতে গিয়েছেন এবং বাড়িতে টাইম কাটিয়েছেন বেশ কিছুক্ষণ। সৌরভ গাঙ্গুলীর বাড়ি যান সাড়ে চারটে পাঁচটা নাগাদ আর তারপর বাড়িতে আধঘণ্টা থেকে এক ঘণ্টা সময় কাটিয়ে বাড়ির সবার সাথে কথা বলার পর তিনি সেখান থেকে ফিরে আসেন। আর সেই সূত্রেই মুখ্যমন্ত্রীর উপহারের তরফ থেকে ডোনা গাঙ্গুলী দিয়েছে মুখ্যমন্ত্রীকে একটা ছোট্ট উপহার সিল্কের শাড়ি এবং মিষ্টি অভিনন্দন জানিয়েছেন মুখ্যমন্ত্রী কে।

অন্য বছরের মত এ বছর জন্মদিনেও সৌরভ গাঙ্গুলীকে শুভেচ্ছা জানিয়েছে তার অনুরাগীরা। আবার বিশিষ্ট ভাবে বলতে গেলে আরেকজন অনুরাগী ডিমের উপরে তার পরিবারের ছবি এঁকে উপহার দিতে চেয়েছে সৌরভ গাঙ্গুলী কে তিনি নিজে হাতে।সেই গিফট দিতে চেয়েছেন ইচ্ছে প্রকাশ করেছে। এছাড়াও নেট দুনিয়ায় বিভিন্নভাবে শুভেচ্ছা বার্তায় ভাসছেন মহারাজ সৌরভ গাঙ্গুলী সমস্ত ব্যস্ততার মাঝেও তিনি পরিবারকে সময় দিয়েছেন। সময় দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ার জন্মদিনের বাকি সময় বাড়ির সাথে তিনি আজ সন্ধ্যা কাটাবেন সেরকমই জানা গেছে।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন