করোনা সংক্রমন এবার বিজেপি নেত্রী লকেট চ্যাটার্জির

0
BJP leader locket chatterjee becomes covid-19 positive
করোনায় আক্রান্ত লকেট চ্যাটার্জি

হাজার সংবাদ ডেস্ক: এমন একটা সংক্রমণ যা ধর্ম-বর্ণ-নির্বিশেষে কেউ রুখতে পারবে না। এই সংক্রমণ বহু মানুষ আক্রান্ত হয়েছে তার মধ্যে নামিদামি প্রচুর মানুষ রয়েছে যারা আক্রান্ত হয়েছে এই করোনা ভাইরাসে। আবার বহু মানুষ জীবন হারিয়েছে আবার কেউবা যুদ্ধ করে ফিরে এসেছে নিজের জায়গায়।

ঠিক একইভাবে এবারে করোনার থাবা বিজেপি সাংসদ নেত্রী লকেট চ্যাটার্জির। বেশ কিছুদিন আগে তিনি পার্টি অফিসে বৈঠকে গেছিলেন এবং সেখানে যাওয়ার পরে তিনি জানিয়েছিলেন যে তিনি আর পার্টী অফিস আসবেন না। কারণ শরীর অসুস্থ থাকায় তিনি আসতে পারবেন না। নিজের শরীরের সন্দেহ দেখে তিনি বেসরকারি এক হসপিটাল থেকে টেস্ট করান, রিপোর্ট নেগেটিভ আসায় তিনি আবারো টেস্ট করান। দ্বিতীয় দফায় টেস্টের পর পজিটিভ রিপোর্ট আসে। টেস্ট হওয়ার ১ সপ্তাহ আগে থেকে তিনি নিজ গৃহে আইসলেশন ছিলেন।

তিনি আজ সকালে টুইট করে জানান যে এখন তিনি হালকা জ্বর অনুভব করছেন। এবং তার সাথে শরীরের অন্য কোনো মারাত্মক সমস্যা দেখা দেয়নি তাই যথেষ্ট সুস্থ আছেন। কিন্তু যেহেতু পজেটিভ তাই তিনি নিজেও নিজের মতো করে রয়েছেন। তিনি অনেক আগে থেকে সতর্ক ছিলেন তাই তিনি সমস্যা হয়েছে দেখেই আগে থেকেই পার্টি অফিসে যাওয়া বন্ধ করে দিয়েছিলেন। পার্টি অফিসের সমস্ত কর্মসূচি পালন করা হচ্ছে ডিজিটাল মাধ্যমে।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন