ডিজে ব্রাভোর বিখ্যাত গান রিলিজ, মাহির জন্ম দিনের উদ্দেশ্যে!

0
dj bravo's famous song was released today
মাহির জন্ম দিনের সেরা উপহার

হাজার সংবাদ ডেস্ক: বিখ্যাত ক্রিকেটার এমএস ধোনির জন্মদিনের সেরা উপহার দিল ক্যারাবিয়ান ক্রিকেটার ডিজে ব্রাভো। বেশ কয়েকদিন আগে ইনস্টা পোস্টে জানিয়েছিল হেলিকপ্টার ডান্স নিয়ে একটি গান রিলিজ করতে চলেছে ডিজে ব্রাভো। তার প্রিয় সিনিয়র বন্ধুর উদ্দেশ্যে। এটি হবে তার জন্মদিনের উপহার। ভালোবাসার সঙ্গে সিনিয়র ক্রিকেটের জন্মদিন সেলিব্রেট করতে এই গান গেয়েছেন তিনি।

বেশ কিছুদিন আগে এই গানের বেহ কিছুটা অংশ শুনিয়েছিলেন নেটাগরিকদের। সোশ্যাল মিডিয়া তে সেই ট্রায়াল গানটি জথেস্থ ভিউস ছিল। আর তিনি সেই দিন জানিয়েছিলেন এই গানের সম্পূর্ণ রিলিজ হবে আজ ৭ জুলাই। ৬ জুলাই রাতে পেরলে ১২ টার সময় রিলিজ করেন এই গান সোশ্যাল মিডিয়াতে।

তিনি এই গান রিলিজ করেছে সমস্ত অনলাইন স্ট্রিমিং, সোশ্যাল মিডিয়ায় এবং নিজের ইউটিউব চ্যানেলেও পোস্ট করেছেন। জন্মদিনের অনেক শুভেচ্ছা বার্তা জানিয়েছে মাহিকে। এই প্রথম কোন ক্রিকেটার কোন ক্রিকেটারকে জন্মদিনের উপহার নিজে গান লিখে সেই গান রিলিজ করে উপহার দিলেন। যদিও এর আগে ডিজে ব্রাভো একটি গান গেয়েছিলেন তবে এবার এই গানের কোন জবাব নেই। এবং ইনস্টা পোস্টে অনেক শুভেচ্ছা এবং জন্মদিনের শুভ কামনা করেছেন ডিজে ব্রাভো। তার সাথে সবাইকে অনুরোধ করেছে এই ভিডিও দেখার জন্য। তিনি আজকের দিনটা যথেষ্ট আনন্দ করে কাটাচ্ছেন এবং সাথে ইনস্টা পোস্টে লাইভ এসে নিজের আনন্দের সময় ভাগ করে নিয়েছে এই ক্রিকেটার।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন