আপনার আজকের রাশিফল কেমন যাবে?

0
daily horoscope
কেমন কাটবে আপনার শুক্রবার

মেষঃ আজকের দিনে কর্মক্ষেত্রে উন্নতির যোগ আছে। আর্থিক সম্ভবনা ভালো। পরিবারে শান্তি বজায় থাকবে। অতিরিক্ত চিন্তায় আপনার স্বাস্থের পক্ষে ক্ষতিকর। আজ আঁটকে থাকা কাজে করে নিতে পারেন। প্রেমের জন্য দিন টা ভালো। আজ বাবা মায়ের আশীর্বাদে খুব লাভবান হবেন।

বৃষঃ আজ আপনার কোন সুখবর আসতে পারে। প্রেম নিয়ে বিরহে থাকতে পারেন। কারো অবহেলাতে অনেক কষ্ট পাবে। বাড়ির লোকজনদের সৎ ভাব বজায় রাখুন। সন্তানের সাস্থের দিকে খেয়াল রাখুন। অতিরিক্ত চিন্তায় শ্বাসকষ্ট বাড়তে পারে।

মিথুনঃ আজ সকালে ব্রাম্ভন সেবা করুন বা দান করুন। বাড়ি পূজাঅর্চনার জন্য দিনটা ভালো। কাজের ছিথি আসতে পারে। প্রেমের বিষয়ে ঝামেলা মিটে যাবে। বাবা মায়ের সাথে সময় কাটাবেন। আজ বাইরে ঘুরতে যাওয়ায়ার যোগ আছে।

কর্কটঃ বেকারদের জন্য নতুন কাজের যোগ আছে। আপনার ভালো কাজের জন্য আপনি ভালো খবর পেতে চলেছেন। অচেনা লকের সাথে আলাপ হতে পারে। ব্যবসার ব্যপারে চাপ আসতে পারে। শিক্ষার্থীদের জন্য শুভ ফলের আশা আছে। প্রবাসীদের জন্য শুভ যোগ আছে। প্রেমের ব্যাপারে বিরহ যন্ত্রণা বাড়তে পারে।

কন্যা – আপনার স্বাস্থ্য ভালো যাবে। পাওনা তাকা আদায় করতে পারেন। সপ্তাহের প্রথম দিকে গাড়ি ব্রিক্রি করতে পারেন। চাকুরিজীবীদের জন্য একটু চাপ যাবে। সপ্তাহের প্রথম দিকে পারিবারিক শান্তি থাকবে কিন্তু শেষের দিকে মতের বিরোধ হতে পারে। চাকরির ক্ষেত্রে অনেকেরই পরিশ্রম একটু কমবে। মা-বাবা শরীর-স্বাস্থ্য খুব একটা ভালো যাবে না। প্রতিবেশীদের কাছে থেকে সম্মান পেতে পারেন।

সিংহ- চাকরির ক্ষেত্রে শুভ খবর। ব্যবসায় বিপদের আশংক্ষা। সাংসারিক দিকে খরচ বাড়তে পারে। দাম্পত্য জীবনের জন্য এই রাশির দিন ভালো কাটবে। আপনার ভুল কাজের জন্য ঝামেলা বাড়তে পারে। ওহেতুক চিন্তা করবেন বা তাতে শরীর ভালো থাকবে।

তুলা – নিজ ব্যবসায় লাভ আসতে পারে। শরীর স্বাস্থ্য ভালো যাবে থাকলেও মানসিক চাপ থাকতে পারে।। পুরানো বন্ধুদের থেকে সাহায্য মিলতে পারে। দাম্পত্য জীবন ভালো যাবে। সন্তানের জন্য আপনার সম্মান বাড়তে পারে। আপনার বিশ্বাস যোগ্য মানুষ আপনাকে থকাতে পারে। সবধান থাকুন চোক কান খোলা রাখুন। প্রতিবেশীদের থেকে প্রশংসা পেতে পারেন।

বৃশ্চিক – সঙ্গিত শিল্পীদের জন্য দিন টা খুব ভালো। আজ আপনার তাকা পয়সা ব্যয় হতে পারে বুঝে চলুন। সুখ স্বাছন্দে ভরে যাবে আপনার সংসার। কাজের ক্ষেত্রে অনেক প্রশংসা পাবেন। বেড়াতে যাওয়ার সম্ভবনা আছে। নিজ ব্যবসায় উন্নতি হতে পারে। সন্তানের স্বাস্থ্য নিয়ে চিন্তার থাকতে পারেন। আজকের যেকোনো কাজে মতামুতি সাফল্য পাবেন।

ধনু – মৃৎ শিল্পিদের জন্য দিন টা ভালো। ব্যবসায়েদের জন্য বিপদের আসংক্ষা। শুভ কাজে বের হওয়ার আগে মন সংযত করুন। জ্বর ও ব্যাধি বাড়তে পারে সাবধানে থাকুন। চাকুরীক্ষেত্রে মালিক পক্ষ অবজ্ঞা করতেপারে। পিতা মাতাকে নিতে ঘুরতে যাওয়ার যোগ আছে।

মকর – সংসারে জন্য অর্থব্যয় হতে পারে। স্বামী স্ত্রীর সম্পর্ক ভালো যাবে। কর্মক্ষেত্রে দায়িত্ব পালনে নাম বাড়তে পারে। প্রেমের বিষয়ে সমস্ত ঝামেলা কেটে যাবে আজ। আপনার অনেক পুরানো সপ্ন পুরন হওয়ার সম্ভবনা আছে। বেকারদের জন্য সুখবর আসতে পারে। অপরের ঝামেলাতে জড়াতে যাবেন না। তাতে বিপদ বাড়তে পারে।

কুম্ভ – ব্যবসায় কাজের চাপ একটু কমতে পারে। সামান্য বিষয়ে অতিরিক্ত চিন্তা ক্ষতি দেকে আনবে। পেটের সমস্যা বাড়তে পারে। গুরুজনদের কথা মেনে চললে দিন টা ভালো যাবে। পরিবার নিয়ে ভ্রমণ যোগ আছে। প্রতিবেশীদের সাহায্যে আপনার খুব লাভ আসবে কাজের ক্ষেত্রে। তৈলাক্ত খাবার এরিয়ে চলুন।

মীন – হটকারিতার জন্য কাজে সাফল্য না আসার সম্ভবনা। তবে মাথা ঠাণ্ডা রেখে চিন্তা ভাবনা করে কোন বড়ো কাজে এগোবেন। ব্যবসা ভালো চলবে তবে সেই অনুপাতে লাভবান হবে না। সস্ত্রু পখের কেছে থেকে বিপদের আসংক্ষা। শিক্ষার্থী দের জন্য শুভ ফল আসবে। ভালো কাজ আগে করে নিন ফেলে রাখবেনা। শরীর স্বাস্থ্য ভালো থাকবে। প্রেমে শান্তি বজায় থাকবে।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন