ভারতীয় ক্রিকেট টিমে খুশির মেজাজ, বাবা হয়েছেন হার্দিক পাণ্ডে

0
Happy mood in Indian cricket team, father has become Hardik Pandey
অল রাউন্ডার ক্রিকেটার বাবা হলেন আজ

হাজার সংবাদ ডেস্ক: ভারতীয় ক্রিকেট টিমে খুশির মেজাজ। এই খুশির খবর জানিয়ে যথেষ্ট ধন্য এবং তিনি খুশিতে আজ পাগল হারা হয়েছেন। বুধবার দিন একটা পোস্ট দেখে অনুরাগীরা অনুমান করেছিল কিন্তু আজ তা সত্যিই জানিয়ে দিলেন তিনি নিজেই। হার্দিক পান্ডে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন। এই খুশির খবর তিনি সোশ্যাল মিডিয়া পোস্টে শেয়ার করেছেন ছেলের হাত ধরেই। ছোট্ট সন্তানের হাত ধরে অনুরাগীদের সামনে তিনি প্রকাশ করেছেন তিনি বাবা হয়েছেন। পৃথিবীর শ্রেষ্ঠতম একটা অনুভূতি তিনি আজ নিজে সেটা স্বীকার করছেন।

যদিও বেশ কিছুদিন আগে তিনি তার স্ত্রীকে নিয়ে যথেষ্ট গর্ব অনুভব করেছিলেন এবং জানিয়েছিলেন তিনি যথেষ্ট ভাল একজন জীবনসঙ্গিনী কে পেয়েছে যাকে নিয়ে তিনি ধন্য। এতো ভালো পাশে থাকার মানুষ বোধ হয় না আমি সেরকম একটা মানুষকে পাশে পেয়েছি। যদিও তাদের প্রেম চলছিল অনেকদিন ধরেই তার পরের বছর শুরুর দিকেই তিনি এনগেজমেন্ট করেন নাতাশা স্টেনকভিককে। 2019 সালের শুরুর দিকেই জানা গেছিল তিনি এক অভিনেত্রীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন এবং তিনি তাকে জীবনসঙ্গী হিসেবে বেছে নিতে চান।

চলতি বছরের প্রথম দিকে তিনি এনগেজমেন্ট করেন নাতাশার সাথে। এই খুশির ছবি পোস্ট করে অনুরাগীদের কে জানিয়েছিলেন। যদিও তিনি তখন বলেছিলেন তার বাবা-মা কেউই জানেন না এই ব্যাপারটা তবে পরে তা জানিয়েছেন তিনি নিজেই। নাতাশা খুব ভালো একজন ডান্সার এবং তিনি যথেষ্ট হ্যাপি এই সম্পর্কে। তবে সবকিছু থেকেও আজকের এই সুখবর অনেক ঊর্ধ্বে। ভারতীয় ক্রিকেট টিমের খুশির ছোঁয়া লেগেছে আজকের। তিনি এই খবর দিয়েছেন তার অনুরাগি সহ তার বন্ধুবান্ধবদের। প্রত্যেকটা বন্ধু-বান্ধব তাদেরকে অভিনন্দন জানিয়েছে এই সুখবরের জন্য। বুধবার বিকেলে হসপিটালে ভর্তি হয়েছিল নাতাশাকে এবং বৃহস্পতিবার বিকেল পর্যন্ত খুব ভালো একটি সুখবর সামনে নিয়ে এসেছেন এই দম্পতি। হার্দিক পান্ডে বাবা হয়েছেন এবং নাতাশা মা ছোট ছেলের হাত ধরে ছবি পোস্ট করেছেন হার্দিক পান্ডে।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন