জাতীয় পুরস্কার প্রাপ্ত গায়িকা খুব তাড়াতাড়ি বিবাহ সুত্রে বাঁধা পরতে চলেছেন! সোমবার আগেই সারলেন নিজের এনগেজমেন্টে

0
Iman Chakraborty and Nilanjan got engaged on Monday
ইমন চক্রবর্তী

হাজার সংবাদ ডেস্ক: স্বনামধন্য জাতীয় পুরস্কার প্রাপ্ত গায়িকা ইমন চক্রবর্তী বৈবাহিক সুত্রে বাঁধা পড়তে চলেছেন। যদিও সে কথা তিনি নিজে মুখে জানাননি। সংবাদমাধ্যম থেকে সোমবার দিন তার ইংগেজমেন্ট এর বেশ কিছু ছবি সামনে এসেছে নিলাঞ্জন ঘোষ কে বিয়ে করছেন তিনি। কয়েক দিনের মধ্যেই বিয়ে এখন এনগেজমেন্ট সারলেন কিন্তু পরের বছর প্রথমের দিকে বিয়ে করতে চান তারা সেরকমই জানা গিয়েছে সূত্রের খবর অনুযায়ী। সোমবার দিন এনগেজমেন্টে বাঁধা পড়েছেন ইমন চক্রবর্তী এবং নীলাঞ্জন ঘোষ।

নিলাঞ্জন ঘোষ পেশায় একজন সুরকার আর ইমন চক্রবর্তী গায়িকা। দুজনের খুব ভালো জুটি। এই জুটি খুব শীঘ্রই বৈবাহিক সূত্রে বাঁধা পড়তে চলেছে। ইমন চক্রবর্তী সাবেকিয়ানার পোশাকে মাথায় ফুলের মালা দিয়েছে এবং নিলীলাঞ্জন ছিল পাঞ্জাবি এই পোশাকে তারা তাদের এনগেজমেন্ট সেরেছে এবং সেই ছবি মিডিয়ার সামনে এসেছে। মাত্র কয়েক মাসের প্রেম আর তার মধ্যে দুজনেই তবে এনগেজমেন্ট, ছোট করে টা এখন হলেও প্রায় তিন থেকে চার মাস দেরি আছে জানিয়েছেন বিয়ে করতে। তারা যদিও ইমন চক্রবর্তীর তরফ থেকে আলাদা ভাবে কোন নিউজ আসে নি। তবে সংবাদ মাধ্যমে এই ছবির সামনে ধরা পড়েছে।

এর আগে ইমন চক্রবর্তী কে নিয়ে বহু অনুরাগীদের বহু কথা উঠেছিল। ইউটিউব চ্যানেল থেকে শুরু করে সোশ্যাল মিডিয়াতে ইমন চক্রবর্তী কে নিয়ে বিভিন্ন কথা উঠেছিল। তখন ইমন চক্রবর্তীর সরাসরি কাউকে কিছুই জানাইনি। তখন জানানো হয়েছিল ইমন চক্রবর্তী অন্য কারো সাথে রিলেশনে জড়িয়ে সম্পর্ক খুব স্বাভাবিক ভাবে তিনি সবার সামনে আনতে চান। তবে এবার অবশেষে তিনি না জানালেও মিডিয়ার সামনে সেই ছবি ধরা পড়েছে তার এংগেজমেন্টের।

ইমন চক্রবর্তী একজন স্বনামধন্য গায়িকা। তিনি জাতীয় পুরস্কারও পেয়েছেন এবং তিনি সারেগামাপাতে বিশিষ্ট গুরুজি পদে অংশগ্রহণ করেছেন। তিনি সারেগামা তে রয়েছেন এবং সেখানে তিনি তার নিজের কাজ সঠিকভাবে পালন করছেন এবং সেই আনন্দের মাঝেও তিনি তার বিবাহ সারতে চলেছেন। সেই খবর জানিয়েছে গানের জগতে তাদের দুজনের আলাপ আর তারপরে নিজেদের প্রেম আর তারপরেই বেশি দেরি না করে তড়িঘড়ি করে এনগেজমেন্ট সেরেছেন। এবং বিবাহ সারবেন খুব তাড়াতাড়ি ইমন চক্রবর্তী জানিয়েছে যে তারা দুজন একজন জুয়েল জুটি এরকম জুটি হয়ত হয়না।

তার কারণ হিসেবে তিনি জানিয়েছেন যে তিনি নীলাঞ্জন ঘোষ এর মধ্যে অর্থাৎ তার হবু স্বামীর মধ্যে দেখেছেন অনেক স্নেহ এবং শাসন বারন সবকিছুই। যেখানে একাকীত্ব নিজের ভাবা যায় আর তিনি বলেছেন আমি আমার বাবার কাছে যতটা সুখি ঠিক ততটাই সুখে রাখবে নীলাঞ্জন আমাকে। সেরকমই কথা ধরা পড়েছে সোশ্যাল মিডিয়াতে। তিনি এও বলেছেন যে আমার বাবার কাছে আমি যতটা নিজের বাবা আমাকে ঠিক যতটা আপন ভাবে এবং বাবা আমার কাছে ঠিক যতটা ভালো বন্ধু ঠিক সেভাবে নীলাঞ্জনা আমার কাছে খুব ভালো একজন বন্ধু একজন ভালো মানুষ। যখন আমার কোন কিছু খারাপ লেগেছে তখন সে শাসন করেছে যখন ভালো লেগেছে তখন স্নেহ করেছে এবং আমার প্রতি মুহূর্তের প্রত্যেকটা কথা তাকে শেয়ার করতে পারি এবং আমার অসুবিধা তার সাথে আমি নির্দ্বিধায় সবটাই বলতে পারি। তাও জানিয়েছে তিনি। তাই তিনি বলেছেন আমরাই জুয়েল জুটি আমরা দুজনের জন্য একে অপরের পরিপূরক।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন