মাহিকে জন্ম দিনে গান উপহার ক্যারাবিয়ান ক্রিকেটার!

gift a song for dhoni

হাজার সংবাদ ডেস্ক: এই ক্যারাবিয়ান ক্রিকেটার ডিজে ব্রাভো জানিয়েছে আমার জীবনে বহু কাজে তার অবদান রয়েছে। এছাড়াও বহু ক্রিকেটার রয়েছে জাদের সুযোগ দিয়ে সামনে নিয়ে এসেছে। অনেক সুযোগ দিয়েছে সতীর্থ মহেন্দ্র সিং ধোনি। তাই তার জন্মদিনে এই সামান্য উপহার টুকু করলে ব্রাভো অনেক খুশি মনে করবে নিজেকে। তাই ধোনির জন্মদিনে ছোট্ট একটা উপহার হিসেবে এই গান।

এমএস ধোনির জন্মদিনে উপহার হিসেবে গান বাঁধছেন ওয়েস্ট ইন্ডিজের অলরাউন্ডার ডোয়েন ব্র্যাভো। বেশ কিছুদিন আগে গানটির বেশকিছু লাইন সোশ্যাল মিডিয়াতে অর্থাৎ ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন। সোমবার প্রকাশ করলেন এই গানের টিজার তিনি জানিয়েছেন যে আগামী ৭ জুলাই অর্থাৎ মাহির জন্মদিনের দিন সম্পূর্ণ গানটি উপহার দেবে তিনি। ওইদিনই হেলিকপ্টার ড্যান্স দেখাতে পারেন তিনি। এর আগে চেন্নাই সুপার কিংস ক্রিকেটার টিমের ক্যাপ্টেন এর জন্য এমন ভাবে জন্মদিন পালন হয়েছে বলে জানা যায় না। তবে এ বছর ৭ জুলাই সেই ভাবে জন্মদিন পালন করবে বলে জানিয়েছে ব্রাভো। এই ক্যারাবিয়ান ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনির জন্মদিন সেলিব্রেট নিয়ে যে গান আনতে চলেছে অর্থাৎ ওই সেভেন নাম্বারে যে গান প্রকাশ করবেন তিনি তা নিয়ে যথেষ্ট হইচই পড়েছে টিজারে। ব্রাভো যেই প্রথম গান বাঁধছে তা নয় টি-টোয়েন্টি ম্যাচ নিয়ে ২০১৬ তে তিনি একটি গান বেঁধেছিলেন এবং সেটি যথাযথ জনপ্রিয় হয়েছিল চ্যাম্পিয়ন নামে ওই গানটি।

নতুন উদ্যোগে এ বছর চেন্নাই সুপার কিংস ক্রিকেটার ক্যাপ্টেন এর জন্য নতুন যে গান নিয়ে আসছে তার বাজারে রমরমা হয়েছে। এই গানের উদ্দেশ্যে তিনি জানিয়েছেন গানটির নাম নম্বর সেভেন দেয়ার উদ্দেশ্য হল ৭ নম্বর টা মাহি সিংয়ের জন্য বিশেষ একটা নাম্বার। তাই আমি গানটির নাম দিয়েছি নম্বর সেভেন। ওই নাম্বারটা মাহির নাম্বার।

২০১১ তে যোগ দিয়েছিলেন ডিজে ব্রাভো ওই ক্রিকেটার দলে ব্যাটিং এবং বোলিংয়ে যথেষ্ট পারদর্শী সে। দলে যোগ দেয়ার পর থেকেই ধোনির অন্যতম ভক্ত ছিলেন ওই ক্রিকেটার। যথেষ্ট শ্রদ্ধা এবং সম্মান করতেন তাকে এবং তার ক্যারিয়ারে দারুণভাবে ধোনির প্রভাব ছিল বলে বিভিন্ন সূত্র জানিয়েছেন তিনি। তিনি এও বলেছেন শুধু আমার নয় আরো অনেক জুনিয়র ক্রিকেটারের জীবনের সাথে জড়িয়ে আছে এম এস ধোনি। যেমন হার্দিক পান্ডে, বিরাট কোহলির বিভিন্ন সাক্ষাতকার দেখলে বোঝা যায় সেখানেও ধনীর নাম উঠে আসে।

বেশ কিছুদিন আগে ইনস্টাগ্রাম পোস্টে তিনি জানিয়েছিলেন যে সবাই রেডি তো হেলিকপ্টার ডান্স আসছে তোমরা নাচ পাথাও আমাকে। এবছর এপ্রিলে জানিয়েছিল তিনি একটি গান প্রকাশ করতে চলেছেন যা তিনি নিজে লিখেছে নিজের সুর দিয়েছেন তবে পুরো সম্পূর্ণ না হয় গানের বেশ কিছু কথা নিয়ে ইনস্টাগ্রামে ভিডিও ছেড়েছিলেন ডিজে ব্রাভো। ৭ জুলাই ৩৯ বছরে পদার্পণ করবে ধোনি। তাই কেরিয়ারের শেষের দিকে চলে এসেছে এবং রিটারমেন্ট এর আগে বেশ কিছু জিনিস পাওয়া উচিত টিম থেকে এটাই তিনি মনে করেছেন। ডিজে ব্রাভো তাকে সম্মান জানিয়ে এই গান তাকে উপহার দিতে চাই ৭ জুলাই ধনির জন্ম দিনে। এই গানের পুরোটা রিলিজ হবে ওই দিন জানিয়েছে ডিজে ব্রাভো।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন