আবার কি ফিরে এল সুশান্ত! কি ভাবে সম্ভব এই অলৌকিক ঘটনা! ফেসবুকে পোস্ট নিয়ে তোলপাড় নেট দুনিয়া

0
comeback sushant sing rajpu! how it is possible?
সত্যি কি ফিরে এল সুশান্ত

হাজার সংবাদ ডেস্ক: ফেসবুকে তোলপাড় করছে চমক প্রদ এক ঘটনা। সুশান্ত সিং রাজপুত আবার ফিরে এসেছেন এতা কি সত্যি। প্রয়াত অভিনেতা ভালোবাসার মানুষেরা আপ্লুত এই আশায়। কিন্তু তা এক অবাস্তব ঘটনা। প্রিও অভিনেতা সুশান্ত সিং রাজপুত এর মৃত্যু হয় ১৪ জুন ২০২০ সালে ব্রান্দা ফ্ল্যাটে। তাকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়েছিল। মৃত্যুর পিছনে কোন প্ররচোনা ছিল, হত্যা করা হয়েছিলো, নাকি সুশান্ত নিজেই আত্মহত্যা করেছিল তা এখনও অজানা।

এই প্রশ্নের উত্তর ১৪ জুন থেকে খুঁজে বেড়াচ্ছেন তার ভালোবাসার মানুষ গুলো। বহু দিন নেট দুনিয়া চলচিত্তরও তোলপাড় হয়েছে। কাছের মানুষেরা ভালবাসে তাই আজ চলছে সেই সব বিতর্ক। এরই মধ্যে হটস্টারে মুক্তি পায় সুশান্তের শেষ ছবি দিল বেচারা। দর্শকরা চোখের জল ধরে রাখতে পারেনি জীবন্ত সুশান্তকে শেষবারের মতন পর্দায় দেখে। নাগরিকরা যেন সুশান্তকে জীবন্ত রূপে পেলেন তাদের কাছে।

হারিয়ে গেছে সুশান্ত তা মেনে নিয়েছে অনেকে। তবে হঠাৎ পোস্ট করা হয়েছে নতুন ডিসপ্লে পিকচার সুশান্ত এর ফেসবুক প্রোফাইলে। হঠাৎই চোখে পড়ে তা নিয়ে তরপার নেট দুনিয়া। দুই দিনের মধ্যে বুধবার জায়গা পেয়েছে নতুন প্রোফাইলে একটি পুরনো ছবি। একটাই প্রশ্ন সবার মনে যে মানুষটা প্রয়াত হয়েছে তার ছবি তার প্রোফাইলে কে আপলোড করছে। এই দেখে কেউ ব্যঙ্গ করে ছবি আপলোড করছে। তাতে বলছেন সুশান্ত সিং বেঁচে আছেন। কেউ কেউ আবার অলৌকিক বলে মনে দাবি করছেন এই বিষয়টা। সুশান্তের মৃত্যুর পর তিনটি ছবি পোস্ট করা হয়েছিল দেখা যাবে একটু পিছনে ফিরে গেলে সেই ছবি গুলো। সেই পোস্টে শুধু ছবি নয় কিছু কথা লেখা হয়েছে অভিনেতাকে নিয়ে তাঁর প্রয়াত হবার কিছু দিন পর। এখন বোঝা যাচ্ছে প্রোফাইল টির দায়িত্ব রেখেছেন তার প্রাক্তন জনসংযোগ দল। প্রয়াত অভিনেতা প্রোফাইলটি সামলাচ্ছে হয়তো তার বাড়ির লোক বা তার কাছের কোন বন্ধু কিংবা তাঁর পরিচিতরা। কোনও মৃত ব্যক্তির প্রোফাইলের ছবি বদলানো এটা খুব একটা স্বাভাবিক ব্যাপার না। এই দেখে নেটা গরিকরা আচমকাই আঁতকে উঠেছেন। বিশেষ করে তাঁর ভালবাসার মানুষ গুলো।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন