অধীর অপেক্ষার পর আজ মুক্তি পেল “দিল বেচারা” ছবির ট্রেলার!

0
dil bechara movie trailer released
আজ ট্রেলার মুক্তি পেল দিল বেচারা ছবির

হাজার সংবাদ ডেস্ক: মানুষের মনে এখনো তার জন্য অনেক শ্রদ্ধা রয়েছে। বহু ভক্তরা এখনও তার ছবি দেখে চোখে জল আনে এখনো মিস করে তার সমস্ত কাজ কাজগুলোকে। বেশ কয়েকদিন আগে সংবাদ মাধ্যমে আমরা জানতে পেরেছিলাম ডিজনি হটস্টারে রিলিজ হবে দিল বেচারা ছবিটি। তখন ভক্তদের যথেষ্ট উদ্বেগ ছিল এখনও রয়েছে সেই দিল বেচারা ছবিটি দেখার জন্য। এটি ছিল সুশান্তের শেষ কাজ বলি ফিল্মে। এই শেষ কাজেই প্রকাশ পাবে তার নিজের জীবনের অনেক ঘটনার। এমনটাই জানা গেছিল।

সোমবার দিন রিলিজ হল এই বিখ্যাত ছবি “দিল বেচেরা’র” ট্রেলার। রিলিজ হওয়ার সাথে সাথে বহু ভক্তরা অনলাইন স্ট্রিমিং এ দেখার জন্য যথেষ্ট উদ্বেগ প্রকাস করে চলেছে। তার মধ্যে স্বস্তিকা-মুখার্জী ইনস্টা পোস্টে জানিয়েছে এটাই সুশান্তের সাথে তার প্রথম আর শেষ কাজ যেখানে রিয়েল লাইফে এত ভালো একটা মানুষ ও একজন well-wisher হিসেবে আমার জীবনে অনেকটা জায়গা নিয়ে রয়েছে। আর এই সিনেমার শ্যুটিং চলাকালীন কখনো মন খারাপ করে থাকতে হয়নি আমাকে।

View this post on Instagram

After a huge struggle, this is really happening. There has been mixed reactions ever since the release was announced and I know it’s difficult for all of us, his colleagues, his fans and followers. But the wait is coming to an end and I hope you see the hard work that the entire team has put up. I’ve been jittery, anxious and can feel emotions that I can’t explain. I’ve watched the trailer both with a smile and tears. Here’s hoping that you’d like it too. Here’s hoping that Sushant, our Manny, is smiling at us. From wherever he is. ⠀ ⠀ #DilBecharaTrailer out now! ⠀ ⠀ #sushantsinghrajput @sanjanasanghi96 @sahilvaid24 @saswatachatterjeeofficial @castingchhabra #saifalikhan @arrahman @shashankkhaitan @suprotimsengupta @amitabhbhattacharyaofficial @foxstarhindi @disneyplushotstarvip @sonymusicindia @mukeshchhabracc #dilbechara #traileroutnow #comingsoon #staytuned

A post shared by Swastika Mukherjee (@swastikamukherjee13) on

সারাক্ষণ আমার সঙ্গে ছিল সুশান্ত। প্রত্যেকটা মুহূর্তে বুঝিয়েছে যা হবার তা ভালই হচ্ছে, আর যদি চিন্তার কিছু হয়ে থাকে তা ঠিক হয়ে যাবে, বিপদ সারা জীবনের জন্য থাকে না, তাই সব সময় আনন্দ করা উচিত। সেই মানুষটা হঠাৎ করে অবসাদের নাম করে হারিয়ে যাবে আমি ভাবতেও পারিনি। দেখতে দেখতে আমি অনেক হাসলাম অনেক কাঁদলাম আমি জানি সুশান্ত যেখানে আছে সেখান থেকে দেখবে ও হাসবে।

তিনি আরো জানিয়েছেন অনেক যুদ্ধের পর এই ছবি রিলিজ হলো। মুকেশ ছাবড়ার পরিচালিত এই ছবিতে, ভালো একটি রোলে অভিনয় করেছে স্বস্তিকা মুখোপাধ্যায়। বেশ কিছুদিন আগে ইনস্টা পোস্ট দেখা গিয়েছিল এই সিনেমার নায়িকা সাথে একটি পোস্ট করেছেন। আর আজ আবার এই ছবির ট্রেইলার নিয়ে নিজের জমানো বেশ কিছু কথা লিখেছেন পোস্টে। তবে তিনি ও ভাবেন সুশান্ত যেখানেই থাকুক না কেন সেই ছবি ট্রেইলার থেকে শুরু করে পুরো ছবিটাই সেখান থেকেই দেখবে। আমাদের এই টিমের সবথেকে মজার মানুষ ছিল সুশান্ত। তাই সুশান্তের না থাকাটা কে কোন ভাবেই তিনি প্রথম থেকে মেনে নিতে পারেননি।

কিন্তু এখন মনকে বুঝিয়ে তিনি একটা স্বস্তির নিঃশ্বাস ফেলছেন। আর যাই হোক তার শেষ ছবি রিলিজ হচ্ছে। এই ছবি নিয়ে অনেক যুদ্ধ করা হয়েছে। রিলিজ হওয়া নিয়ে সুশান্ত যথেষ্ট খুশি হবে। আমাদের সামনে না হাসলেও যেখানে আছে সেখান থেকে অনেক হাসবে অনেক আনন্দ করবে এই ছবি দেখে।

এই ছবি মুক্তি পাবে ২৪ জুলাই ডিজনি হটস্টারে। ভক্তরা বিনামুল্যে দেখতে পাবে এই ছবি হটস্টারে ভিআইপি তে।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন