পৃথিবীর আলো দেখেছে সবে দুদিন তার মধ্যেই ফেসবুকে ভুয়ো অ্যাকাউন্ট রাজ-শুভশ্রী’র ছেলে যুবানের নামে

0
Fake account on Facebook is the name of the son of newborn baby Shubhshree
ভুয়ো অ্যাকাউন্ট সুভশ্রী ছেলে কে নিয়ে

হাজার সংবাদ ডেস্ক: রাজ চক্রবর্তীর মনে আরও একটি সংশয়। দুদিন হয়েছে বাবা হয়েছেন রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গাঙ্গুলীর। সদ্যোজাত সন্তানের নাম রেখেছেন যুবান চক্রবর্তী। সবে মাত্র দুইদিন হয়েছে পৃথিবীতে এসেছে এবং এর মধ্যে এই সদ্যোজাত শিশুকে নিয়ে ফেসবুকে ভুয়া অ্যাকাউন্ট। এই ভুয়ো অ্যাকাউন্ট নিয়ে যথেষ্ট চিন্তাই রয়েছে রাজ চক্রবর্তী। তিনি নিজে জানিয়েছেন যে তার পরিবার কিংবা তার পরিবারের আত্মীয়-স্বজন বা তিনি কেউই এই ভুয়ো অ্যাকাউন্ট খোলেন নি। কিন্তু তাহলে ভুয়ো অ্যাকাউন্ট কে খুলেছে কেনই বা তারা এসব করছে।

এখনো পর্যন্ত যদি আমরা দেখি তাহলে দেখা যাবে বিভিন্ন নামিদামি প্লেয়ার তার ছাড়াও আর্টিস্ট এবং অভিনেতা অভিনেত্রীরা তাদের নামে ভুয়া অ্যাকাউন্ট রয়েছে। কিন্তু এই সদ্যোজাত শিশুকে নিয়ে ভুয়া অ্যাকাউন্ট এই প্রথম দেখা গেল। সবে মাত্র দু’দিন পৃথিবীতে এসেছে এবং তারপর একটা অ্যাকাউন্ট খোলা হয়ে গেল। তা নিয়ে যথেষ্ট চিন্তায় রয়েছে রাজ চক্রবর্তী। এই বিসয় তাকে তিনি নিন্দার চোখে দেখেছেন। এছাড়াও তিনি ট্যুইট করে জানিয়েছেন তার অনুরাগী বন্ধুদের তারা যেন কোনোভাবেই এই পেজে পার্টিসিপেট না করে কারণ একজন সদ্যোজাত শিশুকে নিয়ে এইরকম ছেলেখেলা তিনি পছন্দ করছেন না।

যেই এই অ্যাকাউন্ট খুলুক না কেন তাতে যেন কেউ পার্টিসিপেট না করে তার কোন অনুরাগীরা। রাজ চক্রবর্তীকে তার অনেক অনুরাগী জানিয়েছে যে এত ছোট বাচ্চাকে ফেসবুকে কিংবা সোশ্যাল মিডিয়াতে আনা উচিত হয়নি। কারণ এত ছোট বাচ্চার ছবি তোলা উচিত নয়। তা নিয়ে অনুরাগীরা রাজকে জানিয়েছে আপনিও কোনভাবে সোশ্যাল মিডিয়াতে যুবানের ছবি পোস্ট করবেন না। আপনি আপনার সন্তানকে সিকিউরিটি দিন এবং আপনার স্ত্রীকে সুস্থ রাখুন যত্নে রাখুন। কিন্তু কোনোভাবেই আপনিও এর মধ্যে জড়াবে না আপনি ছবি না ছারলে এম তা হত না। যারা খারাপ কাজ কয়ার তারা করবে আপনার বারন সুনবে না। যা কিছু হয়েছে তার জন্য আমরাও চেষ্টা করব যাতে সেই পেজে পার্টিসিপেট না করতে হয়। তবে রাজ চক্রবর্তী এই বিষয়ে নিয়ে যে যথেষ্ট চিন্তাই রয়েছে তা স্পষ্ট বোঝা যাচ্ছ। তিনি জানিয়েছেন যে কোনো রকম ভাবে আমার ছেলেকে নিয়ে যেন নতুন কোন ফেক অ্যাকাউন্ট তৈরি করা না হয়। কারণ নতুন ফেক অ্যাকাউন্টের জন্য অনেক সমস্যা হতে পারে। এরকম যেন আর কেউ না করে তিনি সবার কাছে টুইট করে অনুরোধ করেছে এবং ফেসবুকেও তিনি জানিয়েছে এটা একেবারেই উচিত নয়। এর প্র যদি তেমন কিছু দেখেন তাহলে তিনি স্টেপ নেবেন,

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন