সনিকা চৌহানের মৃত্যুর ৩ বছর পর অনিচ্ছাকৃত মৃত্যুর দায়ে চার্ট গঠন করা হয় বিক্রম চট্টোপাধ্যায়কে নিয়ে!

0
Chartsheet filed against Vikram Chatterjee for Sonica Chauhan's untimely death
বিক্রম এবং সনিকা

হাজার সংবাদ ডেস্ক: কলকাতার বিখ্যাত মডেলার সনিকা চৌহান এর মৃত্যু হয়েছিল তিন বছর আগে রাসবিহারীর কাছে গাড়ি এক্সিডেন্টে। সেই গারি ড্রাইভ করছিলেন টলি অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়। যদিও গাড়ি এক্সিডেন্ট নাকি মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর জন্য এটি হয়েছিল তা এখনো জানার জন্য মামলা চলছে। প্রথমে খুনের দায়ে বিক্রম কে ৩০২ দারায় মামলা চলে। তবে এবার তা অনিচ্ছাকৃত মৃত্যুর মামলা বলে দায়ের করা হয়েছে।

এই মামলার জন্য মঙ্গলবার দিন আলিপুর আদালতে এসেছিল বিক্রম। এদিন আলিপুর আদালতে হাজিরা দিতে হয় বিক্রম কে ৩ বছর পর এই মামলার চার্জশিট গঠন করার জন্য। মঙ্গলবার হাজিরা দেন বিক্রম সেদিনও তিনি আদালতে আগের মতই কথা বলেছেন। তিনি জানিয়েছেন মদ্যপ অবস্থায় তিনি গাড়ি চালাননি। যে চার্জশিটে বারবার জানানো হয়েছিল মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর জন্য অ্যাক্সিডেন্ট হয়েছিল রাসবিহারীতে। তবে তিনি নিজে জানিয়েছিলেন তিনি মদ্যপ অবস্থায় গাড়ি চালানো হয়নি।

তবে ৩০২ ধারার প্রথমে চার্ট অনুযায়ী সেখানে সমস্ত ফরেনসিক রিপোর্টে জানানো হয়েছিল যে সিগনাল ঠিকঠাক লক্ষ্য করেননি সিগন্যাল না মানায় এই অ্যাক্সিডেন্ট এই কথা জানিয়ে জানানো হয়েছিল। তবে সে বিষয়ে তিনি কিছু বলেননি কিন্তু তিনি যে মদ্যপ অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন না তা জানিয়েছেন। সনিকার মৃত্যুর ৬৯ দিন বাদে তাকে জেল হেফাজতে আনা হয় এবং তার পর জামিনে ছাড়া পান। আর ৩ বছর পর অনিচ্ছাকৃত খুনের মামলা জন্য চার্টসিট জমা করা হয়।

টালিগঞ্জ এবং বেশ কয়েকটি জায়গায় বিভিন্ন মানুষের প্রতিবাদ এবং রুখে দাঁড়ানোর সেটি অনিচ্ছাকৃত মৃত্যু ৩০৪ ধারায় মামলা চালানো হচ্ছে। সেই মামলার চার্জশিট আবার তৈরি হয়েছে তা পুজোর পরে শুরু হবে। তার জন্য মঙ্গলবার দিন বিক্রম এসেছিলেন আলিপুর আদালত এবং সেখানে সমস্ত কথা শুনে মনে হয়েছিল বিক্রম আদৌ ইচ্ছে করে সেই কাজটি করে নি। যদিও তিনি প্রথম থেকে এই কথাই বলে এসেছে। কিন্তু সনিকা চৌহানের বাড়ির লোক মানতে চাইনি এই কথা। তবে খুব শীঘ্রই চালু হবে এই কেসের মামলা।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন