বলিউডে আরও এক শোকের ছায়া, করোনায় নিস্তার পেলো না প্রযোজক

0
bollywood anil suri
করনা থেকে বাঁচলো না প্রখ্যাত বলিউড প্রযোজক

হাজার সাংবাদ ডেস্ক: মানুষের ধর্মই তো মানুষ। টাকা থাকলেও রোগকে এড়িয়ে চলা যায় না। কোটি কোটি টাকার মালিক হওয়া সত্বেও বিপদের সময় একই রকম ভাবেই প্রাণ হারাতে হয় বহু মানুষের। ঠিক একইভাবে করনাই আক্রান্ত অনিল সুরি, বলিউডের এক নামজাদা প্রযোজক।

টাকা থাকলেও বেড না থাকায় ভর্তি নিল না হসপিটাল। করোনার চোখে ফাঁকি দেই নি বলিউডের এই নামজাদা প্রযোজক অনিল সুরি।গত বৃহস্পতিবার মুম্বাইয়ের এক বেসরকারি হাসপাতালে মারা যান এই প্রযোজক। বয়স হয়েছিল ৭৭ বছর। অর্থাৎ অনিল সুরির ভাই রাজিব সুরি সংবাদসংস্থা পিটিআই তিনি বলেছেন – দাদার অবস্থা গুরুতর হলে আমরা হিন্দুজার এবং লীলাবতীর মতো বড়ো হাস্পাতালেও নিয়ে যায় কিন্তু ওই দুই হাসপাতলে দাদাকে ভর্তি নিতে অস্বীকার করেছে হাস্পাতাল কর্মদক্ষ। তারা সাব জানিয়ে দেন এখানে বেড নেই ভর্তি নেওয়া যাবে না।

এরপর আমরা অ্যাডভান্সড মাল্টিস্পেশালিস্ট হাসপাতালে তাকে ভর্তি করি কিন্তু সেখানে অবস্থার অবনতি হওয়ায় আইসিইউ-তে টান্সফার করে দেওয়া হয়। গত বৃহস্পতিবার ভেন্টিলেটরে থাকাকালিন সন্ধ্যা সাতটা নাগাদ হাসপাতালে মারা যান আনিল সুরি। প্রচুর অর্থ থাক্লেও করোনার হাত থেকে বাঁচাতে পারলো না তিনি।

তার পরিবার সূত্রের খবর অনুযায়ী জানা গিয়েছে শুক্রবার সন্ধ্যেবেলা পরিবারের সদস্যরা উপস্থিত থেকে শেষকৃত্য সম্পন্ন করেন। তারজন্য পরিবারের সবাইকেই পড়তে হয়েছিল পিপিকিট।

রাজতিলক ও কর্মযোগী এছারাও অনেক ছবির প্রযোজক ছিলেন বলিউডের এই নামী মানুষ। বলিউড কিছুতেই মুক্তি পাছেনা শোকের ছায়া থেকে। লকডাউন শুরু থেকে এখনো পর্যন্ত হারিয়ে গেছে অনেক নামজাদা শিল্পীরা, প্রথমেই ঋষি কাপুর তারপর ছিলেন ইরফান খান এবং এখন প্রযোজক অনিল সুরি।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন