অনেকদিন পর কলে জমজ শিশু নিয়ে পোস্ট অঙ্কিতার

0
Ankita Lokhand posted a photo of a twin baby in her lap with a lively smile
নিজেস্ব ছবি: আঙ্কিতা লোখান্ডে

হাজার সংবাদ ডেস্ক: অঙ্কিতার জীবনের গল্পের এক নতুন মোড়, হ্যাঁ সেই অঙ্কিতার কথা বলা হচ্ছে সুশান্ত সিং এর প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে। তিনি হঠাৎ করেই দুটো জমজ শিশু কোলে নিয়ে ছবি পোস্ট করেছেন ইনস্টা পোস্টে। তিনি জানিয়েছেন যে তাদের পরিবার এবার সম্পূর্ণ হলো টুইট করেছেন ট্যাগ করেছেন হবু স্বামীকে এবং তার পরিবারের বেশ কয়েকজনকে। যদিও সন্তানটি কার তা নিয়ে স্পষ্ট জানাননি তিনি। 14 ই জুন সুশান্তের মৃত্যুর পর থেকে অঙ্কিতা লোখান্ডে যথেষ্ট বিষন্নতায় ছিলেন এবং তার মধ্যে কোন পোস্ট সেভাবে করেননি। এর আগে যে ক’টি পোস্ট ইনস্টা লিখেছিলেন তা তিনি সুশান্তের সম্পর্কে বলেছিলেন যেখানেই থাকুক ভালো থাকুক এই রকম লেখা একটি পোস্ট এবং আরও একটি পোস্ট করেছিলেন তার মায়ের ছবি হাতে নিয়ে এইরকম বেশ কিছু পোস্ট নিয়ে ইনস্টা পোস্ট করেছিলেন, তাও প্রাক্তন প্রেমিকের মৃত্যু একমাস পর। এবার অঙ্কিতা লোখান্ডে নিজের ইনস্টাগ্রাম আইডিতে একটি ছবি শেয়ার করেছেন জমজ শিশুকে কোলে নিয়ে। শিশু টি কার তা হয়তো জানা যায়নি কিন্তু তাতে যে তাদের পরিবার সম্পূর্ণ হলো সেটি তিনি জানিয়েছেন এবং এবার সম্পর্কের গণ্ডিটা ভালো হবে তাও বলেছেন মেসেজে।

এতদিন পর অঙ্কিতার প্রাণোচ্ছল হাসি মুখের ছবিতে লাইক বেড়েছে প্রচুর তার সাথে জানানো হয়েছে শুভেচ্ছা বার্তা। ফ্যান ফলোয়ার্সদের থেকে শুভেচ্ছা বার্তা বাড়ছে অঙ্কিতার প্রোফাইলে। সুসান্ত সিং এর সাথে ব্রেকআপ হওয়ার পর অর্থাৎ ছয় বছর সুশান্ত সিং এবং অঙ্কিতা একসাথে ছিল 2016 তাদের ব্রেকআপ হয়। ব্রেকআপের পর বহুদিন ধরে তিনি সুশান্তের সঙ্গে যোগাযোগের ছিলেন না তিনি বহুবার জানিয়েছেন সুশান্ত সিং এর মৃত্যুর পর। তবে তিনি যে অন্য আরেকটি সম্পর্কে জড়িয়েছিলেন তাও তিনি জানিয়েছেন। সেই সম্পর্কের কথা তিনি প্রকাশ করেছেন বারবার নামে এক ব্যবসায়ীর সঙ্গে তিনি সম্পর্কে বাঁধা পড়েন। তার সাথে নিজের বাকি জীবনটা কাটাবে সিদ্ধান্ত নিয়েছেন। তিনি বিয়ের কথা জানিয়েছিলেন তবে ফাইনাল কিছু জানাননি শুধু বলেছিলেন অপেক্ষায় থাকতে সব খবর খুব তাড়াতাড়ি সামনে আসবে।

এবার এই যমজ দুই শিশুকে নিয়ে তার বয়ফ্রেন্ড এবং তার ফ্যামিলির বেশকিছু জনকে ট্যাগ করে এই ছবি পোস্ট করেন ইনস্টা পোষ্টে। এখনও যদিও সবকিছু সামনে আসেনি তবে খুব তাড়াতাড়ি যে সামনে আসবে সেটাও তিনি জানিয়েছে। খুব হাসি মুখে এই ছবিটি নিয়ে তিনি জানিয়েছেন স্বাগত আবির এবং আবিরাকে। এবার পরিবারের বন্ধন অটুট হলো। সম্পর্কের কথাও এই সম্পর্কের মধ্য দিয়ে কি বোঝাতে চেয়েছেন তা সব ফলোয়ার্স এবং ফ্যান না বুঝলেও তিনি যে খুব তাড়াতাড়ি তা সবার সামনে আনবে তা বোঝাই যাচ্ছে। তবে তিনি এখন একটু হলেও হ্যাপি আছেন মনের কষ্ট থাকলেও কোথাও বাচ্চা দুটোকে নিয়ে তিনি যে হ্যাপি তার মুখ দেখে বোঝা যাচ্ছে।

অনেকদিন পর আবার সোশ্যাল মিডিয়ার সামনে এলো হাসিমুখে তাই বলে সুশান্তের সঙ্গে তার সম্পর্ক একেবারেই চুকেবুকে গেল এমনটা নয়। সুশান্তের ফ্যামিলির সাথে তদন্তের সাহায্য করার জন্য অঙ্কিতা তাদের পাশে রয়েছে প্রত্যেকদিন সুশান সিংয়ের দিদির সাথে কথা হয়। কারণ সুশান্ত সিংয়ের মৃত্যু তদন্তে প্রথমে তিনি জানিয়েছিলেন তিনি সাথে থাকবেন এবং আত্মহত্যা করতে পারেনা সুশান্ত। সুশান্ত কোনোভাবে আত্মহত্যা করার ছেলে নয় ওর কাছে কোনদিনই অবসাদ কথাটির মানে ছিল না। তাই সুশান্ত কিভাবে আত্মহত্যা করল বা কেন আত্মহত্যা করল তা সবার সামনে আসা জরুরী। সেটা যে কারণেই হোক না কেন আমি চাই সেই কারণ সামনে আসুক তার জন্য অঙ্কিতা লোখান্ডে অনেক প্রমানও দিয়েছে বিহার পুলিশকে। তাই নিজে খুশি থাকলেও প্রাক্তন প্রেমিকের কথা তিনি হয়তো ভোলেননি কোনোভাবে।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন