প্রাক্তন রাষ্ট্রপতির মস্তিস্কের অপারেশন তার ওপর করোনা

0
Deeply ill ex-president
প্রাক্তন রাষ্ট্রপতি অসুস্থ

হাজার সংবাদ ডেস্ক: প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায় সোমবার স্বয়ং তিনি নিজে জানিয়েছিলেন যে কোন পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। সোমবার সকালে তিনি টুইট করে জানান যে তিনি করোনা পরীক্ষা করিয়েছিলেন তা রিপোর্ট পজিটিভ আসবে। তার সংস্পর্শে যারা ছিলেন সবাইকে আইসোলেশন থাকতে দাবি করেছেন তিনি এবং সবাই যেন রিপোর্ট করিয়ে নেয় করোনার। সোমবার সকালে তাঁকে নয়াদিল্লির এক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দিল্লির আর্মি রিসার্চ অ্যান্ড রেফেরাল হাসপাতাল তার প্রথম থেকেই পছন্দ। তিনি যখন প্রথম রাষ্ট্রপতি পদে আসেন তখন থেকেই এই হাসপাতালে ছোট থেকে বড় সব কিছু প্রবলেম এসেছেন এখানে। এদিন সকালে ডাক্তারি পরামর্শ তার ব্রেনে রক্ত জমাট বেন্ধে থাকার জন্য একটা অপারেশন করতে হয় অর্থাৎ মস্তিষ্কের এক গুরুতর অপারেশন হয়েছে প্রণব মুখোপাধ্যায়ের এদিন।

যদিও হাসপাতাল সূত্রের খবর অনুযায়ী তিনি এখন একটু সুস্থ আছেন তবে 96 ঘণ্টা অবজারভেশন রাখার পর বলা যাবে তার শারীরিক অবস্থা কেমন। অপারেশন সফল হলেও তিনি এখন ভেন্টিলেশনে আছেন। এদিকে করোনা তার ওপরে মস্তিষ্কে রক্ত জমাট বাঁধার জন্য একটা বড় অপারেশন হল হাসপাতাল সূত্রের খবর। তার শারীরিক অবস্থা অর্থাৎ পজেটিভ এর পর তার শারীরিক অবস্থা স্থিতিশীল তবে ব্রেনের অপারেশন এর জন্য তিনি রয়েছেন এই প্রাক্তন রাষ্ট্রপতি জন্য যথেষ্ট ভয়ের কারণ তার ওপরে একই সাথে বড় অস্ত্রোপচার কিভাবে সামলাবেন তা নিয়ে দেশের বিভিন্ন মহল থেকে আরোগ্য কামনা করেছে। স্বরাষ্ট্রমন্ত্রী নিজে গিয়ে তার সাথে দেখা করেছেন এবং রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং আরও বেশকিছু মহল থেকে তার আরোগ্য কামনা করেছে।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন