বছরের প্রথমেই সন্তান জন্ম দিলেন অনুস্কা শর্মা! আনন্দ বার্তা টুইট করে জানালেন বিরাট কোহলি

0
birat kohli and anuska sharma welcome to new born baby
সদ্যজাত সিশু জন্ম দিলেন আনুস্কা

হাজার সংবাদ ডেস্ক: এই মুহূর্তে খুব বড় একটি বার্তা বিরাট কোহলি এবং অনুষ্কাশর্মার জিবনে আসা নতুন মানুষের আগমন। এতদিন অপেক্ষাতে ছিল বহু মানুষ কবে আসবে সেই সুখবর। বছরের সুরতেই এই বার্তা বিরুস্কা ফ্যানের মনে আনন্দ উতফুল্ল করে তুলেছে। সোমবার অর্থাৎ ১১ জানুয়ারী বিরাত কহলি টুইটারের মাধ্যমে জানিয়েছে যে তিনি বাবা হয়েছে আর এক কন্যা সন্তান হয়েছে। বেশ কিছুদিন ধরেই নতুন একটি সুখবর আনার জন্য উদগ্রীব। সুখবর শোনার জন্য উদগ্রীব ছিল তার অনুরাগামিরা আর সেই খবর এবার তারা সামনে নিয়ে এসেছে। বেশ কিছুক্ষণ আগে বিরাট কোহলি টুইট করে জানিয়েছেন তিনি বাবা হয়েছেন এবং কন্যা সন্তানের জন্ম দিয়েছেন আনুস্কা শর্মা। তিনি এই খুশি ধরে রাখতে পারেননি শেয়ার করেছেন সবার সাথে। বারবার সবাইকে জানিয়েছে এবং সবাইকে ধন্যবাদ জানিয়ে তাঁর শুভাকাঙ্ক্ষীদের কে। এই খবরকে তিনি টুইটারে পোস্ট করেছেন এবং জানিয়েছেন যে মা ও মেয়ে দুজনেই ভালো আছেন।

একই সাথে বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মার দুজনেই অনেক আগে থেকেই জানিয়েছিলেন যে তার সন্তানের নিয়ে কোন ভাবে যেন মিডিয়া পোস্ট না হয়। তাই সম্ভাবি দিন খনও জানাইনি তারা কাউকে। তাই আগত বার্তা হয়েই সবার কাছে ছিল নিউজ টা। তারা দুজনেই কেউ চাইনা যে সদ্যজাত শিশুর কোন ছবি মিডিয়ার সামনে আসুক তাই প্রথম থেকে তারা তাদের জিবনে নতুন মানুষ আসার কথা সবায় কে জানালেও তারা সেভাবে আর ধরা দেইনি দুনিয়ার সামনে। আর তার জন্যই তারা যোগ্য বাবা মায়ের মত কাজ করেছেন। শুধুমাত্র এই খবরটি অনুরাগীদের কাছে তুলে ধরেছেন কিন্তু তার কোন ছবি পোস্ট করেননি এবং তারা চাইও না সেই ছবি পোস্ট হোক।

আপাতদৃষ্টিতে সারাদেশের মানুষ উদগ্রীব হয়ে ছিল এই খবরের জন্য তবে এখন সব অনুরাগীরা তাদেরকে ওয়েল উইসেস দিয়েছে এবং এই well-wishers জন্য অনেক ধন্যবাদ জ্ঞাপন করেছেন বিরাট কোহলি। বেশ কিছুদিন আগে থেকে সবাই জানত বিরুস্কা জুটি একটা সুখবর আনতে চলেছে কিন্তু সেই খবরটা বছর শুরু তে কেউ জান্তনা বা তারাও জানায়নি।ের আগে বলিউড অভিনেত্রী শুভশ্রী সব কিছু শেয়ার করে জানিয়েছিল তাই বুঝতে অসুবিধা হইনি। কিন্তু এখানে কোন ডেট না জানিয়ে তারা সব গোপন রাখতে চেয়েছে। নিজেদের প্রাইভেসি বজাই রাখার চেষ্টা করেছে।

বেশ কিছুদিন আগে থেকে সমস্ত আপডেট বন্ধ হয়ে গিয়েছিল বিরুস্কাদের প্রোফাইলে। আর হঠাৎ করে আজকের এই সুখবর টুইটারে পোস্ট করায় অনুরাগীরা আনন্দে উতফুল্ল হয়ে উঠেছে। ভারতবর্ষের টপ মোস্ট পজিশনে রয়েছে বিরাট কোহলি অনুষ্কা শর্মা। টপ টেন এর মধ্যে নাম রয়েছে তাদের কিন্তু তাও তারা সব টা নিজেদের মত করে সাধার ভাবে গছাতে চাই সব টা তাই কোন ভাবে সন্তানকে মিডিয়ার সামনে আনতে চাহ্ন না তারা কেউ।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন