রাজ চক্রবর্তীর নামে ভুয়ো অ্যাকাউন্ট করে ঠকানো হচ্ছে অনুরাগীদের! গ্রাহকদের সিনেমাতে সুজগ করে দেওয়ার নাম করে প্রতারকরা টাকা নিচ্ছে

0
Film director Raj chakraborty's name is being cheated with a fake account
রাজ চক্রবর্তীর নামে প্রতারনা করা হচ্ছে ভুয়ো অ্যাকাউন্ট খুলে

হাজার সংবাদ ডেস্ক: রাজ চক্রবর্তীর নামে ভুয়ো অ্যাকাউন্ট খুলে প্রতারণা। এর আগে বহুবার তিনি সাবধান করেছিলেন তাঁর অনুরাগীদের। এবং তার ছেলের নামে অর্থাৎ সদ্যোজাত শিশুর নামে অ্যাকাউন্ট খোলা হয়েছিল তখন তিনি সবাইকে আগে থেকে সাবধান করেছিলেন। সেই অ্যাকাউন্ট নিয়ে তিনি অনেক বার প্রশ্ন তুলেছেন এবং এবার তার নিজের নামে অ্যাকাউন্ট খুলে প্রতারণার করা হচ্ছে সাধারণ মানুষের সাথে। প্রতারণা করছে এবং ভুলভাল স্বপ্ন দেখিয়ে তাদের কাছ থেকে টাকা আদায় করছে। এইরকমই জানা গেছে তার অফিশিয়াল অ্যাকাউন্টের নামে ভুয়ো অ্যাকাউন্ট খুলে প্রতারকরা মানুষ ঠকাচ্ছে।

বেশ কিছুদিন আগে নিজের সদ্যজাত সন্তানের নিয়ে যে ভুয়া অ্যাকাউন্ট বারবার খোলা হচ্ছিল তার জন্য অনুরাগীদের বারণ করেছিলেন যে এত ছোট একটি শিশুর আমি কোন পেজ খুলি নি এবং সেই পেজে যাতে অনুরাগীরা পার্টিসিপেট না করে। এবার নিজের নামে অফিশিয়াল একাউন্ট খুলে প্রতারনার জালে ফাঁসানো হচ্ছে রাজকে। রাজ চক্রবর্তীর নাম করে যে কাজ করছে প্রতারকরা তারা জানে না তার জন্য এটা কত দুর চলতে পারে। তিনি তা নিয়ে কসবা থানা এফআইআর দায়ের করেছেন এবং সেখানে তিনি জানিয়েছে যে তার অ্যাকাউন্ট নিয়ে সাধারণ মানুষকে ঠকানো হচ্ছে।

যদিও তিনি তা জানতে পেরেছেন যাদের কাছে ফোন গেছিল ওই অফিসের একাউন্ট থেকে তাদের তাদের কাছে প্রতারকরা টাকাপয়সা চেয়েছে সিনেমায় কিংবা সিরিয়ালে চান্স করে দেওয়ার জন্য আশ্বাস দিয়েছে। তারা বলেছে এত টাকা দিলে বা একটা বড় অ্যামাউন্টের টাকা দিলে তারা সেখানে চান্স পাবে এবং এইরকমই তিনি জানতে পারায় তাদের সাথে যোগাযোগ করেছে যোগাযোগ করার পর তাদের থেকে ফোন নাম্বার নিয়েছিল প্রতারকদের। সেই ফোন নাম্বারে ফোন করে তিন জনকে আপাতত গ্রেপ্তার করা হয়েছে বলে জানা গিয়েছে। এখন তারা পুলিশ হেফাজতে আছে এবং তাদের আসল মোটিভ জানার চেষ্টা করছে পুলিশ।

রাজ চক্রবর্তী নিজে জানিয়েছে সমস্ত জনসাধারণ এবং তার অনুরাগীদের জন্য যে আমার নামে ভুয়া অ্যাকাউন্ট খুলে যদি এমনটা করা হয় তাহলে আপনারা কেউই পার্টিসিপেট করবেন না। এইরকম কোন গ্রুপে যুক্ত হবেন না কারণ আমি এমনটা কোনদিনই করিনি আমার নামে ভুয়া অ্যাকাউন্ট খুলে আমার ইমেজ খারাপ করার চেষ্টা করছে অন্য কেউ। আর আমি চাইনা তার জন্য সাধারণ মানুষ হেনস্থা হোক কারণ আমার নামে ভুয়া অ্যাকাউন্ট বেরিয়েছে। আমি চেষ্টা করব সেই সমস্ত একাউন্টগুলোকে সামনে এনে তাদেরকে শাস্তি দেওয়ার জন্য। ঠিক সেভাবেই রাজ চক্রবর্তী আপাতত তিন জনকে ধরতে পেরেছে তার অফিশিয়াল একাউন্ট নামে ভুয়া অ্যাকাউন্ট খুলে যে প্রতারণা করছিল প্রতারকরা তাদেরকে আপাতত তিন জনকে ধরা হয়েছে এবং বাকি যদি কোন প্রতারক থাকে তাদের এখনো খোঁজ পাওয়া যায়নি তবে খুব শীগ্রই ব্যবস্থাটাকে যাতে বন্ধ করা যায় তার জন্য অবশ্যই তিনি পদক্ষেপ নেবেন। আপাতত তিনি কসবা থানায় এফআইআর দায়ের করেছেন ওই প্রতারক দের নামে। আর জনসাধারণের কাছে অনুরোধ করেছে যাতে এমন ফাঁদে পা না দেয় কেউ।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন