Jio এবং airtel এর সাথে পাল্লা দিতে বাজারে আসছে BSNL

0
BSNL is bringing multi-planning opportunities to the market
বাজারে আবার ফিরে আসছে BSNL এর নতুন উদ্যোগ

হাজার সংবাদ ডেস্ক: পিছিয়ে পড়া বিএসএনএল নিয়ে আসতে চলেছে দারুন সুযোগ গ্রাহকদের জন্য। এবার জিও এবং এয়ারটেলের মতো মাল্টিপ্ল্যান এর সুযোগ নিয়ে আসছে বিএসএনএল। ইন্টারনেট প্রেমীরা আগ্রহী হবে বিএসএনএলের এই প্লানে। খুব বড় প্ল্যান থাকলেও ছোটখাটো বহু প্ল্যান রয়েছে গ্রাহকদের জন্য। উপকৃত হবে বহু সাধারণ মানুষ।

খুব শীঘ্রই লঞ্চ হতে চলেছে মাল্টিপ্ল্যান সহ বিএসএনএল প্রিপেড পরিষেবা। বহুদিন আগে বিএসএনএলের বাজার নষ্ট হয়েছে। আগে বিএসএনএলের বাজার নষ্ট হয়েছে। যদিও সরকারি বেশকিছু দপ্তরে এখনো বিএসএনএলের চল রয়েছে। তবে তা তেমনভাবে কার্যকরী নয়। এবার প্রিপেড গ্রাহকদের জন্য বিএসএনএল নিয়ে আসছে মাল্টিপ্লান পরিষেবা। এখন বাজারে যেভাবে জিও অর্থাৎ রিলায়েন্স এবং এয়ারটেল যেভাবে মার্কেট কিনেছে তাদের সাথে পাল্লা দিতে আসছে বিএসএনএল। ছোট-বড় বহু প্লানে কাস্টমাররা ব্যবহার করতে পারবে বিএসএনএল।

বিএসএনএল টেলিকম সংস্থা জানাচ্ছে যে এতদিনে যে গ্রাহক তাদের থেকে সরে গিয়েছে সেই সমস্ত গ্রাহক আবার ফিরে আসবে এই সুবিধা পেয়ে। এখন আর একটা রিচার্জের জন্য থেমে থাকবে না, একাধিক রিচার্জ করা যাবে এই বিএসএনএল সিমে। ছোট বড় বিভিন্ন রকমের রিচার্জ এবং মাল্টিপ্ল্যানিং পরিষেবা নিয়ে আসতে চলেছে। ম্যাসেজের মাধ্যমে প্ল্যানের খবর খুব শীঘ্রই জানাবে সরকারি টেলিকম ব্যবস্থা।

আরও পড়ুনঃ জি ফাইভে ফিরে আসছে পবিত্র রিস্তা সিরিয়ালটি!

এর আগে বহু কর্মচারীদের চাকরি নেই বিএসেনেলে। বরখাস্ত করছে কাজ থেকে কিংবা মাইনে দিচ্ছে না বহু সরকারি কর্মচারীদের। কয়েক বছর ধরে ঠিকঠাক কাজ না হওয়ায় মাইনে মিলছে না তাদের। প্রায় বন্ধ হয়ে যাওয়ার মুখে ছিল এই বিএসএনএল কম্পানি অর্থাৎ সরকারি টেলিকম এই মাধ্যমটি। তবে এখন শুধু টেলিফোন নয় যেমন ভাবে মোবাইল ফোনের ব্যবহার ছিল তা আরো সজাগ করতে বাজারে আসছে বিএসএনএল মাল্টিপ্ল্যান। প্রিপেড গ্রাহকদের জন্য অনেক সুবিধা রয়েছে। আশা করছে এবার তাদের আবার নতুন করে সেই পুরনো জায়গায় ফিরিয়ে দেবে তাদের এই নতুন উদ্যোগ।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন