অবশেষে জামিন রিয়া চক্রবর্তীর! ২৮ দিন পর জেলের বাইরে পা রাখলেন রিয়া

0
finally riya chakroborty get bail from jail
জামিনে ছাড়া রিয়া

হাজার সংবাদ ডেস্ক: অবশেষে রিয়া চক্রবর্তীর জামিন পেয়েছে। প্রথম থেকে এখনো পর্যন্ত প্রায় ২৮ দিন তিনি জেলে ছিলেন এবং বারবার জামিনের জন্য আরজি করলেও মুম্বাই হাইকোর্ট তথা বিভিন্ন হাইকোর্ট থেকে এসেই জামিনের আর্জি খারিজ করে দেয়। তবে এবার প্রায় এক মাস পর সুশান্ত সিং এর ঘনিষ্ঠ বান্ধবি অর্থাৎ রিয়া চক্রবর্তী তাকে জামিন দেওয়া হয়েছে। বহুদিন আগে থেকে বারবার শোনা গিয়েছিল সুশান্ত সিং এর আত্ম হত্যার সঙ্গে জড়িত ছিলেন রিয়া চক্রবর্তী তার জন্য অভিনেতার পরিবার থেকেও এফআইআর দায়ের করেছিলেন কেকে সিং। এরপর এনসিবির তরফ থেকে জেরার পর জানা যায় যে মাদক চক্রে যুক্ত রয়েছে রিয়া সেই প্রমানও পাওয়া গিয়েছে তার ভাই সৌভিক চক্রবর্তীর বয়ান সোনার পর। এছাড়া সুশান্তের পরিবার জানিয়েছিল যে সুশান্তের টাকা হাতানোর দায়ে ও রিয়ার নামে মামলা করা হয়। তার জন্যই এতদিনে গ্রেপ্তারি পরোয়ানায় ছিল। গ্রেফতার করা হয়েছিল নারকটিকস কন্ট্রোল ব্যুরো অর্থাৎ এনসিবির তদন্তে মাদকচক্রে যুক্ত ছিলেন রিয়া চক্রবর্তী আর তার জন্যই তাকে গ্রেপ্তার করা হয় টাকে। প্রথমে রিয়া চক্রবর্তীর ভাই চক্রবর্তী কে গ্রেফতার করা হয়। সৌভিক চক্রবর্তী তখন দিদির নামে বেশ কিছু প্রমাণ দিয়েছিল যার জেরে গ্রেপ্তার করেছিল এনসিবি রিয়া কে।

তবে রিয়া চক্রবর্তী ভাই সৌভিক এখন জামিনে ছাড়া পাইনি। তার জামিন খারিজ করা হয়েছে। রিয়া চক্রবর্তীর ভাইকে গ্রেপ্তারি পরোয়ানা এখনো থাকতে হবে কারণ এনসিবির তরফ থেকে এখনো কিছু জিজ্ঞাসাবাদ বাকি সৌভিক চক্রবর্তীর তার জন্য এখনো সৌভিক চক্রবর্তী এখনো ছাড়া পাইনি তবে খুব তাড়াতাড়ি হয়তো সৌভিক চক্রবর্তী ছাড়া পাবে কারণ এনসিবির তরফ থেকে জিজ্ঞাসাবাদ শেষ হলেই ছাড়া পেতে পারে জামিনে সৌভিক চক্রবর্তী।

রিয়া চক্রবর্তী ছাড়া পেলেও আরও চার দফায় নিয়ম জারি করেছে আদালত রিয়ার ওপর। আদালত থেকে রিয়াকে বিভিন্ন নিয়ম মেনে চলতে বলা হয়েছে এবং তার সাথে বিভিন্ন আইন জারি করা হয়েছে তার ওপর। আদালত থেকে তাকে বলা হয়েছে পুলিশ হেফাজত অর্থাৎ পুলিশ আদেশ ছাড়া কিংবা আদালতে কোন মত ছাড়া বাইরে কোথাও যেতে পারবেনা। মুম্বাইয়ের বাইরে পা রাখতে গেলে আদালতে জানাতে হবে এবং অনুমতি নিতে হবে। আগামী 10 দিন ধরে প্রত্যেকদিন থানায় এসে তাকে হাজিরা দিতে হবে। এইরকমই জানানো হয়েছে। এছাড়াও তিনি যাতে কোনভাবে অন্যদের সঙ্গে যুক্ত হয়ে প্রমাণ লোপাট না করতে পারে তার জন্য বেশ কিছু বিধিনিষেধ জারি করা হয়েছে। এবং বাইরে কারও সাথে যোগাযোগ করতে পারবে না রিয়া চক্রবর্তী। সেরকমই জানানো হয়েছে আদালতের তরফ থেকে। আর রিয়া চক্রবর্তী ও কোন ভাবে তার ভাইয়ের সাথে এখন যোগাযোগ করতে পারবে না কারণ রিয়া চক্রবর্তী ভাইকে কোন রকম ভাবে সাহায্য করুক সেটা আদালত কোনভাবেই মেনে নেবে না এবং আদালতের নিয়ম অনুযায়ী রিয়া চক্রবর্তী দেখা হবে সৌভিক চক্রবর্তী জামিনের পর তার আগে নয়।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন