ভারিম বৃষ্টির আশংক্ষা কলকাতা সহ পশ্চিমাঞ্চলে!

0
Heavy rains in Kolkata and the west
ভারি বৃষ্টি আশংক্ষা

হাজার সংবাদ ডেস্ক: শ্রাবণ মাসে গরমে হাঁসফাঁস করছে মানুষ এবার বৃষ্টির দেখা মিলল। আবহাওয়া দপ্তরের খবর অনুযায়ী বুধবার পর্যন্ত বৃষ্টি হবে পশ্চিমাঞ্চলে বঙ্গোপসাগরে নিম্নচাপ সৃষ্টি হওয়ায় প্রবল বৃষ্টির আশঙ্কা করছে আলিপুর আবহাওয়া দপ্তর। হাওড়া হুগলি কলকাতা ও দক্ষিণ 24 পরগনা বৃষ্টির সম্ভাবনা রয়েছে। এছাড়াও ভারী বৃষ্টি শুরু হয়েছে বীরভূম নদিয়া পূর্ব এবং পশ্চিম মেদিনীপুর, উত্তর এবং দক্ষিণ 24 পরগনা সহ কলকাতাতে।

সকাল বেলা থেকে শুরু করে এখনো পর্যন্ত কলকাতা এবং পশ্চিমাঞ্চলে বেশ ভালো বৃষ্টি হয়েছে এবং আকাশ মেঘাচ্ছন্ন ছিল সকাল থেকেই মাঝে মাঝে বৃষ্টির দেখা মিলেছে। তবে বুধবার পর্যন্ত যথেষ্ট বৃষ্টি আশঙ্কা আছে বলে জানিয়েছে হাওয়া অফিস। কলকাতা পুরসভা থেকে এই সতর্কবার্তা যথেষ্ট ব্যবস্থা নেওয়ার জন্য তারা প্রস্তুত রয়েছে যাতে জল নিকাশি ব্যবস্থাতে কোন সমস্যা না হয় তার জন্য পাইপিং এর ব্যবস্থা রেখেছে কলকাতা পুরসভা।

শ্রাবণ মাসে যেখানে বৃষ্টিধারা থাকার কথা, তা না থেকে এবছর যথেষ্ট গরমে হাঁসফাঁস করেছে মানুষ। সোমবার পর্যন্ত ভ্যাপসা গরমের মধ্যে যেতে হয়েছে প্রত্যেকটা মানুষকে। নাজেহাল অবস্থা হয়েছে সবাই তবে এবার বোধহয় বৃষ্টির দেখা মিলেছে শ্রাবণের শেষে। বৃষ্টি অনেক দেরিতে আবহাওয়ার পরিবর্তন দেখতে পাচ্ছে সাধারণ মানুষ। তবে বুধবার পর্যন্ত ভারী বৃষ্টির আশঙ্কা রয়েছে বলে জানিয়েছে হাওয়া অফিস। বীরভূম এবং নদীয়াতে যথেষ্ট বৃষ্টি হয়েছে সোমবার বিকেল থেকে এখনো পর্যন্ত এবং বুধবার পর্যন্ত সেখানে যথাযথ ভারী বৃষ্টি হওয়ার আশংকাও দেখিয়েছে।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন