বিরুস্কার সপত ৭ কোটি টাকার ভ্যাকসিন নিয়ে আসছে সাধারন মানুষের জন্য!

0
biruska donate seven core amount of vaccine
মানুষের জন্য ভ্যাকসিন অনুদান বিরাট অনুস্কার

হাজার সংবাদ ডেস্ক: অবশেষে ইচ্ছে পূরণ হয়েছে এই দম্পতির। তাঁর পুরো কাজ কিন্তু সাধারন মানুষের জন্য। এর আগে প্রতিজ্ঞা করেছিলেন যে করণা পরিস্থিতিতে কোভিড ভ্যাকসিনের জন্য তারা যে দান করবে সেই দানের টাকা প্রায় অনেকটাই উঠে এসেছে এবং তার সাত কোটি টাকার একটা স্ক্রিম বরাদ্দ করতে চেয়েছিল। এবং 7 কোটি টাকা দান করতে চেয়েছিল সেই দানের জন্য বিভিন্ন সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে বিভিন্ন মানুষের কাছে তার সাহায্য চাওয়া হয়েছিল।

বিরুষ্কা দিয়েছিল ২ কোটি টাকা তবে অবশেষে 24 ঘন্টার মধ্যে তারা সেই টাকা অনেক বেশি যা ভেবেছিল তার থেকেও অনেক বেশি টাকা পেয়েছে তারা। যেমন 24 ঘণ্টার মধ্যে 3 কোটি 24 হাজারের বেশি টাকা উঠেছিল তাদের কাছে এইরকম ভাবে তারা এই পদক্ষেপ সম্পূর্ণ করতে পেরেছে বলে জানিয়েছে। এর আগে অনুষ্কা শর্মা টুইটারে পোস্ট করেছিলেন সেই ছবি এবং তিনি জানিয়েছিলেন সাধারন মানুষ এতে অনেক বেশি সাহায্য করছে এবং তাই তারা যে 7 কোটি টাকার ভ্যাকসিন এর জন্য অনুদান করতে চাই সেটা খুব শীঘ্রই তারা দিতে চলেছে এবং সাত কোটি টাকায় ভ্যাকসিন মানুষের সামনে খুব তাড়াতাড়ি নিয়ে আসতে চলেছে এই জুটি গরীব মানুষের জন্য। ের আগেও অনেক কাজ করেছে শুধু অনেক কাজ করেছে তা নয় আবারো প্রমান দেখিয়ে গেলেন গরীব মানুষের জন্য।

এগুলো অনেক বেশি দরকারি এবং তা আজকে অনেক বেশি প্রমাণযোগ্য সবাই চাই এই রকম অনেক ভালো ভালো কাজ দিয়ে তারা আরো এগিয়ে যাক এবং মানুষের পাশে দাঁড়াও। এই সময় যদি ধনী ব্যক্তিরা পাশে না দাঁড়াবে তাহলে তারা সাধারণ মানুষের পাশে দাঁড়াবে তাই এই পদক্ষেপ এবং মানুষের পাশে দাঁড়ানো এবং এই পরিস্থিতিতে ভ্যাকসিন সবাইকে পাইয়ে দেওয়া এবং ভ্যাকসিন এর জন্য যে অনুদান করতে চেয়েছে সেই অনুদান অনেক বড় একটি দান মানুষের কাছে।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন