ঐশ্বরিয়া রায় ও আরাধ্যা বচ্চন কেও ছাড়ল না করোনা

0
ashwarya rai is tested corona positive
করোনা পজিটিভ বলিউড অভিনেত্রীর

হাজার সংবাদ ডেস্ক: বলিউড অভিনেতা অমিতাভ বচ্চন এবং অভিষেক বচ্চন কাল রাতেই করোনা পজেটিভ নিয়ে নিজেরাই জানিয়েছেন সোশ্যাল মিডিয়াতে। সাথে জানিয়েছিলেন নানাবতী হাসপাতালে ভর্তি আছেন অভিষেক বচ্চন এবং অমিতাভ বচ্চন। সামান্য উপসর্গ রয়েছে তবে তেমনভাবে কোন ভূমিকা নেয়নি তাদের শরীরে।

তার মধ্যেই অভিষেক বচ্চন জানিয়েছিলেন যে বাড়ির সমস্ত সদস্যরা রয়েছে হোম কোয়ারেন্টাইন। তাদেরও টেস্ট চলছে। তখনও পর্যন্ত যদিও কোনো পজিটিভ রিপোর্ট ছিলনা বাড়ির সদস্যদের। তবে আজকে অর্থাৎ রবিবার জানানো হয়েছে যে ঐশ্বরিয়া রায় এবং আরাধ্যা করোণা পজিটিভ। ফ্যামিলির চারজন একসাথে আক্রান্ত।

আরও পড়ুনঃ অমিতাভ বচ্চন ও অনুপম খের সহ বহু সেলিব্রেটি করোনা আক্রান্ত

শনিবার রাতে অমিতাভ বচ্চনের আক্রান্ত কথা শুনে বিভিন্ন মহল থেকে আরোগ্যের শুভেচ্ছা জানিয়েছে, যেন খুব শীঘ্রই আরোগ্য লাভ করে তার জন্য। তার সাথে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তিনি জয়া বচ্চন কে ফোন করেছিলেন রাতে, অমিতাভ বচ্চনের শারীরিক খোঁজখবর নেন। সাথে তিনি আরোগ্যের জন্য প্রার্থনা করেন। রাত পোহাতে পোহাতে আরো দুটো পজিটিভ কেশ একই বাড়ি থেকে। এটি এমন একটি সংক্রমণ যা একজনের হলে আরেক জনের হবার আসংক্ষা থাকে। যদি সে সংস্পর্শে আসে।

এক ফ্যামিলির মধ্যে তারা সবাই ছিল, যেখানে অমিতাভ বচ্চনের পজিটিভ রিপোর্ট সেখানে খুব স্বাভাবিক ভাবেই এই রিপোর্ট পজিটিভ আসবে বলে সবাই জানতো। কিন্তু ফ্যামিলিতে এইরকম করোনা আক্রমনের বার্তায় অনুরাগীরা যথেষ্ট শোকাহত এবং দুঃখ প্রকাশ করেছে। তাদের খুব তাড়াতাড়ি আরোগ্যের জন্য প্রার্থনা করছে সমস্ত অনুরাগীরা।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন