সন্তান সম্ভবা অমৃতা রাও! বলিউড অভিনেত্রী নিজের বেবি বাম্পের ছবি শেয়ার করে সুখবর জানিয়ে অনুরাগীদের কাছে ক্ষমা চেয়েছেন!

0
Bollywood actress Amrita Rao is going to be a mother
নিজেস্ব প্রতিচ্ছবি

হাজার সংবাদ ডেস্ক: লকডাউনের মধ্যে গুছিয়ে নিয়েছে নিজেদের জীবন। আর এই পরিস্থিতিতে যেহেতু বাইরে বেরোতে পারছে না বহু মানুষজন তার জন্যই নিজেদের জীবন টাকে এই মুহূর্তে গুছিয়ে নিচ্ছে। কেউ কেউ রয়েছে ভীষণ ব্যস্ত তারা বাড়িতে সময় দিতে পারছে না তারাও বুঝিয়েছে সময় বিশেষ করে ইন্ডাস্ট্রিতে রয়েছে যে সমস্ত মানুষ অর্থাৎ বলিউড টলিউড ইন্ডাস্ট্রি বহু নায়িকারা এই সময় তাদের সুখবর জানিয়েছে। তাদের অনুরাগীদের কাছে লকডাউনের মধ্যে এরকম খবর আমরা অনেকেই পেয়েছি এবং বিভিন্ন অভিনেত্রীরা তারা জানিয়েছে তারা সন্তান সম্ভবা, মা হতে চলেছে আবার কেউ কেউ এটাও জানিয়েছে যে তারা মা হয়েছে আর এর মধ্যেই একটা সুখবর দিয়েছেন বলিউড অভিনেত্রী অমৃতা রাও।

প্রখ্যাত সিনেমা বিবাহ অর্থাৎ বলিউডের বিবাহ সিনেমার প্রখ্যাত অভিনেত্রী অমৃতা রাও তিনি জানিয়েছেন তিনি ৯ মাসের সন্তান সম্ভবা খুব শীঘ্রই আসতে চলেছে তাদের জিবনে নতুন অতিথি। অনুরাগীদের কাছে তিনি সেই খবর জানানোর আগে সবাই এর কাছে ক্ষমা চেয়ে নিয়েছেন টুইটারে। তিনি জানিয়েছেন যে সবার কাছে আমি ক্ষমাপ্রার্থী এই খবরটা এতদিন ধরে লুকিয়ে যাওয়ার জন্য। তিনি বিভিন্ন সাক্ষাৎকারে জানিয়েছিলেন তার পার্সোনাল লাইফে এই খবরটা তিনি সবাইকে জানাতে চান না। এটি তার কাছে একেবারেই পার্সোনাল রাখতে চান। সেটি তিনি নিজে সত্যিই করল। তিনি জানিয়েছেন আমি ন’মাসের সন্তান সম্ভবা। খুব শীঘ্রই আমার আনমোলের মধ্যে আসতে চলেছে একজন নতুন অতিথি। ছবি নিয়ে আনমল এবং তিনি নিজেই সবাই অনুরাগীদের কাছে ছবি শেয়ার করেছে। বেশ কিছুদিন আগে গণেশ পূজার একটি ছবি শেয়ার করলেও সেই ছবি তিনি অর্ধেক তুলে শেয়ার করেছিলেন যেখানে কোন রকম ভাবে অনুরাগীরা জানতেও পারেনি এই খবর। তবে হঠাৎ করেই তার এই ছবি দেখে তার অনুরাগীরা আপ্লুত হয়ে উঠেছে।

আনমোল এবং অমৃতা অনেকদিন ধরেই বিবাহসূত্রে বাঁধা পড়েছেন। শুধু তাই নয় তারা বহুদিন আগে থেকে প্রেম করছিলেন তার মাঝে প্রচুর ডেটিং করেছেন তারা তারপর বিবাহসূত্রে বাধা পড়ার পর তাদের মাঝখানে এখন নতুন অতিথি আসতে চলেছে। তাদের পরিবারের একজন খুব সুন্দর একটা অতিথি আসতে চলেছে এবং তার আনন্দ সবার সাথে শেয়ার করেছে অমৃতা রাও টুইটারের মাধ্যমে। তিনি জানিয়েছেন আমাকে সবাই ক্ষমা করবেন এতদিন খবরটা লুকিয়ে রাখার জন্য। তবে আমরা চাই আপনাদের আশীর্বাদ থাকুক আমাদের ওপর এবং তিনি খুব শীঘ্রই একটা সুখবর দিতে চলেছে অনুরাগীদের। তাও জানিয়েছে কারণ তিনি এও জানিয়েছেন যে সময় খুব শীঘ্রই আসতে চলেছে। তোমাদের জন্য মাসে ১০ তবে আমার জন্য সেটি ন মাস এরকম জানিয়েছেন তিনি।

২০১৯ সালে ঠাকরে সিনেমায় তাকে লাস্ট দেখা গিয়েছিল তাঁকে। এছাড়াও তিনি বিভিন্ন সিনেমায় অভিনয় করেছে এবং সেই সিনেমাগুলি সাকসেস হয়েছে। যথেষ্ট নাম কামিয়েছে সেই সমস্ত সিনেমার মাধ্যমে। বলিউড অভিনেত্রী হিসেবে অমৃতা রাওয়ের যথেষ্ট নাম রয়েছে এবং এই সেলিব্রেটি তিনি লকডাউনে নিজের শারীরিক যত্ন যেভাবে নিয়েছে তার সাথে নতুন অতিথি আসার জন্য তার শারীরিক যত্ন নিতে পেরেছে। দুই হাজার কুড়ি সালের লকডাউন অনেকেই অনেকের জীবন ঠিকঠাক গুছিয়ে নিয়েছে অনেকে আছে তাদের ব্যস্ত তাদের সময় দিতে পারে না নিজেদের জীবনের জন্য তবে এবারে অনেক সিনেমা আর্টিস্ট রয়েছে এবং বলিউড ফিল্মের বহু মানুষ রয়েছে শুধু তাই নয় টলিউডের বহু মানুষ রয়েছে যারা এই সময় নিজেদের সেটেলমেন্ট এবং লাইফ পার্টনার খুঁজে তার সাথে তারা নিজেরা নিজেদের জীবন সঙ্গীর সাথে ঘর বাঁধতে চলেছে ও নতুন কোন অতিথিকে নিয়ে এসেছে এ রকমই খবর পাওয়া গিয়েছে। আর এবারেও নতুন একটি সুখবর অমৃতা রাও এর জন্য। তাদের পরিবারে আসতে চলেছে নতুন অতিথি তার জন্য সবাইকে আশীর্বাদ করার জন্য অনুরোধ করেছেন অমৃতা রাও।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন