জোড় করে কয়ারেন্টাইন ডিজিপি কে, এদিকে গা ডাকা দিয়েছে রিয়া

0
Fugitive Riya Chakraborty
খুঁজে পাওয়া যাচ্ছে না রিয়া কে

হাজার সংবাদ ডেস্ক: একের পর এক নয়া তথ্য সামনে আসছে সুশান্ত সিং এর মৃত্যু নিয়ে, তার পরেও এখনো পর্যন্ত দোষীরা তাদের নোংড়ামি বন্ধ করেনি। এখনো পর্যন্ত অন্যায় করে চলেছে প্রত্যেকটা মুহূর্তে। একটা মিথ্যাকে ঢাকতে গিয়ে হাজারটা মিথ্যা বলতে হচ্ছে তাদের কিন্তু তার ফল কি হবে তা তারা একবারও ভেবে দেখছে না। যে রিয়া চক্রবর্তী দুদিন আগেই সাদা ড্রেস পড়ে হাতজোড় করে জানিয়েছিল সে কোন অন্যায় করেনি ভগবান তার বিচার করবেন সেই বড় গলায় চিৎকার করা মেয়েটা আজ নিখোঁজ খুঁজে পাওয়া যাচ্ছে না তাকে কোথাও।

কোনভাবেই বিহার পুলিশকে সাহায্য করছে না রিয়া চক্রবর্তী। তাহলে কি আদতে তিনি সবথেকে বড় অপরাধী তিনি করিয়েছেন এসব। এই খুন এটা কি সত্যি নাকি মিথ্যা যাচাই করবে বিহার পুলিশ। বিহার পুলিশের তরফ থেকে জানানো হয়েছে যে এখনো পর্যন্ত যতবার রিয়ার বাড়িতে যাওয়া হয়েছে ততবার রিয়াকে পাওয়া যায়নি, কোনো হদিস না পাওয়ায় বারবার মুম্বাই পুলিশ রিয়ার খোঁজ করছে।

কিন্তু এর মধ্যেই রিয়ার ফ্ল্যাটের রক্ষীকে জিজ্ঞেস করায় তিনি জানান যে দু-তিন দিন আগে খুব বড় একটা সুটকেস জামাকাপড় ভর্তি করে নিয়ে তিনি একটি নীল গাড়িতে করে বেরিয়ে গেছেন। কোথায় গিয়েছেন এবং কোথায় যাবেন তা কিছু জানিয়ে যান নি। এইসব ঘটনায় বিহার পুলিশ জানিয়েছে যে যেহেতু রিয়া মুম্বাইয়ের বাসিন্দা তাই রিয়ার গা ঢাকা দেওয়াতে সাহায্য করবে সেখানকার বহু মানুষ ও বন্ধুরা। তার কারণ সেখানে প্রতিবেশীদের হাত করে সাহায্য পাওয়া খুব সহজ হয়তো। কোন বন্ধু বান্ধব তাদেরকে সাহায্য করছে তবে এর মধ্যেই বিহার পুলিশ জানিয়েছে রিয়া যাতে দেশের বাইরে না যেতে পারে তার জন্য সব ব্যবস্থা তৈরি করবে। যাতে এরমধ্যে বাইরে কোথাও যেতে না পারে।

এরমধ্যে বিহার পুলিশের যে দলটি মুম্বাইয়ে রয়েছে তাদের মধ্যে ডিজিপিকে অর্থাৎ বিনয় তিওয়ারিকে জোর করে কয়ারেন্টাইনে পাঠিয়েছে মুম্বাই পুলিশ। এই ঘটনাকে অভিনেতা দিদি শ্বেতা খুব নিচু চোখে দেখেছে এবং তাদেরকে নিয়ে অনেক নিন্দে করেছে। এই রকম একটা ঘটনা ঘটতে পারে সেটা ভাবা যায় না। জোড় করে কোনো একজন কর্মরত পুলিশ তাকে কিভাবে 14 দিনের কোয়ারেন্টাইনে রাখা যায় বাধ্য করিয়ে সেটা বোঝা যায় না। এটা আইনে অপরাধ তা নিয়েও কথা বলেছেন বহু পুলিশ অফিসার।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন