Flipkart নিয়ে আসতে চলেছে Flipkart Quick পরিষেবা, এই পরিসেবায় কি কি সুবিসধা পাবে গ্রাহকরা?

0
Flipkart is bringing great service for customers
৯০ মিনিটে বাড়ি পৌঁছে যাবে সামগ্রি

হাজার সংবাদ ডেস্ক: এবার অনলাইন শপিং সংস্থাগুলো নিয়ে আসছে কুইক পরিষেবা। করনা পরিস্থিতিতে এখন বাজার অনিয়মিতভাবে চলছে তাই বাজারে সমস্ত জিনিস এখন পাওয়া যাবে অনলাইন সংস্থা গুলিতে অর্থাৎ অনলাইন সার্ভিসের মাধ্যমে বাড়িতে পৌঁছে যাবে সমস্ত সামগ্রী নিত্যপ্রয়োজনীয় যা কিছু দরকার সমস্ত কিছু। মুদিখানা থেকে শুরু করে মোবাইল ফোন হেডফোন চার্জার এবং কসমেটিক সবকিছুই পৌঁছে দেবে অনলাইন পরিষেবার মাধ্যমে।

এবার বাজারে হাইপার লোকাল পরিষেবা আনতে চলেছে ফ্লিপকার্ড সংস্থা। এই অনলাইন শপিং সংস্থাটি অনেক বেশি সাহায্য করবে এই করোনা পরিস্থিতিতে শুধু তাই নয় বুক করার সাথে সাথে 3 ঘন্টার মধ্যেই হাতে পেয়ে যাবে বুক করে রাখা সামগ্রী। ফ্লিপকার্ট থেকে বুক করা যেকোনো জিনিস তিন ঘন্টার মধ্যে হাতে ডেলিভারি পাবে গ্রাহকরা। এখন শুধু মোবাইল ফোন কিংবা চার্জার নয় নিত্য প্রয়োজনীয় সমস্ত সামগ্রী মুদিখানার সব রকম সামগ্রী হাতে পাবে সাধারণ মানুষ। কোন পরিস্থিতিতে এখন বাজার ঘাট অনিশ্চিতভাবে খুলছে তাই এই পরিস্থিতিতে বাজারে যাওয়ার দরকার নেই বুকিং এর সাথে পেয়ে যাবে সামগ্রী।

শুধু ফ্লিপকার্ড নয় এর আগে বিশ্বস্ত সংস্থা অ্যামাজন এছাড়া গো সুখী এবং সুইগী এবং আলিবাবার মত বেশ বড় বড় সংস্থাগুলিও অনলাইন কুইক পরিষেবা শুরু করেছিল। এই পরিষেবার মাধ্যমে তিন ঘন্টার মধ্যে সামগ্রী হাতে পাবে গ্রাহকরা এখন সেই পথে হাঁটছে ওয়ালমার্টের বিশ্ব সংস্থা ফ্লিপকার্ট। যদিও ফ্লিপকার্ড সূত্রের খবর অনুযায়ী জানা গিয়েছে এই পরিষেবা মিলবে আপাতত ব্যাঙ্গালুরুতে তবে অন্যান্য সংস্থাগুলি বিভিন্ন জায়গায় এই পরিষেবা শুরু করেছে তবে তার টক্কর দিতে বেশ কিছুদিনের মধ্যে ফ্লিপকার্ড সমস্ত জায়গায় এই পরিষেবা চালু করবে। এখন বেঙ্গালুরু সমস্ত গ্রাহকরা এই পরিষেবা পাবে।

90 মিনিটে অর্ডার করা সামগ্রী বাড়ি পৌঁছে যাবে গ্রাহকের আগে শুধুমাত্র মুদিখানা যে সমস্ত সামগ্রী ছিল সেগুলোর জন্য এই পরিষেবা চালু ছিল কিন্তু এখন সমস্ত সামগ্রিক জন্য এই পরিষেবা মোবাইল ফোন ল্যাপটপ চার্জার ছাড়াও আরো কসমেটিকসের যা কিছু জিনিস আছে সব কিছুর জন্য এই 90 মিনিটে পরিষেবা দেবে ফ্লিপকার্ড সংস্থার তরফ থেকে ফ্লিপকার্টের এই পরিষেবার নাম দিয়েছে হয়েছে ফ্লিপকার্ট কুইক। ফ্লিপকার্ট সমস্ত সূত্রের খবর অনুযায়ী জানা গিয়েছে যে লকডাউন থাকায় তাদের সাপ্লাইয়ের চিন্তাকে অনেক বাড়িয়ে ফেলে… তাই তারা খুব স্বাভাবিকভাবেই এই ব্যবস্থাতে অনেক দূর এগিয়ে যেতে পারবে তাই সুদুরপ্রসারী বলে তারা নিজেদেরকে দাবি করেছে এই সার্ভিসের জন্য।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন