অসুস্থ কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী!

0
Congress interim president sonia gandhi admitted to hospital in delhi
অসুস্থ সোনিয়া গান্ধী

হাজার সংবাদ ডেস্ক: কংগ্রেস মহলে উদ্বেগ বেড়েছে অন্তর্বর্তী সভানেত্রীর অসুস্থতায়। বৃহস্পতিবার দিন গঙ্গা রাম হাসপাতালে ভর্তি হয়েছেন সোনিয়া গান্ধী। শারীরিক অসুস্থতার কারণে সোনিয়া গান্ধীকে হাসপাতালে এডমিট করতে হয়েছে। তবে তা নিয়ে উদ্বেগ ছড়িয়েছে কংগ্রেস পার্টি তে। তিনি যে অসুস্থতার সবাই জানত কিন্তু হঠাৎ করে তার অসুস্থতা এবং হসপিটাল হাসপাতালে এডমিট হওয়াতে সবাই যথেষ্ট চিন্তিত। গঙ্গারাম হাসপাতালে ডাক্তারের কথা অনুযায়ী জানা গিয়েছে যে তিনি তার রুটিন চেকআপ এবং বেশ কিছু পরীক্ষা-নিরীক্ষার জন্য হাসপাতালে ভর্তি হয়েছেন।

তিনি এমনিতেই যথেষ্ট অসুস্থ ছিলেন কারণ তাকে প্রায় সময় মার্কিন যুক্তরাষ্ট্রে যেতে হয় ট্রিটমেন্টের জন্য। তার বড় রোগের ট্রিটমেন্ট চলে মার্কিন যুক্তরাষ্ট্রে, তৎক্ষণাৎ শারীরিক কিছু সমস্যার জন্য তাকে ভর্তি হতে হয়েছে দিল্লির গঙ্গারাম হাসপাতাল। সূত্রের খবর অনুযায়ী জানা গিয়েছে তিনি যে কঠিন রোগে ভুগছেন তার জন্যই তিনি বারবার গিয়েছে মার্কিন যুক্তরাষ্ট্রের। সেখানে তার চিকিৎসা করা হয় কিন্তু হঠাৎ করে দিল্লির হাসপাতালে ভর্তি হওয়ায় যথেষ্ট চিন্তায় পড়েছে কংগ্রেস নেতারা।

সামনে বিধানসভা নির্বাচন তার আগেই অন্তর্বর্তী দলনেত্রী অসুস্থতায় কালোমেঘ দেখা দিয়েছে কংগ্রেস এর উপর। সামনেই দিল্লির বিধানসভা নির্বাচন তার মধ্যেই দলনেত্রীর অসুস্থতা যথেষ্ট চিন্তার একটা বিষয় তার মধ্যে এতদিন যাবৎ সোনিয়া গান্ধী দলের মাথা হয়েছিলেন তারপর বেশ কিছুদিন রাহুল গান্ধী সেই পদ পান। তারপর রাহুল গান্ধী সেই পথ ছেড়ে দেওয়ার জন্য বারবার জানিয়েছে কিন্তু এবার বেশ কিছুদিন আগে আগস্ট মাসে সোনিয়া গান্ধীকে দলের মাথা করে দেওয়া হয়েছে। তাই সোনিয়া গান্ধী না থাকায় যথেষ্ট বিপদে পড়তে হবে বলে মনে করছে দলের উদ্বেগীরা। সোনিয়া গান্ধীর সুস্থ হওয়ার কামনা করেছে দলের নেতারা।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন