সংক্রমন এড়াতে ৬টি রাজ্য থেকে উড়ান পরিষেবা নিসিদ্ধ কোলকাতাতে

0
Kolkata flights will be closed till July 31
৬ টি রাজ্যের উড়ান পরিষেবা বন্ধ কোলকাতাতে

হাজার সংবাদ ডেস্ক: শুক্রবার দিন জারি করা হয়েছে কলকাতা থেকে সমস্ত বিমান পরিষেবা বন্ধ থাকবে ঘরোয়া বিমান পরিষেবা বন্ধ থাকায় সংক্রমণ যাবে কিছুটা সেই রকম দাবি জানিয়েছে রাজ্য সরকার তাই বন্ধ করা হয়েছে সমস্ত ঘরোয়া বিমান দেশের ছয়টি রাজ্য থেকে বিমান আসা বন্ধ কলকাতাতে।এই সিদ্ধান্ত নেয়ার মূল একটাই কারণ রয়েছে এই সিদ্ধান্ত নিলে কিছুটা সংক্রমণ এড়ানো যাবে রাজ্যে কারণ এখন সংক্রমণের হার হু হু করে বেড়ে চলেছে তাতে সমস্যায় পড়ছে বহু মানুষ এবং রাজ্যের অবস্থা আরো বেশি নাজেহাল হয়ে উঠছে

আরও পড়ুনঃ কোভিড টেস্ট করাতে রাজি নয় রেখা, বার বার ফিরিয়ে দিচ্ছে প্রশাসন কে

তাই যে সমস্ত রাজ্যে সংক্রমণের হার অনেক বেশি সেই সমস্ত রাজ্য থেকে কোন ভাবে বিমান যাতে কলকাতা বিমানবন্দরে আসতে না পারে তার জন্য রাজ্য সরকারের এই নির্দেশ বন্ধ করা হয়েছে দিল্লি মুম্বাই নাগপুর আমেদাবাদ চেন্নাই এবং পুনে এই কয়েকটি জায়গায় অনেক বেশি পরিমাণে সংক্রমণ ছড়িয়েছে এবং সেই রাজ্য থেকে সংক্রমণ যাতে পশ্চিমবঙ্গে আর ছড়াতে না সাহায্য করে তার জন্য রাজ্য সরকার বন্ধ করছে এই 6 টি রাজ্য থেকে বিমান পরিষেবা। সরকারের নির্দেশ অনুযায়ী 6 থেকে 19 জুলাই পর্যন্ত বন্ধ ছিল বিমান পরিষেবা পরিষেবা বন্ধ থাকায় সমস্যা একটু হাতের মধ্যে থাকলেও রাজ্যের অবস্থা যথেষ্ট খারাপ এর মধ্যে যদি অন্য সংক্রমিত রাজ্য থেকে যাত্রা শুরু হয় তাহলে সংক্রমণ আরো বেশি ছড়াতে পারে তার জন্যই বন্ধ করা হচ্ছে একুশে জুলাই পর্যন্ত এই ঘরোয়া বিমান পরিষেবা।

অন্য রাজ্য থেকে অসামরি বিমান পরিষেবা মন্ত্রকের কাছে ছিথি পাথিয়েছে রাজ্যের মুখ্য সচিব। আর্জি জানিয়েছে সংক্রমিত রাজ্যের সমস্ত বিমান পরিষেবা এখন বন্ধ করা হোক এবং তা রাজ্য সরকার বহাল করেছে। বন্ধ করা হয়েছে সমস্ত বিমান পরিষেবা আপাতত জুলাইয়ের 21 তারিখ পর্যন্ত বন্ধ থাকবে সমস্ত ঘরোয়া বিমান পরিষেবা।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন