দ্বিতীয় বার মা হবেন করিনা! নবান পরিবারে খুশির আমেজ

0
Kareena Kapoor is going to be a mother for the second time
করিনা কাপুর

হাজার সংবাদ ডেস্ক: নবাব পরিবারের খুশির আমেজ। দ্বিতীয় বার মা হতে চলেছেন করিনা। আমাদের পরিবার একটু বড় হবে বলে জানিয়েছে সাইফ আলী খান কোন এক সংবাদ মাধ্যমে। তিনি নিজে জানিয়েছেন যে আমাদের পরিবারের সংখ্যা বাড়ছে আমরা অনেক খুশি আমাদের নতুন সন্তানের জন্য। 2012 তে কারিনা কাপুর এবং সাইফ আলি খান বিবাহসূত্রে বাঁধা পড়েছেন। বিয়ের চার বছর পর 2016 তে তৈমুর আলী খানের জন্ম অর্থাৎ সাইফ-কারিনার প্রথম সন্তানের জন্ম দিয়েছিলেন করিনা।

তৈমুর আসার পর কারিনা কাপুর কাজে কাম ব্যাক করেননি যদিও বেশ কিছুদিনের জন্য এসেছিলেন কিন্তু তারপর পুরোপুরি চার বছরের জন্য ছুটি নিয়েছিলেন তৈমুরকে বড় করার জন্য। আর আবারও চার বছর পর একটা সুখবর নিয়ে আসছে সেফ আলি খানের পরিবারে। বেশ কয়েকদিন আগে থেকে সোশ্যাল মিডিয়াতে এই নিউজ ছড়াছড়ি হচ্ছিল সবাই এটাই আন্দাজ করেছিল কিন্তু এবার সংবাদমাধ্যমে সাইফ আলী খানের কথায় সেটা প্রকাশ পেল।

আরও পড়ুনঃ রিয়ার বয়ানে সুশান্ত ইউরোপে এই ছবি দেখে অবসাদে চলে যাই! সেটাই কি সত্যি

2019 এ কারিনা কাপুর আবার কাম ব্যাক করেন আংরেজি মিডিয়াম ছবিতে কাজ করার জন্য। তিনি যথেষ্ট ভাল ফিডব্যাক পেয়েছেন এই ছবিতে। তারপর আরও একটি নতুন খবর দিয়েছে ভক্তদের কাছে তবে এবার আর অন্য বারের মতো বহু খবর নয় এবার শেফ নিজে জানিয়েছেন তিনি বাবা হতে চলেছেন আর তৈমুর এবার দাদা হবে। এছাড়াও তিনি এক ছবিতে কোয়াড ফাদার বলে টুইট করে ছিলেন। সেখান থেকেই অনেকটা আন্দাজ করা গিয়েছিল কারণ কারিনা কাপুরের বিয়ে হওয়ার আগে সাইফ আলী খানের একটা মেয়ে ছিল এবং তারপর তৈমুর আর এবারে যে আসছে সেই হিসেব করেই তৃতীয়বার বাবা হওয়ার কথা জানিয়েছিলেন ছবির মাধ্যমে।

লকডাউনের মধ্যে সাইফ-কারিনা এবং তাদের সন্তান তাইমুর আউটিংয়ে বেরিয়ে ছিল এবং আউটিং এ বেরোনোর সময় তৈমুরের মুখে মাক্স না থাকায় বহু প্রশ্ন উঠেছিল এবং সেই সময় করিনাকে একটা হালকা ড্রেসে দেখা গেছিল। হয়তো অনুরাগীদের থেকে এই কথা লুকানোর জন্য যে বেবি বাম্প বয়ে নিয়ে যাচ্ছেন তিনি তাই হয়তো ঢিলেঢালা হালকা ড্রেসে তিনি বাইরে বেরিয়ে ছিলেন। যদিও এখন জল্পনার শেষ জানিয়েছে এক সংবাদমাধ্যমে এ কথা। এরমধ্যে কারিনার কাকা রণবীর কাপুরও টুইটে জানিয়েছে যে একটা ফ্যামিলিতে দুটো সন্তান যথেষ্ট তাহলে ফ্যামিলি সম্পূর্ণ হয় দুটো সন্তানের দরকার রয়েছে সবার দিকে সমান নজর দেওয়ার জন্য। সমস্ত কিছুর মধ্য দিয়ে প্রমাণ হচ্ছে যে কারিনা কাপুর এখন গর্ভবতী, সন্তানসম্ভবা এবং সোশ্যাল মিডিয়াতে একের পর এক শুভেচ্ছার ঝড় তুলেছে সমস্ত অনুরাগীরা।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন