ভিভোর বদলে IPL এর টাইটেল স্পন্সরে থাকছে ড্রিম-১১

0
Dream-11 is the new title sponsor of IPL
আইপিএল টাইটেল স্পন্সর

হাজার সংবাদ ডেস্ক: আইপিএল ক্রিকেট শুরু হবে ১৯ সেপ্টেম্বর থেকে। এখনো পর্যন্ত আইপিএল স্পনসর্শিপ কার হাতে গেল তা নিয়ে নিশ্চিত কোনো খবর পাওয়া যায়নি। গালওয়ান উপত্যকা সংঘর্ষের ফলে চিনা স্পন্সর নিজে থেকে সরে গিয়েছিল। যদিও তার আগে জানানো হয়েছিল চিনা স্পন্সর বয়কট করতে হবে অর্থাৎ চিনা প্রডাক্ট তথা স্পনসর বয়কট করতে হবে। এইরকম একটা কথা আইপিএলে কালো মেঘের দেখা গিয়েছিল। তার কারণ আইপিএলের বেশিরভাগ স্পনসর্শিপ রয়েছে চিনা স্পনসর্শিপ। তাই যদি স্পন্সরশীপ থেকে সরে যায় তাহলে টাইটেল স্পন্সর হিসেবে কে আসবে বা অন্যান্য স্পন্সর যদি সরে যায় সেই স্পন্সরশীপের জায়গায় কোন কোন ভারতীয় কোম্পানি আসতে পারে তা নিয়ে চিন্তায় ছিল বিবিসিআই বোর্ড।

আইপিএল স্পনসর্শিপ নিয়ে এতদিন জলঘোলা হচ্ছিল বিশেষত টাইটেল স্পন্সর জায়গায় কে আসবে তা নিয়ে বিভিন্ন ভারতীয় কোম্পানি সামনে এসেছিল ট্রেন্ডার ডাকা হয় যেদিন সেদিনই কথা হয়েছিল বিভিন্ন কোম্পানির সাথে। কিন্তু ফাইনাল সর্বশেষ বার্তা কেউ দেয় নি যে কে হবে টাইটেল স্পন্সর। অফিশিয়ালি কোন কাগজপত্র সেভাবে করা হয়নি কিন্তু এবার এক বছরের জন্য হলেও এই ভিভো টাইটেল স্পন্সর এর জায়গায় কে আসবে তা নিয়ে বিভিন্ন কৌতূহল ছিল মানুষের। মনে আদৌ কি আইপিএল এর টাইটেল স্পন্সর পাওয়া যাবে নাকি সেখানেই থেমে যাবে।

আইপিএল স্পনসর কম্পিটিশনের মধ্যে হয়েছিল এইরকম বেশ কয়েকটি নামিদামি কোম্পানির ছাড়াও ছিল ভারতীয় বেশ কয়েকটি কোম্পানির ওপর বেস করেছিল আইপিএল। তবে সবকিছু এখন সরে গেছে তার সাথে ছিল কোকাকোলা এখন তাদের নাম সরে গিয়ে সামনে এসেছে টাইটেল স্পন্সর হিসেবে ড্রিম ইলেভেন এর নাম। এবছর আইপিএল টাইটেল স্পন্সর হিসেবে ড্রিম ইলেভেন এ কোম্পানিটি এবছর আইপিএল টাইটেল স্পন্সরের জন্য এগিয়ে এসেছে।

১৯ সেপ্টেম্বর থেকে আরবে শুরু হবে আইপিএল ক্রিকেট ম্যাচ। ক্রিকেট ম্যাচ 10 নভেম্বর পর্যন্ত চলবে। তার মধ্যে এইটুকু নিশ্চিত হওয়া গেছে যে টাইটেল স্পন্সর মিলেছে তাই খুব তাড়াতাড়ি সেরে ফেলতে হবে তার মধ্যেই দর্শকরা আগ্রহী কবে থেকে খেলা শুরু হবে। তাই এক মাস সমস্ত দর্শক দেখতে পাবে আইপিএল ক্রিকেট লীগ এবার আর কোন সমস্যা নেই স্পনসর্শিপ নিয়ে খেলা যে একেবারে নিশ্চিত এবং তার কবে থেকে শুরু হবে তারও নির্দিষ্ট দিনক্ষণ জানানো হয়েছে।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন