আগ্রহী দর্শক আগ্রহী বাচ্ছা ডান্সার! নতুন রুপে ফিরেছে স্টার জলসার ডান্স ডান্স জুনিয়ার রিয়েলিটি শো

0
enjoy dance dance junior reality show from star jalsa
ডান্স ডান্স জুনিয়ার

জোর কদমে প্রস্তুতির পর স্টার জলসা শুরু হয়েছে ডান্স ডান্স জুনিয়র সিজন-2। প্রথমে অনেকেই ভালো ফিডব্যাক দিয়েছিল তার সাথে সাথে টিআরপি ছিল অনেক ভালো আর এবারেও একইরকমভাবে মঞ্চে ফিরল ডান্স ডান্স জুনিয়র রিয়েলিটি শো। বহু মানুষ এর অপেক্ষায় ছিল কবে আবার বাচ্চা কলাকুশলীদের নাচ দেখবে এবং তার সাথে সাথে তাদের ক্যারিয়ারের স্বপ্ন দেখবে তারা, তার কথা শুনবে। প্রত্যেকের আলাদা আলাদা জীবনের ঘটনা প্রত্যেকে আলাদা আলাদাভাবে বড় হতে চেষ্টা কড়া তার ঘটনা শুনবে কবে তার জন্য আগ্রহী দর্শকরা।

এবার অনেক বড় ভাবে এবং বহু আয়োজিত হচ্ছে ডান্স ডান্স জুনিয়ার। যার মধ্যে রয়েছে অনেক আনন্দ অনেক গল্প অনেক আড্ডা তার সাথে ছোট ছোট বাচ্চাদের স্বপ্ন পূরণের অঙ্গীকার হয়ে থাকবে এই ডান্স ডান্স জুনিয়ার। প্রধান রয়েছে বিচারক হিসাবে এই ডান্স ডান্স জুনিয়ারে রয়েছে মিঠুন চক্রবর্তী তিনি এই ডান্স ডান্স জুনিয়র এর প্রধান ব্যক্তি এবং তাঁর হাত ধরেই আসবে পার্টিসিপেট। পার্টিসিপেট দেরকে বাছা হচ্ছে ডান্স ডান্স জুনিয়ার প্ল্যাটফর্মে পারফর্ম করার জন্য। একের পর এক কাদেরকে গ্রহণযোগ্য এবং কারা গ্রহণযোগ্য নয় তা বিচার করবেন মিঠুন চক্রবর্তী। যোগ্য নয় যারা তারা যে এই মঞ্চ থেকে একেবারে বেরিয়ে যাচ্ছে তা নয় তার পেছনে অনেক সাহায্য করা হচ্ছে এবং তার সাথে সাথে তাদেরকে বড় হওয়ার স্বপ্ন দেখাচ্ছে স্টার জলসা ডান্স ডান্স জুনিয়ার কর্ণধার।

এবছর বিচারক পদে থাকছে অভিনেতা দেব এবং ডান্সিং কুইন মনামি ঘোষ। যারা সেনসেশন পেয়ে অনেক ভালো নাম করে রেখেছে নাচের জগতে তারাই আছে এই বিচারক পদে। যদিও পুরো চাবিকাঠি রয়েছে মিঠুন চক্রবর্তীর ওপর। যিনি এই অনুষ্ঠান প্রথম থেকে শেষ পর্যন্ত পরিচালনা করবেন এবং তার আশীর্বাদেই বহু বাচ্চা এবং খুদে পার্টিসিপেট আসবে এই অনুষ্ঠানে অংশগ্রহণ করতে। এই অনুষ্ঠানের মাধ্যমে তারা তাদের জীবনের ছোট ছোট ইচ্ছা এবং স্বপ্ন পূরণ করবে স্টার জলসা প্ল্যাটফর্মে আর তার সাথে সাথে যে সমস্ত বাচ্চারা সুযোগ পাচ্ছে না সেই সমস্ত বাচ্চারা অনেক বেশি সুযোগ পাবে এবং তাদেরকে ছোট ছোট কিছু সুযোগ দিয়ে আরো বড়ো হবার স্বপ্ন দেখানো হবে। আর তাই করে চলেছে স্টার জলসা। তাই অভিভাবকরাও অপেক্ষাতে আছে কবে শুরু হচ্ছে এই অনুষ্ঠান। তা নিয়ে অনেক আগ্রহী ছিল সবাই। শনি-রবিবার প্রথম চালু হয়েছে স্টার জলসা ডান্স ডান্স জুনিয়র প্রখ্যাত রিয়েলিটি শো।

তবে আগ্রহী বাবা-মা আগ্রহী দর্শক তার সাথে আগ্রহী বাচ্চারা কিভাবে তারা নাচের জগতে আসতে চাইছে। আর কিভাবে তারা নাচের জগতে থাকতে চাইছে এই ছোট থেকে তাদের এই মনের জোর এবং উদ্বিগ্নতা কতদূর টেনে নিয়ে যেতে পারে তার ছোট ছোট পরীক্ষার ফলাফল আমরা পেয়ে থাকি এই নাচের অনুষ্ঠান এবং ডান্স ডান্স জুনিয়র এর প্ল্যাটফর্ম। আগের বারও বহু মানুষ এটি মনোনয়নের জন্য দেখেছে এমনটা নয়। প্রত্যেকটা মানুষ দেখেছে ওই বাচ্চাদেরকে ভালোবেসে এই বাচ্চা অনুষ্ঠান তাদেরকে অনেক বেশি ভালো রাখে আর এবারও সেজন্য অনেক বেশি প্রস্তুতি নিয়ে এগিয়ে এসেছে দর্শকদের সামনে। যাতে সবাই অনেক ভালো করে এটি গ্রহণ করে এবং সেই ছোট ক্ষুদে শিল্পীদের কে অনেক বেশি আশীর্বাদ করে অনেক দূরে নিয়ে যায় তার জন্যই।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন