মুখ্য অভিনয় না করে “দেশের মাটি” সিরিয়ালে গৌণ চরিত্রে অভিনয়! কেমন অভিজ্ঞতা পায়েল দে অরফে উজ্জয়িনি

0
interview for ujjoyini from desher mati bengali serial
দেশের মাটি সিরিয়ালে পায়েল দে খুসি এই অভিনয় করে

হাজার সংবাদ ডেস্ক: একাধিক ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন পায়েল দে। আত্মপ্রকাশ করেছেন বড় পর্দায় অনির্বাণ ভট্টাচার্যের বিপরীতে। ইন্ডাস্ট্রিতে কেটে গেছে তার ১৬ বছর এখন জ্বর কদমে চালিয়ে জাচ্ছে নিজের কাজ। এই পায়েল দে কে অনেক মানুষই চেনেন অভিনেত্রী হিসাবে। এখন সে অনেক বেশি সুমন করেছে চলতি দেশের মাটি সিরিয়ালের উজ্জয়িনী হিসেবে বৌদি ভাইয়ের অভিনয়ে।
সবাই জানে এই ধারাবাহিকের ওনার অভিনয় কত সুন্দর। কিন্তু এই ধারাবাহিকের নোয়া আর মাম্পি দুই নায়িকার থেকে কি উজ্জয়িনী অনেকটা আড়ালে থেকে যাচ্ছে এই ধারাবাহিকে? পায়েল (উজ্জয়িনী) এই ধারাবাহিক শুরু থেকে তিনি এটাই মনে করে এসেছেন। মেন চরিত্রের সবকটাই চরিত্র মুখ্য অভিনয় রয়েছে তবে কেন তিনি পর্দার আড়াল। নোয়ো কিয়ান, রাজা মাম্পি’র থেকে ডোডো উজ্জয়িনীর অভিনয়ে আলাদা কিছু প্রকাশ পায় না। এই সিরিয়ালে মুখ্য অভিনয় করে এক একটা জুটি এই ধারাবাহিকটি এতটাই জনপ্রিয় যে গুরুত্ব পায়।

সব চরিত্রই তাই পায়েল এই চরিত্রটা অভিনয় করতে করতে ভালোবেসে ফেলেছেন। দর্শকরা দেখছে এই ধারাবাহিকে পায়েলকে এক বছর ধরে। নীলা গঙ্গোপাধ্যায়ের লেখার জন্য এটা সম্ভব হয়েছে পায়েল সেটা মনে করে। অনেকটাই আলাদা আমার করা অন্য চরিত্রর থেকে নীলাদির এই লেখা চরিত্রটা য় সেটাই বলে পায়েল। খুব আনন্দের সাথে কাজ করছে। ভালো লাগছে কাজ করছে তাই তিনি নিজেও অনেক খুসি মনে এই কাজ তা মনে করে নিজে জানিয়েছে। পায়েল বিস্তারিতভাবে বুঝিয়ে এটাও বললো যে এর আগে তিনি এরকম অভিনয় করেন নি। খারাপ ব্যবহার করে না উজ্জয়িনী পরিবারের কারো সঙ্গে। তার নিজের স্বামীর সঙ্গে সম্পর্কটা ভালোনা। অতএব উজ্জয়িনী আর দুটো জুটির থেকে কম গুরুত্ব পায় না কিছু না কিছু নতুন করবে সেই ধারাবাহিকে প্রত্যেকদিন। তা নিয়ে উজ্জয়নী নিশ্চিন্ত।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন