অমিতাভ বচ্চন ও অনুপম খের সহ বহু সেলিব্রেটি করোনা আক্রান্ত

0
abhishekh bochchon and anupom kher are tested covid positive
করোনার থাবা এবার বলিউডে

হাজার সংবাদ ডেস্ক: করোনা আক্রান্ত হয়েছে সেলিব্রিটি সহ বহু বলিউড অভিনেতা অভিনেত্রী। আগামীকাল রাতের খবর অনুযায়ী করোনা ধরা পড়েছে অমিতাভ বচ্চনের। সাথে সাথে নানাবতী হাসপাতালে ভর্তি করা হয় অমিতাভ বচ্চনকে। তিনি সেখান থেকে টুইটের মাধ্যমে জানান তিনি ভালো আছেন। হালকা উপসর্গ রয়েছে তবে মোটামুটি ভালোই আছেন। তার বেশ কিছুক্ষণের মধ্যেই অভিষেক বচ্চনের করোনা রিপোর্ট পজিটিভ আসায়, তিনিও ভর্তি হয়েছেন সেই হাসপাতলে। বাবা ও ছেলে একই সাথে ভর্তি আছে হাসপাতালে।


হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে যে তেমনভাবে করোনা উপসর্গ নেই তবে হালকা উপসর্গ নিয়ে ভর্তি হয়েছেন এই দুই অভিনেতা। মুম্বাই পুলিশ সূত্রের খবর অনুযায়ী মুম্বাই প্রশাসন থেকে বন্ধ করা হয়েছে অমিতাভ বচ্চনের দুই ফ্ল্যাট। সেখানে যথাযথ নিয়ম মেনে চলতে হচ্ছে বাড়ির সদস্যদের। অমিতাভ বচ্চন ও অভিষেক বচ্চন সবাইকে জানিয়েছে যে সবাই যেন সুস্থ থাকে এবং সবার সুস্থতা কামনা করছে। তিনি আরও জানিয়েছে ফ্যামিলি এবং অন্যান্য সসস্যদের করোনা পরীক্ষা করানো হোক, তাদের সংস্পর্শে যারা ছিল।


এছাড়াও দু-একদিনের মধ্যে বলিউডের বহু অভিনেতা এবং অভিনেত্রী বাড়িতে কর্ণার থাবা বসিয়েছে। রেখার বাড়ির এক সহকর্মীর ধরা পড়ে করোনা। তখনই বন্ধ করা হয় বান্দ্রার ফ্লাট। এছাড়াও সূত্রের খবর অনুযায়ী করন জোহার এবং বেশ কিছুদিন আগে আমির খান এবং তাঁর সহকর্মীদের ধরা পড়েছিল করোনা ভাইরাস।

একের পর এক করোনা ছড়িয়েছে বহু সেলিব্রেটিদের বাড়ি, শুধু তাই নয় গোটা দেশে। নামে বড় বা পরিচয় অনেক বড় তা হলেও তারা মানুষ। তাই করনা থেকে বাঁচা খুব মুশকিল। অমিতাভ বচ্চন এবং অভিষেক বচ্চন করোনা পজিটিভ রিপোর্ট আসার পরে আজ সকালে জানা যাই শনিবার দিন পরীক্ষা রিপোর্ট পজিটিভ আসে অনুপম খের বাড়িতে। তিনি টুইটের মাধ্যমে জানান যে প্রথমে তার মায়ের পজেটিভ আসে। সাথে সাথে বাড়ির আরও সদস্যের করোনা ধরা পরে। যদিও মায়ের করোনা পরীক্ষা অনেক আগেই করেছিলাম। মায়ের খাওয়ার ইছা ছিল না তখনই টেস্ট করানো হয় তারপর না ব্লাড টেস্ট করানো থেকে শুরু করে অনেক টেস্ট করানো হয়েছে। সেখানেও নেগেটিভ রেজাল্ট এসেছিল। তারপর সিটিস্ক্যান করায় ধরা পরল করোনা পজেটিভ।

আরও পড়ুনঃ স্বজনপোষণের তকমা নাতিকে বলি ইন্ডাস্ট্রিতে আনছেন আমিতাভ বচ্চন

তাই তিনি বলেন সবাই এর উপসর্গ সমান হবে তা নয়। তাই সন্দেহ মনে হলে করোনা টেস্ট করানো উচিত। মায়ের যখন রিপোর্ট পজিটিভ এলো তখন আমাদের বাড়ির সমস্ত সদস্যদের টেস্ট করানো হয়। এবং তাতে আমার ভাইপোর নেগেটিভ রিপোর্ট এলেও আমার ভাইজি, ভাই এবং ভাইয়ের বউ সাথে আমার ও পজেটিভ রিপোর্ট আসে। আমরা এখন সেলফ কয়ারেন্টাইনে আছি। মাকে ভর্তি করা হয়েছে হাসপাতালে। তিনি জানান যে তাঁর ভাইয়ের বাড়িও সেনিটাইজড করানো হচ্ছে।

আমাদের দেশে করোনা শুরু হওয়ার থেকে প্রথম বলিউডের গায়িকা কনিকা থেকে শুরু হলো করোনা আক্রান্ত। তারপর একের পর এক বলিউড থেকে টলিউড অভিনেতা অভিনেত্রীদের করোনা ধরা পরে। কোয়েল মল্লিক এবং তার ফ্যামিলি, ছেড়ে দেয়নি লকেট চ্যাটার্জি কেও। এইরকম ভাবে বহু সেলিব্রেটিরাও আক্রান্ত হয়েছে। তাই সবাইকে এটাই অনুরোধ যে সবাই সুস্থ থাকুন ভালো থাকুন। তার সাথে নিজেদের খেয়াল রাখুন। সামান্য কোন উপসর্গ হলে বাড়িতে বসে না থেকে তার চিকিৎসা করান।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন